আসিক নামের অর্থ কি । আসিক নামটি ইসলামিক নাম কিনা

 

আসিক নামের অর্থ কি

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা আসিক নামের অর্থ কি জানতে চেয়েছিলেন তাদের জন্য আজকের আর্টিকেলটি সম্পূর্ণ পড়লে আরো জানতে পারবেন আসিক নামের অর্থ সহ সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত 

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃ tp লিংক রাউটার tp link রাউটার কিনতে এখনোক্লিক করুন

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

আসিক নামের বাংলা অর্থ কি

আসিক নামের অর্থ কি

আসিক নামটি একটি আদি জনপ্রিয় কমন ইসলামিক নাম । আসিক নামের অর্থ হলো দেওয়ানা বা প্রেমিক, আল্লাহুর রহমতের প্রেমিক। আসিক নামের অর্থটি নামের মতোই সুন্দর । বাংলাদেশে শীর্ষস্থানীয় জনপ্রিয় কমন নামগুলোর মধ্যে আসিক নামটি অন্যতম । আসিক নামটি ধারা শুধুমাত্র ছেলে শিশুদের নাম রাখা হয় 

আরও পড়ুনঃ ডিজাইনার কাবলি পাঞ্জাবি কিনতে ক্লিক করুন      

আরো পড়ুনঃ কলম ক্যামেরা বা গোপন ক্যামেরা কিনতে ক্লিক করুন 

আসিক নামটি কি ইসলামিক নাম 

হ্যাঁ , আসিক নামটি ইসলামিক নাম ।

আসিক নামের আরবি অর্থ কি


আসিক নামটি রাখা যাবে কি 

আসিক নামটি একটি জনপ্রিয় ইসলামিক নাম এবং নামের অর্থটিও সুন্দর তাছাড়া আসিক নামটি রাখার ব্যাপারে কোন নিষেধাজ্ঞা নেই নির্দ্বিধায় এই নামটি রাখা যাবে ।

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন 

আরো পড়ুনঃ মেয়েদের ব্রা প্যান্টি কিনতে এখনই ক্লিক করুন

আসিক নামের ইসলামিক অর্থ কি 

আসিক নামটি জনপ্রিয় ইসলামিক আরবি নাম। আসিক ইসলামিক ইসলামিক অর্থ হল – দেওয়ানা বা প্রেমিক, আল্লাহুর রহমতের প্রেমিক।

আসিক নামের ইসলামিক অর্থ কি


সন্তানের নাম রাখার ব্যাপারে ইসলামের তাগিদ দেয়া হয়েছে । হাদিসে এসেছে আল্লাহ তায়ালা বলেছেন কিয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে । তাই তোমার না তোমাদের নামগুলোকে সুন্দর ইসলামিক এবং অর্থবহ করে রাখ ।


আসিক শব্দের অর্থ কি 

আসিক শব্দটি এটি ইসলামিক শব্দ । আসিক শব্দটি পুংলিঙ্গ তাই আসিক শব্দটি দ্বারা শুধুমাত্র ছেলে শিশুদের নাম রাখা হয় । আসিক শব্দের অর্থ হল দেওয়ানা বা প্রেমিক, আল্লাহুর রহমতের প্রেমিক।


আসিক নামের ছেলেরা কেমন হয় 

প্রিয় পাঠকগণ মানুষের জীবনে নাম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে তবে চরিত্র গঠনে নামের কোন ভূমিকা নেই । প্রতিটি মানুষ তার নিজ নিজ কর্মগণে গুণান্বিত । তাছাড়া আল্লাহ তায়ালা সকলকে আলাদা আলাদা করে সৃষ্টি করেছেন ।পৃথিবীতে একই নামে অসংখ্য মানুষ রয়েছে তবে তাদের চরিত্র কখনো এক না সকলেই আলাদা আলাদা চরিত্রের অধিকারী । তাই নাম দিয়ে কোন মানুষের চরিত্র বিচার করবেন না ।


প্রিয় পাঠকগণ আসিক নামের অর্থটি আমরা ইন্টারনেট থেকে সংগ্রহ করেছি । আপনাদের কাছে যদি আসিক নামের অন্য কোন অর্থ থেকে থাকে অথবা আসিক নাম সম্পর্কে কোন মতামত থেকে থাকে তাহলে কমেন্টের মাধ্যমে জানিয়ে দিতে পারেন ।


আব্দুর রহমান দিয়ে কয়েকটি নাম 

আসিক ইসলাম , আসিক রহমান , মোঃ আসিক , আসিক খন্দকার ,   খান , আসিক চৌধুরী , আশিকুর রহমান আসিক , সৈয়দ আসিক, আসিক মোল্লা , আসিক মির্জা , আসিক শিকদার , আসিক আলম , আসিক আলম , আসিক জামান , আসিক মিয়া ইত্যাদি সহ অসংখ্য নাম তৈরি করা যায় আসিক নাম দিয়ে ।


আসিক নামের আরবি অর্থ কি 

আসিক নামটি জনপ্রিয় একটি ইসলামিক আরবি নাম । আসিক নামের আরবি অর্থ হচ্ছে দেওয়ানা বা প্রেমিক, আল্লাহুর রহমতের প্রেমিক।


আসিক নামের বাংলা অর্থ কি 

আসিক নামটি একটি জনপ্রিয় কমন নাম। আসিক নামের বাংলা অর্থ হল দেওয়ানা বা প্রেমিক, আল্লাহুর রহমতের প্রেমিক।


Asik Namer Ortho ki 

Asik Namer ortho holo – দেওয়ানা বা প্রেমিক, আল্লাহুর রহমতের প্রেমিক।


পাঠকগণ আসিক নামটি যদি আপনার পছন্দের নাম হয়ে থাকে এবং নামের অর্থটিও যদি আপনার ভালো লেগে থাকে তাহলে আপনি আপনার পরিবারের ছোট্ট রাজপুত্রের নাম আসিক রাখতে পারেন ।

আরো পড়ুনঃ ত্বীন ফল কিনতে এখনই কিনতে ক্লিক করুন

আরও পড়ুনঃ পেটের ফটা দাগ দূর করার ক্রিম কিনতে এখনইক্লিক করুন

আরো পড়ুনঃদাঁতের কালো দাগ স্থায়ীভাবে দূর করার ক্রিম কিনতে এখনোইক্লিক করুন

আর্টিকেলটি সম্পূর্ণ করলে আরো জানতে পারবেন আসিক নামের অর্থ কি ? আসিক নামটি রাখা জায়েজ কিনা ? আসিক নামটি ইসলামিক নাম কি ? আসিক শব্দের অর্থ কি ? আসিক নামটি কাদের রাখা হয় ? আসিক নামের বাংলা অর্থ ? আসিক নামের ইসলামিক অর্থ কি ? আসিক অর্থ কি ? আসিক নামের অর্থ কী ? আসিক নামের অর্থ ? আসিক নমের সাথে মিলিয়ে ? আসিক নামের সাথে যুক্ত ? Asik name meaning in Bengali ? Asik name meaning in Arabic ? Asik meaning in Islamic ? Asik Ortho ki ? Asik Namer Ortho ki ? Asik Ortho ki ? Asik name meaning in Hindi ? Abdur Rahman Name meaning ইত্যাদি সম্পর্কে

Post a Comment

নবীনতর পূর্বতন