ওজন মাপার মেশিনের দাম

ওজন মাপার মেশিনের দাম


ওজনের সঠিক পরিমাপের জন্য ওজন স্কেলের দরকার যখন দরকার তখন আপনার জানা উচিত কোন ওজন স্কেল এর দাম কত আজকের আর্টিকেলটিতে আমরা জানবো ওজন মাপার মেশিনের দাম ওজন মেশিন বিভিন্ন রকম হয়ে থাকে আমাদের আজকের আর্টিকেলটিতে বিভিন্ন রকম ওয়েট মেশিনের দাম থাকবে।

আর্টিকেলটির প্রথম থেকেই শেষে আমরা কয়েকটি ওজন মেশিন এর দাম এগুলো কোথায় কিনতে পাবেন এগুলো মান কেমন হয়ে থাকে এগুলোর কোয়ালিটি এবং এগুলোর ওয়ারেন্টি বা গ্যারান্টি সম্পর্কিত সকল তথ্য দেয়া থাকবে তো এখান থেকে যেকোন ওজন মাপার মেশিন আপনি চাইলে সরাসরি ক্রয় করতে পারেন।

  আরো পড়ুনঃ বিনা জামানতে ঋণ দেয় কোন ব্যাংক

কিচেন ওয়েট মেশিন; নামেই আপনি বুঝতে পারছেন এই মেশিনটি হচ্ছে কিচেন বাসাবাড়িতে ব্যবহারের জন্য তবে এটি আপনি আপনার দোকানে কিংবা বিক্রির কাজে ব্যবহার করতে পারেন এই মেশিনটির উল্লেখযোগ্য কয়েকটি দিক হল।

এটি দিয়ে আপনি 0.10 গ্রাম থেকে 10 কেজি পর্যন্ত ওয়েট করতে পারবেন বা ওজন করতে পারবেন।
এটির ওপরে একটি পাত্রে কে আপনি ওজন করতে পারবেন কিংবা এটির উপরে শুধু দেখে ওজন করতে পারবেন তবে সেটি সর্বোচ্চ 10 কেজি পর্যন্ত এবং সর্বনিম্ন 10 গ্রাম পর্যন্ত।

ওজন মাপার মেশিন


এই ওজন মেশিনটি আপনি ব্যবহার করতে পারবেন দুটি পেন্সিল ব্যাটারি মাধ্যমে চার্জ দিতে হবেনা ব্যাটারি দুটি পরিবর্তন করতে হবে। ওজন মেশিন টির ব্যবহার খুবি সহজ তবে এটির কোন ওয়ারেন্টি বা গ্যারান্টি নেই প্রোডাক্ট কেনার সময় আপনি ভালো করে দেখে যাচাই করে ক্রয় করবেন।

অনেকের ক্ষেত্রে দেখা যায় বাজার থেকেই ক্রয় করে আনার পর সেগুলো ওজন করার দরকার পড়ে তো সেই ক্ষেত্রে এই কিচেন উইথ মেশিনটি আপনার বাসা বাড়িতে ব্যবহার করতে পারেন অনায়াসেই।

আরো পড়ুনঃ ছেলেদের লিঙ্গ পেনিস বড় করার হোমিও চিকিৎসা

প্রতিটি কিচেন ওয়েট মেশিনের মূল্য দাম হচ্ছে ৪০০ টাকা এর সাথে অতিরিক্ত আপনাকে ডেলিভারি চার্জ দিতে হবে।
আপনি যদি এটি ক্রয় করতে চান তাহলে অবশ্যই ফোন করতে পারেন এছাড়াও আপনি যদি এটি ক্রয় করতে চান সরাসরি অর্ডারের মাধ্যমে তা হলে ক্লিক করুন গাজী ভাই ডট কম।
👉সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525
👉সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

ডিজিটাল ওয়েট স্কেল বা ওয়েট মেশিনঃ ডিজিটাল ওয়েট মেশিনের সাহায্যে আপনি সর্বোচ্চ 50 কেজি পর্যন্ত ওজন করতে পারবেন তবে এটি দিয়ে ওজন করতে পারবেন ঝুলন্ত জিনিস। এটি আপনি একটি রশি দিয়ে কিছুর সাথে বেঁধে কিংবা কোনো কিছুর সাথে ঝুলিয়ে এটা সাথে আপনি জুড়ে ওজন করতে পারবেন।

