নরমেন্স ট্যাবলেট এর কাজ

নরমেন্স ট্যাবলেট এর কাজ


যাদের মাসিক নিয়মিত হয় না তাদের মাসিক নিয়মিতকরণ নরমেন্স ট্যাবলেট খেতে হয়। আজকের আর্টিকেলটিতে থাকছে নরমেন্স ট্যাবলেট এর কাজ এবং নরমেন্স ট্যাবলেট এর দাম এছাড়াও নরমেনস ট্যাবলেট এর উপকারিতা জেনে  নিন নরমেনস ট্যাবলেট খেলে কি হয় এবংনরমেন্স ট্যাবলেট সাইড ইফেক্ট , নরমেন্স কেন খায় এ সম্পর্কে বিস্তারিত । মেয়েদের গুপ্ত স্থান মেয়েদের পু -শি  ক্রয় করার জন্য ক্লিক করুন - এখনই কিনুন


    নরমেন্স ট্যাবলেট এর কাজ

    মেয়েদের মধ্যে অনেকেরই দেখা যায় মাসিক নিয়মিত হয় না। কিংবা মাসিক অনিয়মিত হওয়ার ক্ষেত্রে অনেক সমস্যা দেখা যায় মাসিক অনিয়মিত রোধ করতে ডাক্তাররা নরমেন্স ট্যাবলেট দিয়ে থাকেন। নরমেন্স ট্যাবলেট খাওয়ার কয়দিন এর মধ্যে মাসিক নিয়মিত চালু হবে তবে অনেকের ক্ষেত্রে এটি হতে পারে আবার অনেকের ক্ষেত্রে এটি খাওয়ার পর মাসিক নিয়মিত হয় না।  মেয়েদের গুপ্ত স্থান মেয়েদের পু -শি  ক্রয় করার জন্য ক্লিক করুন - এখনই কিনুন

    ট্যাবলেট খেলে কি হয়


    আরো পড়ুনঃ  পুরুষের  লিঙ্গ  - ইঞ্চি লম্বা করার  আধুনিক  ঔষধ।

     সুতরাং এটি বলা যায় নরমেন্স খাওয়ার কত দিন পর মাসিক নিয়মিত হবে এটি সঠিক করে বলা যায় না তবে এটি খেলে মাসিক নিয়মিত হবে আবার মাসিক নিয়মিত জন্য এটি খাওয়ার ডাক্তারের সাজেস্ট করে থাকেন।


    নরমেনস ট্যাবলেট খেলে কি হয়

    যে সকল নারীদের মাসিক নিয়মিত হয় না তাদের মাসিক নিয়মিত করার জন্য নরমেন্স ট্যাবলেট খেতে হয় তবে নরমেন্স খেলে মাসিক নিয়মিত হবে সকলে ক্ষেত্রে এটি ঘটে না।  নরমেন্স কিভাবে খেতে হবে এটি নিচে দেয়া রয়েছে নিজের নরমেন্স খাওয়ার নিয়ম অংশটি ফলো করুন।

    আরো পড়ুনঃ একটানা 15 থেকে 30 মিনিট সহবাস করার ঔষধ।

    নরমেনস ট্যাবলেট খেলে কি হয়


    নরমেন্স কেন খায়

    টি প্রশ্নের উত্তরটি আপনার জেনে নেয়া উচিত ছিল তথাপিও যারা জানতে চাচ্ছেন তাদের জন্য উত্তর হচ্ছে মেয়েদের মাসিক নিয়মিত করার জন্যই নরমেন্স খাওয়া হয়।


    নরমেন্স ট্যাবলেট এর দাম

    রেনেটা ফার্মাসিউটিক্যালস করতেই উৎপাদিত নরমেনস ঔষধ এর প্রতিটি ইউনিট মূল্য হচ্ছে 6 টাকা করে।  প্রতি বক্সে ১০০ পিছ থাকে বক্সের দাম হচ্ছে 600 টাকা। 

    আরো পরুনঃ মেয়েদের যোনি - গোপনাঙ্গ টাইট করার ক্রিম


     আমরা ঔষধটির কোম্পানি নির্ধারিত মূল্য আপনাদের কাছে তুলে ধরলাম তবে এটির দাম কমতে কিংবা বাড়তে পারে আপনার নিকটস্থ যে কোনো ফার্মেসীতে গিয়ে টির বর্তমান মূল্য সম্পর্কে জেনে নিতে পারেন আমরা যখন অংশটি সম্পর্কিত আর্টিকেলটি তৈরি করেছিল তখনকার মূল্য উল্লেখ করেছি।

