প্রতিবন্ধী রিকশাচালককে পিটিয়ে হত্যা, স্ত্রীসহ পুলিশ সদস্য গ্রেফতার

 

 পুলিশ সদস্য গ্রেফতার

নাজমুল ইসলাম নামের ৩০ বছর বয়সী এক রিকশা চালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে রংপুর নগরীর পুলিশ কনস্টেবল হাসান আলী ও তার স্ত্রীর বিরুদ্ধে। 

স্থানীয় জনগণের অভিযোগ বিক্ষোভের মুখে অভিযুক্তদের গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ প্রশাসন, গ্রেফতারের দাবিতে স্থানীয়রা লাঠিসোটা নিয়ে রাস্তায় জর হলে পুলিশের সাথে কয়েক দফায় সংঘর্ষ হয় পরে  আরও পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

স্থানীয় জনগণের সাথে কথা বলে জানা যায় লালমনিরহাটের তিস্তা মুস্তফি গ্রামের শারীরিক প্রতিবন্ধী নাজমুল ইসলাম নগরীরতে বাসা ভাড়া নিয়ে বসবাস করছিলেন। 

নাজমুল প্রতিবন্ধী হওয়ায় তিনি ভাড়া করা ব্যাটারিচালিত রিকশা চালাতেন আর রিক্সাটি মালিক হচ্ছেন রংপুরের পুলিশ কনস্টেবল হাসান আলী। 

দিবাগত রাতেই বিষয়টি চুরি করে নাজমুল অনেক চেষ্টা করেও জিনিসপত্র উদ্ধার করে মালিক ভাষা আলীকে ফেরত দেয় কিন্তু পুলিশ কনস্টেবল হাসান আলী তাকে চোর অপবাদ দিয়ে বাসায় এনে নির্যাতন করেন।

একপর্যায়ে অবস্থা আশঙ্কাজনক হলে নাজমুলকে কোটপাড়ার বাড়িতেই ঘরের ভেতর গলায় দড়ি দিয়ে ফাঁসিতে ঝুলিয়ে রাখে। পরে বিষয়টি আত্মহত্যা বলে প্রচার চালায়।  


পুলিশ নিহতের লাশ উদ্ধারের সময় ঘটনাস্থল থেকে নির্যাতনের উপকরণ হিসেবে হাতুড়ি ও প্লাস উদ্ধার করেছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন ছিল। নখগুলো থেঁতলানো অবস্থায় দেখা গেছে।  

আরো  খবর পরুনঃ

চিরতরে গ্যাস্ট্রিক কমানোর উপায় গুলো জেনে নিন…….

১০ টি জ্বরের ঔষধের নাম ও খাওয়ার নিয়ম……..

মেয়েদের জরায়ু রোগ সমূহ সংক্রমণ ও প্রতিরোধে করণীয়………..

মেয়েদের সেক্স বাড়ানোর ঔষধ প্রতি পিস ১০০ টাকা মাত্র……..


নিউজ এর তথ্যসূত্র: অনলাইন

Post a Comment

নবীনতর পূর্বতন