কুদ্দুস নামের অর্থ কি । কুদ্দুস নামটি ইসলামিক নাম কিনা

কুদ্দুস নামের অর্থ কি

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা কুদ্দুস নামের অর্থ কি জানতে চেয়েছিলে তাদের জন্য আর্টিকেলটি সম্পন্ন পড়লে কুদ্দুস নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত জানতে পারবেন এছাড়াও যেকোনো বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন Janbobd24.com 

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

কুদ্দুস নামের অর্থ

কুদ্দুস নামের অর্থ কি

কুদ্দুস একটি আদি জনপ্রিয় কমন নাম । কুদ্দুস নামের অর্থ হলো পবিত্র , নির্ভুল । কুদ্দুস নামের অর্থটি নামের মত সুন্দর । কুদ্দুস নামটি ধারা শুধুমাত্র ছেলেদের নাম রাখা হয় কেননা এটি একটি পুরুষ লিঙ্গ শব্দ । বাংলাদেশে কুদ্দুস নামটি খুবই জনপ্রিয় একটি নাম ।

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃ tp লিংক রাউটার tp link রাউটার কিনতে এখনোক্লিক করুন

কুদ্দুস নামটি কি ইসলামিক নাম  

হ্যাঁ , কুদ্দুস নামটি একটি ইসলামিক নাম । 

কুদ্দুস নামের ইসলামিক অর্থ কি

কুদ্দুস নামটি রাখা যাবে কি 

কুদ্দুস খুবই সুন্দর একটি জনপ্রিয় ইসলামিক নাম এবং কুদ্দুস নামের অর্থটিও সুন্দর তাছাড়া কুদ্দুস নামটি রাখার ব্যাপারে কোন বিধি-নিষেধ বা নিষেধাজ্ঞা পাওয়া যায়নি তাই এই নামটি রাখা যাবে ।

আরো পড়ুনঃ ব্লুটুথ হেডফোন ক্রয় করতে ক্লিক করুন

কুদ্দুস নামের ইসলামিক অর্থ কি 

কুদ্দুস নামটি খুব সুন্দর একটি ইসলামিক নাম । কুদ্দুস নামের ইসলামিক অর্থ হল পবিত্র , নির্ভুল , মহান।

কুদ্দুস নামের আরবি অর্থ কি


সন্তানের নাম রাখার ব্যাপারে তাগিদ দেওয়া হয়েছে হাদিসে এসেছে সন্তান জন্মদিনের ৭ দিনের মধ্যে সন্তানের জন্য আকিকা দিয়ে সুন্দর ইসলামিক নাম রাখা পিতা-মাতার দায়িত্ব এবং কর্তব্য । হাদিসে এসেছে আল্লাহতালা বলেছেন কিয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর এবং অর্থবহ করে রাখো ।


কুদ্দুস শব্দের অর্থ কি 

কুদ্দুস শব্দটি একটি আরবি শব্দ । কুদ্দুস শব্দের অর্থ হল পবিত্র , নির্ভুল ,মহান । কুদ্দুস শব্দটি একটি পুংলিঙ্গ শব্দ তাই কুদ্দুস শব্দটি ধারা শুধুমাত্র ছেলেদের নাম রাখা হয় ।


প্রিয় পাঠকগণ কুদ্দুস নামের অর্থটি ইন্টারনেট থেকে সংগ্রহীত আপনাদের কাছে যদি কুদ্দুস নাম এবং নামের অর্থ সম্পর্কে কোন তথ্য থেকে থাকে তাহলে আপনি আপনার মূল্যবান তথ্যটি কমেন্টের মাধ্যমে জানিয়ে দিন ।


