সেক্সি কনডম কি ? সেক্সি কনডম কোথায় পাওয়া যায়

 


সেক্সি কনডম কি 

সেক্সি কনডম সাধারণ কনডমের চেয়ে আলাদা।নুন্যতম ১০০ বার ব্যবহারকরা যায়। ৩ মিলিমিটার পুরু এই কন্ডোম আপনার পার্টনার অধিক যৌনসুখদিতে সহায়তা করে। এটা পরিধানের পর পুরাষাঙ্গের আকৃতি১ ইঞ্চি পরিমান বেড়ে যায়।এছাড়া মিলনের স্থায়িত্ব ১০-২০ মিনিট পর্যন্ত বাড়িয়ে দিতে পারে।  ফেটে যাওয়ার কোন সম্ভাবনা নেই। ইউরোপ ও আমেরিকার নারী -পুরুষের পছন্দের তালিকায় এই কনডম বর্তমানে শীর্ষে রয়েছ। 

আরও পড়ুন: সর্দির ট্যাবলেট ১০ টি ভালো ঔষধ

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

 

সেক্সি কনডমের দাম কত

এই পন্যটি আপনি সচরাচর কিনতে পাবেন না এটি কিনতে হবে যেকোন অনলাইন শপ থেকে, ম্যাজিক কনডমের দাম মানভেদে ৭০০ থেকে ১০০০ টাকা পর্যন্ত হয়ে থাকে।  কিনতে চাইলে এই নাম্বারে ফোন করে কিনতে পারেন - 01751358525


বাজার থেকে সেক্সি কনডম  কিনে আপনি খুব সহজে এগুলো ব্যবহার করতে পারবেন। তবে সেক্সি কনডম ব্যবহারের পর অবশ্যই এটি ভালো করে ধুয়ে রাখবেন। অবশ্যই ভালো করে ধুয়ে নেবেন করো না না হলে এটি থেকে দুর্গন্ধ বের হতে পারে, স্যাভলন কিংবা ধৌত করার জন্য যে কেমিকাল গুলো রয়েছে সেগুলো দিয়ে। এর সাথে আপনি সুগন্ধি ব্যবহার করে এটি রেখে দিতে পারেন। 

মেয়েদের কনডম ব্যবহারের সুবিধা কি

 আসলে পুরুষেরা কনডম ব্যবহার করলে মেয়েদের অতিরিক্ত কনডম ব্যবহার করার দরকার পড়ে না কিন্তু যেসব মেয়েরা অধিক সচেতন বা কোন প্রকার ঝুঁকি নিতে চান না তাদের জন্য এই কনডম পরিধান করা খুব জরুরি।  পুরুষের কনডমের কোন প্রকার ছিদ্র বা ফেটে যাওয়ার ভয় থাকলে এই কনডম সেই ভয় থেকে মুক্ত রাখবে। 


 তবে মেয়েদের কনডম পরিধান করা তুলনামূলকভাবে একটু কঠিন এজন্য অনেকের মধ্যেই কনডম পরিধানের প্রবণতা দেখা যায় না।  আবার অনেক মেয়েরাই রয়েছেন যারা বেশি মাত্রায় লাজুক প্রকৃতির এরা কখনোই লজ্জায় কনডম পরিধান করতে চাইবে না।  তবে মেয়েদের কনডম পরিধান করা অনেক উপকারী এতে যেমন রোগ ব্যাধি থেকে মুক্তি হওয়ার সুযোগ অনেক বেশি থাকে তেমনি এটি ব্যবহারে অনাকাঙ্ক্ষিত গর্ভধারণ অনাকাঙ্খিত অনুরোধ জীবাণু থেকে মুক্ত থাকা যায়। 

 মেয়েদের কনডম কোথায় কিনতে পাওয়া যায়

 উন্নত বিশ্বের দেশগুলোতে মেয়েদের কনডম সহজলভ্য হলেও আমাদের দেশে এটি তেমন সহজলভ্য নয় বিশেষ করে গ্রামীণ অঞ্চলগুলোতে এগুলো পাওয়া যায় না বললেই চলে।  তবে আপনি যদি শহরে হয়ে থাকেন তাহলে শহরের বড় সবগুলোতে বিশেষ করে মেডিসিন শপ বিউটি পার্লার কিংবা এস্পা এসকল শপ গুলোতে আপনি এটি সহজেই পেয়ে যাবেন।  এছাড়াও এ সকল পণ্য বিক্রি করার জন্য বিভিন্ন অনলাইন ওয়েবসাইট রয়েছে আপনি শেখান থেকে অর্ডার করে কিনে নিতে পারেন।


আরো  খবর পরুনঃ

কোন কোম্পানির কনডম ভালো জেনে নিন……………..

ম্যাজিক কনডম ব্যবহার উপকারিতা ম্যাজিক কনডমের দাম কত………..

কনডম ব্যবহারের পদ্ধতি উপকারিতা এবং দাম জেনে নিন……………




Post a Comment

নবীনতর পূর্বতন