ভার্জিন মেয়েদের ব্রা পড়ার উপকারিতা

 
ব্রা পড়ার উপকারিতা

ব্রা পড়ার উপকারিতা। অন্তর্বাস পরার নিয়ম

অন্তর্বাস শব্দটির সাথে কেমন যেন একটা লজ্জা জড়িয়ে রয়েছে অনেকেই অন্তর্বাস পরা সম্পর্কে সঠিক তথ্য সঠিক নিয়ম কানুন না জানার পরও কিভাবে অন্তর্বাসও ঠিকভাবে পড়া উচিত এর উপকারিতা কি সম্পর্কে জিজ্ঞাসা করতে লজ্জাবোধ করেন। তথাপিও অনেকেই লজ্জাবতীর শিকল ভেঙ্গে জিজ্ঞাসা করে থাকেন ব্রা পড়ার উপকারিতা কি কত বছর বয়স থেকে বক্ষবন্ধনী বা bra কিভাবে পরতে হয় নারীদের অন্তর্বাস পরার নিয়ম আপনি যদি এ সকল প্রশ্ন জানার জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে আজকের পোষ্ট টি আপনার জন্য। মেয়েদের গুপ্ত স্থান মেয়েদের পু -শি  ক্রয় করার জন্য ক্লিক করুন - এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের ৩০,৩২,৩৪, সাইজের ব্রা সরাসরি কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন - দুধ ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন - দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ ছেলেদের লিঙ্গ ইঞ্চি মোটা ইঞ্চি লম্বা করার ঔষধ


 নারীদের ব্রা পড়ার উপকারিতা

নারীদের দৈনন্দিন জীবনের পোশাকের মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ একটি পোশাক হল ব্রা বা বক্ষবন্ধনি। একজন প্রাপ্তবয়স্ক নারী যেটা প্রতিদিনই ব্যবহার করে থাকেন। এটি কেবল সৌন্দর্য বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে না এর বাহিরেও এর নানাবিধ উপকারিতা রয়েছে।  ব্রা মূলত স্তনের সঠিক আকার ধরে রাখতে সাহায্য করে থাকে। ব্রা ব্যবহারের মাধ্যমে স্তনকে সঠিক আকৃতি সঠিক শেপ এর মাধ্যমে ধরে রাখা সম্ভব।  আপনার স্তন যদি ছোট আকৃতির হয়ে থাকে তাহলে সারাখন ব্রা পড়ার কোন দরকার নেই কেননা সারাক্ষণ ব্রা পড়ে থাকলে অনেক ক্ষতি হতে পারে। 

ব্রা পড়ার উপকারিতা


আরো পড়ুনঃ মেয়েদের ৩০,৩২,৩৪, সাইজের ব্রা সরাসরি কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন - দুধ ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন - দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পরুনঃ মেয়েদের যোনি - গোপনাঙ্গ টাইট করার ক্রিম

 ব্রা পরার সময় সকল গুরুত্বপূর্ণ বিষয়গুলোর প্রতি লক্ষ্য রাখা উচিত সেগুলো হলো প্রথমেই সাইজ অনুযায়ী ব্রা পড়ার চেষ্টা করুন। কখনোই অতিরিক্ত ঢিলেঢালা কিংবা অতিরক্ত টাইফয়েড পড়তে যাবেন না। অতিরক্ত ঢিলেঢালা ব্রা পরলে যেমন স্তনের আকৃতি ঠিক থাকে না তেমনি টাইট-ফিট পড়ার কারণে এ স্তনের নানাবিধ ক্ষতি হতে পারে। ব্রা কেনার সময় অবশ্যই কাপড়ের দিকে খেয়াল রাখবেন সবসময়  আরামদায়ক মসলিন কাপড় কেনার চেষ্টা করুন সিনথেটিক কাপড়ের ব্রা সারাক্ষণ পরিধান করে থাকবেন না।

Bra কিভাবে পরতে হয়

সারাক্ষণ ব্রা পরিধান করে থাকবেন জেনে নিন ।

ছ'মাসের বেশি ব্যবহার নয়

ছমাস থেকে বড়জোর ন'মাস। এর বেশি একটানা একটা ব্রা ব্য়বহার করবেন না। তা সে যত দামিই হোক না কেন।

Bra কিভাবে পরতে হয়


আরো পড়ুনঃ মেয়েদের দুধ ছোট করার ঔষধ

আরো পড়ুনঃ মেয়েদের দুধ বড় করার ঔষধ

আরো পড়ুনঃ মোটা হওয়ার বডি বিল্ডো ঔষধ কিনতে ক্লিক করুনএখনই কিনুন

সপ্তাহে দুদিন অবশ্যই কাচুন

সপ্তাহে অন্তত দুদিন অবশ্যই অর্ন্তবাস কাচুন। প্রতিদিন পারলে খুব ভালো। এছাড়াও সারাসপ্তাহ একটা ব্রা কখনই পরবেন না। কাচার পর রোদে ভালো করে শুকিয়ে তবেই ব্যবহার করুন।