কুদ্দুস দিয়ে কয়েকটি নাম 

মোহাম্মদ কুদ্দুস ,কুদ্দুস আহমেদ , কুদ্দুস রহমান , কুদ্দুস ইসলাম , কুদ্দুস হোসাইন , কুদ্দুস খান , কুদ্দুস হাসান , কুদ্দুস চৌধুরী , কুদ্দুস খন্দকার , কুদ্দুস শিকদার , কুদ্দুস আলম , কুদ্দুস খন্দকার , কুদ্দুস মির্জা , কুদ্দুস আকন , কুদ্দুস মোল্লা , কুদ্দুস শেখ , কুদ্দুস জামান , কুদ্দুস মিয়া , তি ইত্যাদি সহ নামটি দিয়ে অসংখ্য নাম তৈরি করা যায় আপনিও চাইলে আপনার পছন্দমত নাম তৈরি করে নিতে পারে ।


কুদ্দুস নামের ছেলেরা কেমন হয় 

প্রিয় পাঠক বন্ধুগণ আমরা সর্বদা বলে থাকি নাম দিয়ে কোন মানুষের চরিত্র বিচার করবেন না । মানব জীবনে নাম খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে তবে চরিত্র গঠনে নামের কোন  ভূমিকা নেই । আল্লাহতালা সকলকে আলাদা আলাদা করে সৃষ্টি  করেছেন । পৃথিবীতে যেমন অনেক ভালো মানুষ রয়েছেন তেমনি অনেক খারাপ মানুষ । তাছাড়া প্রতিটি মানুষ তার নিজ নিজ কর্মগুনে গুণান্বিত ।


কুদ্দুস নামের বাংলা অর্থ কি 

কুদ্দুস নামটি বাংলাদেশের একটি আদি জনপ্রিয় কমন  নাম । কুদ্দুস নামের বাংলা অর্থ হল  মহান, পবিত্র , নির্ভুল ইত্যাদি । বাংলাদেশ-ভারতসহ বিশ্বের অনেকগুলো দেশে কুদ্দুস নামটি একটি জনপ্রিয় নয় ।

আরো পড়ুনঃ কলম ক্যামেরা বা গোপন ক্যামেরা কিনতে ক্লিক করুন 

Kuddus Namer Ortho ki 

Kuddus Namer Ortho — মহান , পবিত্র , নির্ভুল ইত্যাদি ।


কুদ্দুস নামের আরবি অর্থ কি 

কুদ্দুস নামটি একটি জনপ্রিয় ইসলামিক আরবি নাম । কুদ্দুস নামটি আল্লাহর একটি গুণবাচক নাম। মুসলিম দেশগুলোতে মুসলিম নামটি খুবই জনপ্রিয় নাম ।কুদ্দুস নামের আরবি অর্থ হল পবিত্র , মহান , নির্ভুল ইত্যাদি ।


প্রিয় পাঠকগণ কুদ্দুস নামটি যদি আপনাদের পছন্দের নাম হয়ে থাকে এবং এই নামের অর্থটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে আপনি আপনার পরিবারের ছোট্ট রাজপুত্রের নাম কুদ্দুস রাখতে পারেন । এটি খুবই সুন্দর একটি ইসলামিক নাম ।

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আর্টিকেলটি সম্পূর্ণ করলে আরো জানতে পারবেন কুদ্দুস নামের অর্থ কি ? কুদ্দুস নামটি ইসলামিক নাম কিনা ? কুদ্দুস নামটি রাখা জায়েজ কিনা ? কুদ্দুস নামের ইসলামিক অর্থ কি ? কুদ্দুস নামটি কাদের রাখ হয় ? কুদ্দুস নামের বাংলা অর্থ কি ? কুদ্দুস নামের আরবি অর্থ কি ? কুদ্দুস অর্থ কি ? কুদ্দুস নামের অর্থ ? কুদ্দুস দিয়ে কয়েকটি নাম ? কুদ্দুস শব্দের অর্থ ? কুদ্দুস নামের সাথে মিলিয়ে নাম ? Kuddus Name meaning in Bengali ? Kuddus name meaning in Islamic ? Kuddus name meaning in Arabic ? Kuddus Name meaning in Hindi ? Kuddus Ortho ki ? Kuddus Namer Ortho ki ? Kuddus Name meaning in ইত্যাদি সম্পর্কে

Post a Comment

নবীনতর পূর্বতন