ভাজ করা আইফোন বাজারে আনবে আপল

 



মোবাইল প্রেমীদের জন্য নতুন একটি সুখবর প্রকাশিত হয়েছে এ মাসেই। কি এমন সুখবর ভাত চমকপূর্ন সেই তথ্য? চলুন জেনে নিই প্রযুক্তি প্রেমীদের জন্য সে চমকপ্রদ তথ্য কি? 


বর্তমান সময়ে জনপ্রিয়তার শীর্ষে থাকা ফোনগুলোর মধ্য প্রথম সারিতে রয়েছে আইফোন। আপনার যদি একটি আইফোন না থেকে থাকে তাহলে আপনি চিন্তা করছেন আপনার একটি আইফোন কবে হবে। আইফোনের গগনচুম্বী জনপ্রিয়তার একসাথে এরেক্টিভ খারাপ দিক হলো আইফোন এর মূল্য সব সময় বেশি। 


তুই ছাড়া অধিক মূল্য দিয়ে আইফোন কিনে থাকেন তাদের জন্যে আজকে একটি ভালো খবর হলো। আগামী দু'বছরের মধ্যে বাজারে আনতে চলেছে আপলের ভাজ করা আইফোন। 


অ্যাপলের আইফোন নিয়ে গুঞ্জন শোনা গেলে এবারের গুঞ্জনটি একটু জোরে জোরে শোনা গেছে। সম্প্রতি চীনের পত্রিকা ইকোনমিক daily-news তাদের এক রিপোর্টে লিখেছে 2022 সালের মধ্যেই আপনার বাস করা ফোন বাজারে নিয়ে আসবেন। এর পেছনে আরেকটি কারণ হতে পারে বর্তমানে স্যামসাংয়ের মতো কোম্পানির মার্কেটে ভাঁজ করা আইফোনের লঞ্চ শুরু করেছে। 


যদি স্যামসাং সত্যি বাজারে ভাঁজ করা ফোন এনে থাকে তাহলে অ্যাপলকে বাজার ধরে রাখতে একটু কঠিন সমস্যায় পড়তে হতে পারে। তাই তারা হয়তো চাইবে না তাদের বাজার হারাতে তাই তারা চটজলদি করে নিজেরা ভাজ করা ফোন বাজারে নিয়ে আসতে চাইছে। তাই বলা যেতে পারে যে আগামী 2022 সালের মধ্যে বাজারে আসতে পারে অ্যাপল এর ভাজ করা আইফোন। 


যদি অ্যাপল বাজারে তাদের বাস করা আইফোন নিয়ে আসে তাহলে সেটি হবে অ্যাপল প্রেমীদের জন্য পর্যন্ত অ্যাপলের সবচেয়ে দারুণ একটি সারপ্রাইজ। আপনি কি মনে করেন অ্যাপলকে শক্তি তাদের ফোন আনতে পারে নাকি এটি নিছক একটি গুঞ্জন? আপনি আপনার মূল্যবান মন্তব্যটি কমেন্ট করে জানিয়ে দিন ।

Post a Comment

নবীনতর পূর্বতন