ব্রা পরতেই হবে এমন নয়

অনেকেরই ব্রা পরলে মনে হয় দম বন্ধ হয়ে আসে। নির্দ্বিদায় কাটিয়ে দিন। কারণ পরতেই হবে, নইলে খারাপ লাগবে এটা আমাদের সোশ্যাল ট্যাবু। যদি মনে হয় পরবেন না, তাহলে দিব্য আপনার মতো করে ঘুরতেই পরেন। এক্ষেত্রে কারোর কিছু বলার অধিকার নেই।


Bra কিভাবে পরতে হয়


আরো পড়ুনঃ মেয়েদের ৩০,৩২,৩৪, সাইজের ব্রা সরাসরি কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন - দুধ ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন - দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন


শরীরচর্চার ক্ষেত্রে স্পোর্টস ব্রা আবশ্যক

যে কোনও শরীরচর্চার সময় আমাদের দেহের সব অঙ্গই কাজে লাগে। এছাড়াও লম্ফঝম্ফ তো থাকেই। এক্ষেত্রে ঠিকঠাক ব্রা না পরলে স্তনের ক্ষতি হয়। তাই শরীরচর্চায় স্পোর্টস ব্রা আবশ্য়ক।


ঠিক সাইজের ব্রা কিনুন

বেশিরভাগ মহিলাই তাঁদের নিজের সাইজের ব্রা কিনতে পারেন না। কাপ সাইজ কি কেন, তাই অনেকে জানেন না। ফলে অনেকেই মাপের থেকে ছোট কিনে ফেলেন। আর এতে ক্ষতি হয় স্তনের। যেখান থেকে ব্রেস্ট ক্যান্সারের সম্ভাবনা থেকে যায়।

বাংলা কষ্টের sms বিরহের এস এম এস - sad sms in bangla

আরো পড়ুনঃ মেয়েদের দুধ ছোট করার ঔষধ

আরো পড়ুনঃ মেয়েদের দুধ বড় করার ঔষধ

স্তনের আকৃতিও বদলায়

স্তনের আকৃতিতেও বদল আসে এটা অনেকেই বিশ্বাস করেন না, বা হয়তো জানেন না। অনেক সময় একটি ছোট একটি বড় হয় বা কোনও রকম শারীরিক সমস্যায় আকার বদলে যায়। ফলে ৩৪ পরতাম বলে সবসময় ৩৪ পরব এমনটা নয়। কাপ সাইজ অনুযায়ী কখনও ৩৬-ও লাগতে পারে।

প্যাডেড ব্রা

আমাদের ধারণা ছিল প্যাডেড ব্রা শুধুমাত্র সুগঠনের জন্য পরা হয়। বা অনেকেই সুন্দর দেখাতে পরেন। এবং যেহেতু এই ধরণের ব্রা শরীরের সঙ্গে চেপে বসে থাকে তাই খুব ক্ষতিকর। কিন্তু সাম্প্রতিক রিসার্চ বলছে একেবারেই তা নয়। এই ব্রা শরীরের জন্য খুবই ভালো। এবং প্যাডেড ব্রা ব্যবহারে এড়ানো যায় ব্রেস্ট ক্যানসারও।

নার্সিং ব্রা

যাঁরা ব্রেস্ট ফিডিং করান এই ব্রা মূলত তাঁদের জন্যই। এছাড়াও যাঁরা সদ্য মা হয়েছেন তাঁদের এই নার্সিং ব্রা ব্যবহার করা আবশ্যক।

 সিগারেটের উপকারিতা কি জেনে নেই

সারাক্ষণ ব্রা পরলে কি স্তন ক্যান্সার হয় 

সারাক্ষণ ব্রা পরে থাকলে স্তন ক্যান্সার হয়, এমন কোন নিশ্চিত প্রমাণ এখন পর্যন্ত বিজ্ঞানীদের কাছে নেই। আবার স্তন ক্যান্সার যে হয়ই না, সেটাও গ্যারান্টি দিয়ে বলা যাবে না। কিন্তু হ্যাঁ, সারাক্ষণ ব্যা পরে থাকার আরও কিছু স্বাস্থ্য সমস্যা হতে পারে। যেমন, একই ব্রা সারাদিন পরে থাকায় স্তনে র‍্যাশ বা ত্বকের নানান রকম অসুখ হতে পারে। সারাক্ষণ ব্রা পরে থাকার ফলে ঘাম হয়, ফলে নানান রকম ফাঙ্গাল ইনফেকশন হতে পারে। ব্রায়ের ফিতায় কাঁধ ও পিঠে ত্বক ক্ষতিগ্রস্থ হতে পারে, কাঁধ বা পিঠে এবং বুকে ব্যথা হতে পারে টাইট ব্রা এর কারণে। কাপের নিচে কাঠি বসানো ব্রা কিংবা পুশ আপ ব্রা সারাক্ষণ পরে থাকলে স্তনে অস্থায়ী লাম্প দেখা দিতে পারে। এই লাম্পগুলো থেকে যে অন্য অসুখ হবেই না, এমন কোন নিশ্চয়তা নেই।


