সাধনা ঔষধালয় প্রোডাক্ট লিস্ট

 

সাধনা ঔষধালয় প্রোডাক্ট লিস্ট

সাধনা ঔষধালয় প্রোডাক্ট লিস্ট ভারতীয় উপমহাদেশে প্রাচীন ঔষধ উৎপাদনকারী প্রতিষ্ঠান যা বর্তমানে তাদের কার্যক্রম একটু কমে এসেছে এই ঔষধের বাংলাদেশের কার্যালয় হচ্ছে ঢাকার গেন্ডারিয়া দীননাথ সেন রোডে।


কোম্পানিটির প্রায় ৪৫০ প্রকারের ঔষধ উৎপাদন করে থাকলেও বর্তমানে 120 প্রকারের ঔষধ উৎপাদন করে থাকে বাংলাদেশের সাধনা ঔষধালয়ের ৬৮ টি বিক্রয় কেন্দ্র রয়েছে। Gazivai.com এ মোটা ও লম্বা হওয়ার ঔষধ মাত্র ২২০ টাকা থেকে শুরু ঔষধ কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন




তবে সাধনা ঔষধালয়ের উৎপাদিত ১২০ টি কিংবা পূর্বের উৎপাদিত ৪৫০টি ঔষধের তালিকা আমরা আমাদের আর্টিকেলটিতে তুলে ধরতে পারিনি তবে আমাদের আর্টিকেলটিতে আমরা গুরুত্বপূর্ণ কয়েকটি ঔষধ এর লিস্ট বা তালিকা তুলে ধরেছি।


সাধনা ঔষধালয় প্রোডাক্ট লিস্ট


সারিবাদি সালসা,

 মৃতসঞ্জীবনী সুরা,

বিউটি ক্রিম, 

দশন সংস্কার, 

কূটজারিষ্ট, 

চ্যবনপ্রাশ, 

মকরধ্বজ, 

মহাদ্রাক্ষারিষ্ট

সাধনা ঔষধালয় প্রোডাক্ট লিস্ট


প্রিয় পাঠক ইতিমধ্যে আমরা সাধনা ঔষধালয়ের ঔষধ এর তালিকা তুলে ধরেছি এর বাহিরে আপনার কাছে যদি এই কোম্পানির গুরুত্বপূর্ণ কোন ঔষধের তালিকা থাকে বা নাম থাকে সেটি আপনি অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাতে পারেন।


 আশা করি আমাদের আর্টিকেলটিতে আমরা যে তথ্যগুলো তুলে ধরেছি তথ্যগুলো সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন কিংবা জেগে আছে তাকে আপনি সেটি অবশ্য মন্তব্যের মাধ্যমে জানাতে পারেন আমরা সবসময় পাঠকের মূল্যবান মন্তব্য গুলোকে অধিক গুরুত্ব দিয়ে বিবেচনা করে থাকে ?

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

আরো পড়ুনঃ কাশির ১০ টি ঔষধের নাম দাম জেনে নিন

আরও পড়ুন: সর্দির ১০ টি ভালো ঔষধ নাম

আরো পড়ুনঃ ১০ টি কৃর্মির ঔষধের নাম ও দাম


Post a Comment

নবীনতর পূর্বতন