স্তন-দুধ দ্রুত বড় করার সহজ উপায়

 


মেয়েদের শরীরের একটি আকর্ষণীয় এবং স্তন পরিমাণের তুলনায় ছোট তারা কিভাবে সহজে স্তন বড় করতে পারেন সে বিষয়ে আজকে বলবো। 

মেয়েদের বক্ষের ভাল আকার অনেক জিনিসের উপর নির্ভর করে থাকে বিশেষ করে কিশোরী মেয়েদের বক্ষের আকার অনেক ছোট হয়, তাই আপনার বুকের সাইজটা আপনার শরীরের সাথে ঠিক আছে কিনা সেটি বোঝার জন্য আপনাকে নির্দিষ্ট সময় পর্যন্ত অপেক্ষা করতে হবে। 


আরো পড়ুনঃ মেয়েদের দুধ ছোট করার ঔষধ

আরো পড়ুনঃ মেয়েদের দুধ বড় করার ঔষধ


এরপর যদি আপনি মনে করেন আপনার বক্ষের আকার প্রয়োজনের তুলনায় ছোট তাহলে আপনি ঘরোয়া কিছু উপায় মাধ্যমে সেগুলো বড় করে নিতে পারেন। মনে রাখবেন সঠিক বক্ষ সাধারণত 30 বছর বা তার বেশি বয়সের ঠিক থাকে। 

মেয়েদের স্তন বড় করার ঔষধ

স্তন বড় করার ঔষধ


স্তন বড় করার উপরে দেয়া এই ঔষধটি ব্যবহারের মাধ্যমে আপনি কয়েক সপ্তাহের মধ্যে আপনার স্তন বাড়িয়ে নিতে পারেন। স্তন বড় করার এই ঔষধটি ব্যবহার করার কোনো পূর্ব অভিজ্ঞতার প্রয়োজন নাই যে কোনো প্রাপ্তবয়স্ক মেয়েরা এটি ব্যবহার করতে পারবেন। এটি ব্যবহারে কোন সাইডএফেক্ট বাবার প্রতিক্রিয়ার সম্ভাবনাও নেই তাই আপনি ঘরোয়া উপায়ে আপনার স্তন বড় করার জন্য এই ঔষধটি কিনে নিতে পারেন। 

আরো পড়ুনঃ মেয়েদের স্তন টাইট করার ক্রিম


 সরাসরি ফোন করতে পারেন- 01751358525 নম্বরে

👉 প্রতিটি ঔষধের নাম হচ্ছে 550 টাকা। 

👉অবশ্যই এর সাথে ডেলিভারি চার্জ প্রযোজ্য। 

🏃‍♂️ঢাকা শহরের মধ্যে ডেলিভারি চার্জ 50 টাকা ঢাকার বাহিরে 150 টাকা অগ্রিম প্রদান যোগ্য। 

সরাসরি অডার করতে ক্লিক করুন - এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের দুধ ছোট করার ঔষধ

আরো পড়ুনঃ মেয়েদের দুধ বড় করার ঔষধ




পুষ্টিকর ফলমূল ও খাবার।

বক্ষ বড় করার জন্য আপনি নিয়মিত দুধ এবং পেঁপের রস খেতে পারেন। এতে করে খুব তাড়াতাড়ি আপনার বক্ষের ওজন বা সাইজ খুব বড় হয়ে যাবে। এই দুটি উপাদানের থাকা ভিটামিন অনেক পোস্টিক তত্বে ভরপুর থাকে যা আপনার বক্ষের আকার বাড়াতে এবং এগুলোকে আকর্ষণীয় করে তুলতে সাহায্য করে। 

আরো পড়ুনঃ মেয়েদের দুধ ছোট করার ঔষধ

আরো পড়ুনঃ মেয়েদের দুধ বড় করার ঔষধ

ব্যায়াম 

মেয়েদের বক্ষের ওজন এবং আকার সঠিক রাখার জন্য কিছু শারীরিক ব্যায়াম রয়েছে। আপনার বক্ষ বাড়াতে আপনি নিয়মিত এসব ব্যায়াম করবেন তাহলে খুব সহজেই আপনার স্তনের আকার বড় হয়ে উঠবে। 

