দাঁতের ব্যথা কমানোর দোয়া

দাঁতের ব্যথা কমানোর দোয়া


আমাদের দেশে একটি প্রচলিত প্রবাদ রয়েছে দাঁত থাকতে দাঁতের মর্যাদা বোঝে না তেমনি আমাদের দাঁতের সঠিক যত্ন নেওয়ার কারণে আমাদের  দাঁত নষ্ট হয়ে যায় একসময় প্রচুর যন্ত্রণা শুরু হয় আজকের আর্টিকেলে আমি আপনাদেরকে জানাবো দাঁতের ব্যথা কমানোর দোয়া সম্পর্কে।  দাঁতের ব্যথা কমানোর দোয়া পাঠ এর মাধ্যমে আপনি সহজেই দাঁতের ব্যথা থেকে মুক্তি পেতে পারেন। 


 নিচে আমরা দাঁতের ব্যথা কমানোর দোয়া আরবিতে বাংলা অর্থসহ তুলে ধরব দোয়াটি আপনি মুখস্থ করে রাখতে পারে যখন দাঁতে ব্যথা শুরু হবে তখন এটি বাট করতে পারেন কিংবা এটি সব সময় পাঠ করতে পারেন দাঁতের ব্যথা থেকে মুক্ত থাকার জন্য তো চলুন জেনে নেই।

👉👉 সাইয়েদুল ইস্তেগফার , ক্ষমা প্রার্থনার শ্রেষ্ঠ দোয়া আরবী


দাঁতের ব্যথা কমানোর দোয়া

যাদের দাঁতে ব্যাথা হয়ে থাকে তারা ব্যথার উপশমের জন্য নিম্নোক্ত দোয়াটি পড়তে পারেন এটি কুরআনুল কারীমের একটি একটি আয়াত দাঁতে ব্যথা উপশমের জন্য কাজ করে।  মহান আল্লাহ তায়ালা আমাদের দাঁতে ব্যথা উপশমের জন্য এই দোয়াটি মাধ্যমে বরকত ও নাজাত দান করুনঃ-

কুল হুয়াল্লাজি আংশাআকুম ওয়া ঝাআলালাকুমুস সাম্‌আ ওয়াল আব্‌ছারা ওয়াল আফয়িদাতা ক্বালিলাম্মা তাশকুরুন।’


দাঁতের ব্যথা কমানোর দোয়া আরবি


দাঁতের ব্যথা কমানোর দোয়া আরবি উচ্চারণ 

কুল হুয়াল্লাজি আংশাআকুম ওয়া ঝাআলালাকুমুস সাম্‌আ ওয়াল আব্‌ছারা ওয়াল আফয়িদাতা ক্বালিলাম্মা তাশকুরুন।’ (সুরা মুলক : আয়াত ২৩)


বন্ধুরা যারা দাঁতের ব্যথায় ভুগছেন কিংবা দাঁতের সমস্যায় ভুগছেন তারা উল্লেখিত দোয়াটি পড়ে আল্লাহর কাছে দাঁতের ব্যথা থেকে মুক্তি চাইলে আল্লাহ মুক্তি দান করবেন তবে সবসময় দাঁতের যত্ন নেয়া খুবই জরুরী মহানবীহজরতমুহাম্মদসল্লাল্লাহুআলাইহিওয়াসাল্লাম প্রতি পাঁচ ওয়াক্ত নামাজের আগে মেসওয়াক করার গুরুত্ব দিয়েছেন।

👉👉 চিরতরে গ্যাস্ট্রিক কমানোর উপায় 


 প্রিয় নবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের মেসওয়াক করা থেকেই বুঝা যায় রাসূলে পাক সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম দাঁতের যত্নে তেল সুতরাং আমাদের সকলের উচিত ধর্ম-বর্ণ নির্বিশেষে দাঁতের যত্ন নেয়া কেননা যদি একবার দাঁতে যন্ত্রণা শুরু হয়ে যায় তা সঠিকভাবে নির্মূল হয়ে যাবে এমন নিশ্চয়তা নেই। 

biomanix সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন

দাঁতের ব্যথা


 আর্টিকেলটির উপরের অংশে আমরা বলেছিলাম আমাদের দেশীয় একটি প্রবাদ রয়েছে যে দাঁত থাকতে দাঁতের যত্ন নেয়া হয় না সুতরাং আমাদের সকলেরই উচিত সঠিক সময়ে দাঁতের যত্ন নেয়া এতে করে যেমন ভালো থাকবে যেমন আমাদের শরীর স্বাস্থ্য ভালো থাকবে।

👉👉 পুরুষের লিঙ্গ মোটা করা বড় করার আধুনিক ঔষধ।


 এজন্য আসুন আমরা তাদের প্রতিনিয়ত যত্ন নেই এবং প্রতিনিয়ত দাঁতের ব্যথার দোয়া করি যেহেতু এটি একটি কোরআনুল কারিমের আয়াত সুতরাং এটির ফজিলত ও গুরুত্ব অনেক বেশি। 


 আমাদের আজকের আর্টিকেলটি সম্পর্কে আপনার যদি কোন প্রশ্ন জিজ্ঞাসা করব মতামত থাকে সেটি অবশ্যই কমেন্টের মাধ্যমে শেয়ার করুন আমাদের আর্টিকেলগুলো আপনাদের জন্যই তৈরি করা হয়ে থাকে সুতরাং আর্টিকেলটিতে কোন তথ্যবহুল কিংবা কোনো তথ্য ভুল বলে মনে হলে সেটি দয়া পূর্বক আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানিয়ে দিবেন আল্লাহ হাফেজ।

👉👉  azithromycin কিসের ঔষধ

biomanix সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন


Post a Comment

নবীনতর পূর্বতন