কিচেন ওয়েট মেশিন


নেশাখোর ওজন মেশিন ব্যবহার করা হয়ে থাকে বিভিন্ন দোকানে যেখানে ওজন করা হয়ে থাকে যুলিয়ে যেমন কাটুন কাগজ ইত্যাদি দোকানগুলোতে বাসা বাড়িতে পড়ার জন্য এই মেশিনটি আপনার করার দরকার পড়বে না।

তবে আপনি যদি চান আপনার সন্তানের ওজন মাপার জন্য বাসায় একটি ওজন মেশিন এর দরকার পড়ে তাহলে এই মেশিনটি ক্রয় করতে পারেন কারণ এটির দাম খুবই কম মাত্র 350 টাকার বিনিময় করতে পারবেন এটি 350 টাকার সাথে অবশ্যই ডেলিভারি চার্জ যুক্ত হবে।
👉সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525
👉সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

মেগা ডিজিটাল ওজন মেশিনঃ mega weight scale করার যন্ত্রের সাথে আপনাকে আর পরিচয় করিয়ে দেয়ার দরকার পড়ে না তবে এটি দরকার পড়ে এই ওজন মেশিন গুলো 10 কেজি কেজি এবং 40 কেজি ওজনের পাওয়া যায়। যেহেতু উপরে আমরা দুটি ওজন মেশিন সম্পর্কে বলেছি যেগুলো 10 কেজি পর্যন্ত এবং 50 কেজি পর্যন্ত ওজন করা যায় সুতরাং আজকে এটির বলব 40 কেজির দাম সম্পর্কে।

mega weight scale


40 কেজি ওজন করার এই মেগা ডিজিটাল ওজন মেশিন টি আপনি আপনার দোকানে কিংবা ব্যবহার করতে পারেন আপনার ব্যবসায় প্রতিষ্ঠানে আপনার অফিসে এটি দিয়ে সর্বোচ্চ 40 কেজি পর্যন্ত ওজন করতে পারবেন এটি ব্যবহার করতে হবে রিচার্জেবল অর্থাৎ বিদ্যুতে চার্জ দিয়ে এটি ব্যবহার করতে হবে।

আরো পড়ুনঃ আর এফ এল কোম্পানি চাকরি ? মাসে বেতন কত

প্রতিটি মেগা ডিজিটাল ওজন মেশিন টি আপনি যদি আমাদের থেকে ক্রয় করতে চান তাহলে নিচে ফোন নম্বরে ফোন করে অর্ডার করতে পারবে তবে প্রত্যেকটি ডিজিটাল মেশিনের দাম পড়বে ২২০০ টাকা করে এর সাথে অতিরিক্ত ডেলিভারি চার্জ হবে।
👉সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525
👉সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

শরীরের ওজন মাপার মেশিনের দাম: শরীরের ওজন মাপার জন্য অনেকেই ওজন মেশিন ক্রয় করে থাকেন এটি হতে পারে আপনার ব্যবসার কাজের জন্য কিংবা হতে পারে আপনার বাসা বাড়িতে। প্রত্যেকটি ওজন মেশিন এর দাম পড়বে 900 টাকা করে এর সাথে অবশ্যই ডেলিভারি চার্জ যুক্ত হবে।
👉সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525
👉সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন



আজকের আর্টিকেলটিতে আমরা চারটি ওয়েট মেশিন আপনাদের সামনে তুলে ধরলাম এসকল ওজন মেশিন থেকে আপনি যদি কোন ওজন মেশিন ক্রয় করতে চান কিংবা ওজন করার মেশিন ক্রয় করতে চান তাহলে সেটি করতে পারে এবং এ সম্পর্কিত যদি আপনার কোন প্রশ্ন থাকে থাকে সেটি ও কমিটির মাধ্যমে আমাদেরকে জানাতে পারেন।


আরো পড়ুনঃ মেয়েদের স্তন বড় করার ঔষধ

আরো পড়ুনঃ মেয়েদের স্তন টাইট করার ক্রিম

আরো পড়ুনঃ নিমা ব্যলেন্ডর মাত্র ৮৫০ টাকা

আরো পড়ুনঃ মিনি শেলাই মেশিন মাত্র ৯৯৯ টাকা

Post a Comment

নবীনতর পূর্বতন