    নরমেন্স ট্যাবলেট এর দাম


    নরমেন্স কত দিন খেতে হয়

    ১.ডিসফাংশনাল ইউটেরিন ব্লিডিং: ১টি মেনােরাল ট্যাবলেট দিনে ৩ বার করে ১০ দিন। চিকিৎসা অবশ্যই ১০ দিন পূর্ন করতে হবে। ২.প্রি-মেস্ট্রয়াল সিনড্রোম: মাসিকের লুটিয়াল সময়ে ১-৩ টি মেনােরাল ট্যাবলেট খেতে হবে। 

    👉 পুরুষের  লিঙ্গ  মোটা করা বড়  করার  আধুনিক  ঔষধ।


    ৩.মাসিকের সময় নির্ধারন: মাসিকের সময় মেনােরাল” এর মাধ্যমে নির্ধারণ করা যায়। ১টি করে মেনােরাল ট্যাবলেট দিনে ২-৩ বার। কাঙ্খিত মাসিক শুরু হবার ৩ দিন আগে মেনােৱাল খাওয়া শুরু করতে হবে এবং সর্বোচ্চ ১০-১৪ দিন পর্যন্ত মেনােরাল খাওয়া যেতে পারে। কোনভাবেই এর থেকে বেশি দিন খাওয়া যাবে না। মেনােরাল বন্ধ করার ২-৩ দিনের ভিতর মাসিকের রক্তপাত শুরু হবে। 


    ৪.এন্ডাে মেট্রোয়সিস: স্বাভাবিক রজঃচক্রের ১ম থেকে ৫ম দিনের ভিতর চিকিৎসা শুরু করতে হবে। প্রথম দিকে ১টি মেনােরাল ট্যাবলেট দিনে দুইবার করে শুরু করতে হবে, যা পরবর্তীতে ২টি করে ট্যাবলেট পর্যন্ত বাড়ানাে যেতে পারে। এ চিকিৎসা ৪-৬ মাস পর্যন্ত চালিয়ে যেতে হবে এবং চিকিৎসা চলাকালীন সময়ে মাসিক এবং ওভুলেশন হবে না। কোনভাবেই মাঝপথে চিকিৎসা বন্ধ করা যাবে না। ওষুধ খাওয়া বন্ধের পর স্বাভাবিক মাসিক শুরু হবে। 

    নরমেন্স এর উপকারিতা


    👉👉 সারা বাংলাদেশে কোথায় কোথায় দেহ ব্যবসা হয় তাকে ঠিকানা জানুন।

    ৫. মেনােরেজিয়া: ১-৩টি মেনােরাল ট্যাবলেট মাসিক চক্রের ৫ম থেকে ২৫ তম দিন পর্যন্ত খেতে হবে। 


    নরমেন্স এর উপকারিতা

    নরমেনস খাওয়ার উল্লেখযোগ্য কিছু উপকারিতা হলো এটি খাওয়ার ফলে মাসিক অনিয়মিত যে সমস্যা থাকে সেটি দূর হয়। মেয়েদের মাসিক নিয়মিত অনিয়মিত জনিত সমস্যা খুবই প্রকট একটি সমস্যা এটি দূর করতে এটি খুব ভালো কাজ করে থাকে। 

    👉👉 মাত্র সপ্তাহে মোটা হওয়ার ঔষধের নাম দাম ২২০ টাকা।


     মাসিক অনিয়মিত হওয়ার কারণে অনেক সময় বাঁচাও উৎপাদনের মেয়েরা অক্ষম হয়ে ওঠে এটি খাওয়ার ফলে এই সমস্যা দূর হয় ফলে বাচ্চা নেওয়ার সক্ষমতা  তৈরি হয়।


    নরমেন্স ট্যাবলেট সাইড ইফেক্ট

    নরমেনস ঔষধ সেবনের সময় কিছু সর্তকতা অবলম্বন করতে হবে, ঔষধের বেশ কিছু পার্শ্বপ্রতিক্রিয়া রয়েছে এ সম্পর্কে আপনার পূর্বধারণা অবশ্যই থাকা উচিত আর নয়তো ডাক্তারের পরামর্শ অনুযায়ী সেবন করতে হবে। 


    নরমেন্স কত দিন খেতে হয়


     গর্ভকালীন সময়ে ঔষধ সেবন করা যাবেনা যকৃতের অকার্যকারিতা অথবা যকৃতের রোগ বাসা থেকে থাকলে ঔষধ সেবন করা যাবেনা ডায়াবেটিসের সমস্যা থাকে ঔষধ সেবন করা পরিহার করতে হবে যকৃতের টিউমার হরমোনজনিত ক্যান্সার অতিসংবেদনশীলতা ঔষধ ব্যবহার মারাত্মক বিপজ্জনক।