প্রাকৃতিক ঔষধ


প্রাকৃতিক ঔষধ

স্তন বড় করার জন্য বর্তমানে বাজারে অনেক প্রকৃতিক ঔষধ পাওয়া যায় এগুলো সেবনের মাধ্যমে আপনি আপনার বক্ষের সাইজ বৃদ্ধি করে নিতে পারেন। স্তনের সাইজ বড় করার জন্য প্রাকৃতিক ঔষধ গুলো অনেক ভালো কাজ করে, এই ঔষধ গুলো একইসাথে আপনার স্তনের ফিটনেস ধরে রাখবে এবং স্তন ভরাট হতে সাহায্য করবে। 

আরো পড়ুনঃ মেয়েদের দুধ ছোট করার ঔষধ

আরো পড়ুনঃ মেয়েদের দুধ বড় করার ঔষধ

বক্ষ বৃদ্ধিতে মেথি

প্রাকৃতিক উপাদানে ভরপুর একটি ভেষজ উপাদান, সঠিক ব্যবহার আপনার স্তন কে খুব দ্রুতই বাড়িয়ে তুলতে সাহায্য করবে। এজন্য আপনি অভিনেত্রী থেকে রস বের করে স্থলে নিয়মিত ম্যাসাজ করতে থাকুন দেখবেন কয়েক দিনের মধ্যেই আপনি ফলাফল দেখতে পাবেন।


স্তন মালিশ ক্রীম

বর্তমান সময়ে বাজারে স্তন বৃদ্ধি করার জন্য নানা প্রকার মালিশ ব্যাক ক্রীম কিনতে পাওয়া যায়। আপনি ভালো একটি ব্র্যান্ড দেখে ভালো কোম্পানির যেকোন একটি ক্রিম আপনি ব্যবহার করতে পারেন এতে আপনি খুব ভাল ফলাফল পাবেন। 

স্তন মালিশ ক্রীম


স্তন বৃদ্ধির জন্য প্রোটিন

আমরা সবাই কমবেশি একই জেনে থাকে যে ওজন বৃদ্ধি শরীরের মাংসপেশি বৃদ্ধির জন্য প্রোটিন খুবই গুরুত্বপূর্ণ, আর আপনার স্তন বা বক্ষ এটি সাথেই শরীরের মাংসপেশির সাথে খুব ভালো একটি সম্পর্ক রয়েছে। শরীরের মাংসপেশি বৃদ্ধি করার জন্য নিয়মিত প্রোটিন জাতীয় খাবার খাওয়ার অভ্যাস করুন।

আরো পড়ুনঃ মেয়েদের দুধ ছোট করার ঔষধ

আরো পড়ুনঃ মেয়েদের দুধ বড় করার ঔষধ

 

নিয়মিত এক্সারসাইজ করুন এবং অপেক্ষা করুন। 

আপনার স্তন বৃদ্ধি হয়নি আপনি দুশ্চিন্তায় ভোগার পূর্বে আপনার বয়স নির্দিষ্ট হওয়া পর্যন্ত অপেক্ষা করুন। একটা সময় দেখতে পাবেন যে নির্দিষ্ট সময় অতিক্রম করার পর আপানি আপনি আপনার শরীরের সাথে আপনার বক্ষ ফিট হয়ে গেছে। 

আর্টিকেলটি কেমন লাগল কমেন্ট এর মাধ্যমে আমাদেরকে জানাতে পারেন আর্টিকেলটি ভালো লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করুন?

আরো  খবর পরুনঃ

চিরতরে গ্যাস্ট্রিক কমানোর উপায় গুলো জেনে নিন…….

১০ টি জ্বরের ঔষধের নাম ও খাওয়ার নিয়ম……..

মেয়েদের জরায়ু রোগ সমূহ সংক্রমণ ও প্রতিরোধে করণীয়………..

মেয়েদের সেক্স বাড়ানোর ঔষধ প্রতি পিস ১০০ টাকা মাত্র……..


Post a Comment

Previous Post Next Post