দীর্ঘক্ষন সহবাস করার ৫টি ঘরোয়া উপায়

দীর্ঘক্ষন সহবাস করার ৫টি ঘরোয়া উপায়

দীর্ঘক্ষন সহবাস করার উপায় সহবাস করার সময় দীর্ঘ সময় সহবাস করতে পারে না খুব দ্রুত বীর্য বেরিয়ে যায় এই সমস্যাটি অধিক প্রকট, এমনও অনেক রয়েছেন যারা স্ত্রীর সাথে সহবাস শুরু করার দুই থেকে তিন মিনিটের মধ্যেই তাদের বীর্য স্খলন হয়ে যায়। তারা কিভাবে দিনক্ষন সহবাস করতে পারবেন আজকে এমন কিছু ঘরোয়া টিপস তুলে ধরবো ? দীর্ঘক্ষন সহবাস করার ৫টি ঘরোয়া উপায় মেয়েদের গুপ্ত স্থান মেয়েদের পু -শি  ক্রয় করার জন্য ক্লিক করুন - এখনই কিনুন

দীর্ঘক্ষন সহবাস করার ঘরোয়া উপায়

আরো পড়ুনঃ ২০ মিনিট করার ভিগা স্প্রে কিনতে ক্লিক - এখনই কিনুন


দীর্ঘক্ষন সহবাস করার ঘরোয়া উপায় 

দীর্ঘক্ষণ সহবাস না করতে পারার এক মারাত্মক সমস্যা রয়েছে, কেননা এতে আপনার স্ত্রী পরিপূর্ণ তৃপ্ত না হলে আপনার প্রতি দিন দিন আগ্রহ হারিয়ে ফেলবে। আপনার মধ্যে সহবাস করার সময় একটি ভয় জাগ্রত হবে আপনি হয়তোবা পারছেন না এরকম একটি মনোভাব সৃষ্টি হবে। নিচের ঘরোয়া টিপস গুলো আপনি মেনে চললে খুব সহজেই এর থেকে মুক্তি পেতে পারেন।  

দীর্ঘক্ষন সহবাস করার ঘরোয়া উপায়

আরো পড়ুনঃ  সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন


১, মনে রাখবেন স্ত্রী সহবাস করার সময় আপনি যতটা দ্রুত উত্তেজিত হয়ে উঠেন আপনার স্ত্রী কিন্তু ততটা দ্রুত উত্তেজিত হয়না। তাই আপনার স্ত্রীকে দ্রুত উত্তেজিত বা আনন্দ দিতে চাইলে আপনাকে অধিক সময় নিয়ে সহবাস বা স্ত্রীর সাথে মিলন করতে হবে। 

দীর্ঘক্ষন সহবাস করার উপায়


দীর্ঘক্ষন সহবাস করার উপায় 

২, স্ত্রী সহবাসের প্রথমে আপনি স্ত্রীর সারা অঙ্গে আদর করতে পারেন এতে তার মধ্যে উত্তেজনা ভাব সৃষ্টি হবে। যতক্ষণ না পর্যন্ত আপনার স্ত্রীর যোনিপথ দিয়ে কাম রস বের হয়ে আসবে ততক্ষন আপনি তার সাথে মিলন বা সহবাস করা শুরু করবেন না

 

দীর্ঘক্ষন সহবাস করার ঘরোয়া উপায়

আরো পড়ুনঃ  সেলেনিয়াম ঔষধ কিনতে ক্লিক করুন - এখনই কিনুন


৩, অনেকের মধ্যে একটি প্রবণতা দেখা দেয় তারা স্ত্রীকে কাছে পেলেই লিঙ্গ চালনা শুরু করে দেয়। আপনি যতই বীরপুরুষের না কেন বা যত কৌশল অবলম্বন করেন না কেন দ্রুত লিঙ্গ চালনা করলে আপনার দ্রুত বীর্যপাত হবেই। অবশ্যই স্ত্রীকে কাছে পেয়ে দ্রুত লিঙ্গ চালনা বাদ দিয়ে আপনি তাকে উত্তেজিত করার চেষ্টা করুন।