    👉👉 জোকের তেল ব্যবহার করে লিঙ্গ মোটা করুন মাত্র 250 টাকা দিয়ে।


    নরমেনস ট্যাবলেট এর উপকারিতা

    উক্ত উত্তরটি আর্টিকেল এর উপরের অংশে দেয়া রয়েছে আর্টিকেলটির উপরের অংশ ভালো করে লক্ষ্য করুন।


    নরমেনস ট্যাবলেট খাওয়ার কতদিন পর মাসিক হয়

    লেই যে গর্ভধারণ রোধ হবে এটা সিউর বলা যাচ্ছে না। তবে বেশিরভাগ সময়ই নরমেন্স খাওয়ার 2-5 দিনের মধ্যে পিরিয়ড হয়।যদি পিরিয়ড 5-7 দিনের মধ্যে না হয় তাহলে আপনি গাইনি ডাক্তারের পরামর্শ নিয়ে ্ঔষধ সেবন করুন। মাসিক অনিয়মিতর জন্য আপনি গাইনি ডাক্তারের পরামর্শ নিয়ে ্ঔষধ সেবন করুন। ডাক্তার ব্যতিত অন্য কারও সাজেষ্ট ছিড়া ঔষধ খাবেন না এতে সমস্যা হওয়ার সম্ভবনা থাকে।

    👉👉 মেয়েদের স্তন বড় আকর্ষণীয় সুন্দর করে তোলার ঔষধ।


    আজকের আর্টিকেলটি সম্পর্কে আপনার কোন পরামর্শ প্রশ্ন কিংবা মন্তব্য থাকলে সেটি অবশ্যই কমেন্টের মাধ্যমে লিখে জানাতে পারেন আর্টিকেলটির কোন অংশে সম্পর্কে কোন অভিযোগ থাকলে সেটি অবশ্যই কমেন্ট করুন আর্টিকেলটি সম্পর্কে আপনার কোন পূর্ব অভিজ্ঞতা থাকলে অন্যদের মাঝে জানাতে অবশ্যই কমেন্ট করুন।

    👉👉 একটানা 15 থেকে 30 মিনিট সহবাস করার ঔষধ।


    👉👉 মেয়েদেরকে গোপনে সহবাসের জন্য রাজি করে তোলার ঔষধ।


    👉👉 মাত্র সপ্তাহে মোটা হওয়ার ঔষধের নাম দাম ২২০ টাকা।


    👉👉 জিনসিন সিরাপ সহবাসের রাজা মাত্র ৩৫০ টাকা (সীমিত অফার)


    👉👉 জোকের তেল ব্যবহার করে লিঙ্গ মোটা করুন মাত্র 250 টাকা দিয়ে।


    6 মন্তব্যসমূহ

    1. নরমেনস কি গর্ভকালিন অবস্থাতে খেলে প্রবলেম হয়? আমার মাসিক বন্দ জাচ্ছে আবার শরির ও কেমন যেন লাগছে এখন আমি যদি কনছেভ করি তাহলে কি নরমেন্স খেলে কন প্রব্লেম হবে।

      উত্তরমুছুন
    2. আমি কি পিরিয়ডের সময় নরমেন্স ট্যাবলেট নিতে পারি?

      উত্তরমুছুন
    3. আমার প্রতি মাসে এক তারিখ শরীর খারাপ হয়।এখন 6 তারিখ এখন পর্যন্ত হচ্ছে না। আমি বিবাহিত পারসন।বাচ্চা কনসেপ্ট করে এই অবস্থা কি নরমেন্স খেলে শরীর খারাপ ক্লিয়ার হবে।

      উত্তরমুছুন
    4. আমি ড়ক্টরের পরামর্শ নিয়ে এই ওশুধ খাওয়া শুরু করি।এখন ওশুধ খাওয়া অফ করলেই মাত্রাধিক রক্তপাত শুরু হয়।।এখন আমার করনিয় কি?

      উত্তরমুছুন
    5. অনিয়মিত মেন্চ হতো তবে নরম‍েন্স ট‍্যাবলেট খাওয়ানো হলো 4/5 দিন ভালো ছিলো যখন আবার নরমেন্স ট‍্যাবলেট খাওযা এক দিন বন্ধ রাখা হযেছিলো তখন দেখা যাচ্ছে আবার রক্ত পাত / মেন্চ শুরু হযে গেছে তো এখন কি করনিয প্লিজ একটু বলবেন কি করতে হবে।

      উত্তরমুছুন

    একটি মন্তব্য পোস্ট করুন

    নবীনতর পূর্বতন