মেয়েদের ব্রা কোথায় কিনতে পাওয়া যায়

পাইকারি কিংবা খুচরা দামে বেচা কেনার জন্য আপনি ভিজিট করতে পারেন www.gazivai.com ওয়েবসাইটে। এখানে আপনি সকল ধরনের উন্নত কাপরের উন্নত কোয়ালিটির ব্রা কিনতে পাবেন খুবই কম দামে। সারা বাংলাদেশের মধ্যে ডেলিভারি করা হয়ে থাকে ঢাকার মধ্যে 50 টাকা ঢাকার বাইরে 100 টাকা ডেলিভারি চার্জ প্রযোজ্য।

দেহ ব্যবসার ঠিকানা কোথায় হয় দেহ ব্যবসা জেনে নিন

উপরোক্ত আর্টিকেলটি সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন অভিমত থেকে থাকে সেটি অবশ্যই কমেন্ট করে ফেলুন। আর্টিকেলটি কেমন লাগলো সেটি অবশ্যই জানান আর্টিকেলটি সম্পর্কে আপনার কোনো অভিজ্ঞতা থাকলে সেটিও অন্যদের সাথে শেয়ার করতে কমেন্ট করুন আর্টিকেলটি আপনার টাইমলাইনে ফেসবুক ইনস্টাগ্রাম টুইটার বা সোশ্যাল মাধ্যমগুলোতে শেয়ার করে বন্ধুদেরকে জানিয়ে দিতে পারেন। 


ট্যাগ গুলি;  ব্রা পরার উপকারিতা কি, ব্রা পড়ার উপকারিতা, মেয়েদের ব্রা পরার সঠিক নিয়ম,  কত বছর বয়স থেকে ব্রা পড়া উচিত। মেয়েদের ব্রা কোথায় কিনতে পাওয়া যায়। ৩২ সাইজ , ব্রেসিয়ার ডিজাইন, অন্তর্বাস ছবি, বডিস পড়া, Bra কিভাবে পরতে হয়, বক্ষবন্ধনী ছবি, অন্তর্বাস পরার নিয়ম, বক্ষবন্ধনী ।

আরো পরুনঃ অপু বিশ্বাসের মোবাইল নাম্বার

আরো পরুনঃ লম্বা হওয়ার উপায়: মাত্র দিনে লম্বা হবেন

 

আরো পড়ুনঃ জাপানি নীল / ব্লু সিল্ক শাড়ি মাত্র ৪৫০ টাকা

আরো পড়ুনঃ মেয়েদের স্তন বড় করার ঔষধ

আরো পড়ুনঃ মেয়েদের স্তন টাইট করার ক্রিম

আরো পড়ুনঃ নিমা ব্যলেন্ডর মাত্র ৮৫০ টাকা

আরো পড়ুনঃ মিনি শেলাই মেশিন মাত্র ৯৯৯ টাকা

  আরো পড়ুনঃ বিনা জামানতে ঋণ দেয় কোন ব্যাংক

আরো কিনুনঃ জানালার পর্দা কালো কালার গোল ফুল
আরো কিনুনঃ জানালার পর্দা লাল কালার গোল ফুল
আরো কিনুনঃ জানালার পর্দা নিল কালার গোল ফুল

আরো কিনুনঃ জানালার পর্দা কালো কালার চারকোনা ফুল নান্দনিক ডিজাইন
আরো কিনুনঃ জানালার পর্দা লাল কালার চারকোনা ফুল নান্দনিক ডিজাইন
আরো কিনুনঃ জানালার পর্দা নিল কালার চারকোনা ফুল নান্দনিক ডিজাইন

আরো কিনুনঃ জানালার পর্দা কালো কালার ফুল নান্দনিক ডিজাইন
আরো কিনুনঃ জানালার পর্দা লাল কালার ফুল নান্দনিক ডিজাইন
আরো কিনুনঃ জানালার পর্দা নিল কালার ফুল নান্দনিক ডিজাইন

 

আরো পড়ুনঃ আর এফ এল কোম্পানি চাকরি ? মাসে বেতন কত

আরো পড়ুনঃ প্রান কোম্পানি চাকরি ? মাসে বেতন কত

Post a Comment

নবীনতর পূর্বতন