data saver এর কাজ কি

data saver এর কাজ কি


data saver এর কাজ কি আজকের আর্টিকেলটি থেকে আমরা এই প্রশ্নের উত্তর জানবো তো চলুন আর্টিকেলটি থেকে গুরুত্বপূর্ণ এই প্রশ্নের উত্তর জেনে নেয়া যাক । আরো পড়ুনঃ মোটা হওয়ার ঔষধের নাম দাম


মোবাইলে কিংবা কম্পিউটারে অথবা আপনার যেকোন ইন্টারনেট ব্রাউজিং করা যায় এমন ডিভাইসে ডাটা সার্ভার ব্যবহার করার উপকারিতা আমরা জানব তবে আপনি যদি অনলাইনে কেনাকাটা করতে ভালোবাসেন তাহলে ভিজিট করতে পারেন আমাদের ই-কমার্স ওয়েবসাইট Gazivai.com এ  ৫০০ টাকা থেকে  মেয়েদের – গুপ্ত -  স্থান মেয়েদের পু -শি  কিনতে - এখনই কিনুন

data saver এর কাজ কি


data saver এর কাজ কি


স্মার্টফোনের দারুন একটি ফিচার হচ্ছে ডেটা সেভার মোড । ইন্টারনেট ডেটা সাশ্রয় করার সকল চেষ্ঠা যখন ব্যর্থ হয়ে যায় তখন আশার আলো দেখাতে পারে মোবাইলের এই ডেটা সেভার মোড অপশনটি। এই অপশনটি আপনার ফোনে একবার চালু করে রাখলে যে কোন অ্যাপের অতিরিক্ত ডাটা খরচ কমিয়ে যাবে।


সহজ ভাষায় আপনি যদি ডাটা সেবার ব্যবহার করেন তাহলে আপনার মোবাইল ফোন কিংবা আপনার ডিভাইসে ব্যবহৃত ডাটা অনেকটাই কম ব্যবহার হবে কারণ আমরা অনেক সময় জানিনা আমাদের ডাটা গুলো কোন কোন ডিভাইস বা আমাদের ফোনের ডিভাইস এ থাকার কোন কোন অ্যাপ্লিকেশনগুলো খরচ করছে ।


আপনি যদি চান আপনার ব্যবহৃত ডাটা সাশ্রয় করতে আপনি অল্প ডাটা দিয়ে বেশিক্ষণ আপনার ব্রাউজিং করতে তাহলে আপনি অবশ্যই ডাটা সেভার ব্যবহার করতে পারেন আশা করি এটি আপনার জন্য অত্যন্ত কার্যকরী হবে এবং এটির ফল অত্যন্ত সুবিধাজনক ।


Post a Comment

নবীনতর পূর্বতন