দীর্ঘক্ষন সহবাস করার উপায়


দীর্ঘক্ষন সহবাস করার ৫টি ঘরোয়া উপায় 

৪, আপনি যখন স্ত্রীর যোনিতে লিঙ্গ প্রবেশ করাবেন তখন খুবই শান্ত থাকার চেষ্টা করুন, খুবই স্বাভাবিক ভাবে লিঙ্গ চালনা করুন একটু দম নিয়ে আবার কিছুক্ষণ দ্রুত চালনা করুন আবার কিছুক্ষণ দম নিন, এতে আপনার বীর্যারোহণ হবে না। খেয়াল করবেন আপনি যাতে হাঁপিয়ে না উঠেন, স্বাভাবিক ভাবে করতে থাকুন এতে ১০/১৫ মিনিট করা সম্ভব।

বেশিক্ষন সহবাস করার উপায় 

৫, আপনার মধ্যে যদি সেক্স আগ্রহ বেশি থাকে তাহলে সহবাস করার সময় প্রথমবার দ্রুত বীর্যারোহণ করে ফেলুন, তারপর আবার স্ত্রীকে আলিঙ্গন করে আপনাকে উত্তেজিত করুন এরপর আরম্ভ করুন দ্বিতীয় বার বীর্য দ্রুত বের হয় না। 

দীর্ঘক্ষন সহবাস করার উপায়


আরও পড়ুন: কাশির ঔষধ ট্যাবলেট ১০ টি ভালো ঔষধ.

আরও পড়ুন: সর্দির ট্যাবলেট ১০ টি ভালো ঔষধ


৬, যৌন সহবাসের পূর্ণ তৃপ্তি বা আনন্দ লাভ করতে চাইলে। বীর্য বেরিয়ে যাওয়ার পর আপনার স্ত্রীকে জড়িয়ে রাখার চেষ্টা করুন এবং যতক্ষণ সম্ভব তার যোনিতে লিঙ্গ প্রবেশ করিয়ে রাখুন। আপনার সঙ্গিনী অনেকটা সন্তুষ্ট হবে এবং তার মনোরঞ্জন করা আপনার জন্য খুবই সহজ হয়ে যাবে। 


    আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

    আরও পড়ুন: বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা ? বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

    আরও পড়ুন: লিংগ মোটা করার উপায়


    আরো পড়তে ক্লিক করুনঃ মেয়েদের সেক্স বাড়ানোর ১০টি ঔষধের নাম।


    4 মন্তব্যসমূহ

    1. এটা আমার অগ্রগতির সাক্ষ্য। আমি ইন্টারনেটে একজন ব্যক্তির সাক্ষ্য পেয়েছি যিনি সাক্ষ্য দিয়েছেন যে তিনি তার হাসপাতালের একজন রোগীকে 460,000 USD-তে বাঁচানোর জন্য তার একটি কিডনি ডাক্তার রাজ দেবাশিস (NAHEALTHCARE.IN@GMAIL.COM  ) কে বিক্রি করেছেন তাই আমি সিদ্ধান্ত নিয়েছি
      ডাক্তার রাজ দেবাশিসের সাথে যোগাযোগ করুন যে তারা আমার একটি কিডনি কিনতে আগ্রহী কিনা এবং সৌভাগ্যবশত আমার জন্য তিনি বলেছিলেন যে তাদের সবসময় তাদের হাসপাতালে কিডনি কিনতে চান এবং তারা যতটা সম্ভব কিনতে ইচ্ছুক তাই আমরা আলোচনা করেছি এবং আজ আমি আছি বহু বছর দারিদ্র্যের মধ্যে থাকার পর এত খুশি যে আমি আমার একটি কিডনি 460,000 ইউএসডি হারে বিক্রি করে দিয়েছি কোনো পার্শ্বপ্রতিক্রিয়া ছাড়াই। আপনি একটি আত্মা বাঁচাতে আপনার একটি কিডনি বিক্রি করতে চান নাকি আপনি কিনতে চান?
      ইমেলের মাধ্যমে ডাক্তার রাজের সাথে যোগাযোগ করার চেয়ে কিডনি: NAHEALTHCARE.IN@GMAIL.COM
      হোয়াটসঅ্যাপ নম্বর: +19099134258

      উত্তরমুছুন
    2. This is the best post of my life. Thank you very much. I love reading your writings. I posted one too. Will check a bit 🙏 কটি ডিজাইন পিক

      উত্তরমুছুন

    একটি মন্তব্য পোস্ট করুন

    নবীনতর পূর্বতন