ছেলেদের লিঙ্গ - পেনিস সুন্দর ও বড় করা সহজ উপায়

ছেলেদের লিঙ্গ - পেনিস সুন্দর ও বড় করা সহজ উপায়


 সকল পুরুষই চায় তার লিঙ্গটি আরো মোটা ও বড় হয়ে ওঠে যদিও বলা হয়ে থাকে ছোট আকারের লিঙ্গ দিয়ে স্ত্রীকে পরিপূর্ণ তৃপ্তি দেওয়া সম্ভব।  এটি জানার পরও আমাদের অধিকাংশ ছেলেরাই এটিতে সন্তুষ্ট নয় আমরা চাই আমাদের লিঙ্গ টাকে আরো বড় করতে।  লিঙ্গ বড় বা ছোট থাকার সাথে যৌন তৃপ্তির সাথে কোন সম্পর্ক নেই আপনার লিঙ্গের সাইজ যদি তিন ইঞ্চি থেকে বেশি হয় তাহলে সেটি যৌন আনন্দ দেওয়ার জন্য যথেষ্ট।  মেয়েদের গুপ্ত স্থান মেয়েদের পু -শি  ক্রয় করার জন্য ক্লিক করুন - এখনই কিনুন


 ছেলেদের লিঙ্গ কালো হয় কেন

 অনেক পুরুষেরই প্রশ্ন যে তার পেনিস এর কালার কালো কেন এর উত্তর দিতে পেরেছেন এমন মানুষের সংখ্যা হাতে গোনা মাত্র কয়েকজন। এছাড়াও ভারতীয় শাস্ত্রও এ কথা অনেকবার বলছে।  বহুবার শাস্ত্রে পুরুষের লিঙ্গের কথা উল্লেখ রয়েছে এবং এখানে কালো রংয়ের কথাই উল্লেখ করা হয়েছে।

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় মোটা করে।

 

 এ বিষয়ে সঠিক উত্তর হলঃ ঘাম মানুষের চামড়ার রং নষ্ট কালো করে তুলে। লিঙ্গ যেহেতু সব সময় ঢাকা থাকে তাই এ স্থানটি অনেক সময় ঘামে ভেজা থাকে যার কারণে চামড়ার রঙ নষ্ট হয়ে যায় এবং কালচে রঙের দেখায়।



লিঙ্গ বড় করার উপায় জানার পূর্বে চলুন জেনে নেই লিঙ্গ সম্পর্কে কিছু  গুরুত্বপূর্ণ তথ্যঃ

১,  উত্তেজিত অবস্থায় পুরুষাঙ্গের দৈর্ঘ্য 5 ইঞ্চি থেকে 6.3 ইঞ্চি পর্যন্ত হয়ে থাকে তবে অনেকের মতে পুরুষের উত্তেজিত অবস্থায় লিঙ্গের গড় দৈর্ঘ্য হচ্ছে ৫.৫ থেকে ৫.৯ ইঞ্চি পর্যন্ত। 

২,  আপনার লিঙ্গ যদি চার ইঞ্চি হয়ে থাকে তাহলে আপনি আপনার স্ত্রীর অর্গাজম ঘটাতে পারবেন বিশেষজ্ঞরা বলে থাকেন স্ত্রীর অর্গাজম ঘটানোর জন্য তিন ইঞ্চি লিঙ্গ হলে যথেষ্ট। 

৩,  অনেকেই মনে করে থাকে লিঙ্গের আকার যত বড় হয় তৃপ্তি  তত বেশি পাওয়া যায় আসলে এটি ভুল ধারণা এটি নির্ভর করে আপনার ডিউরেশন বা সহবাসের সময় স্ত্রীর উপর সহবাসের আদর্শ সময় হচ্ছে ৭ থেকে ১০ মিনিট। 


আরো পরুনঃ মেয়েদের যোনি - গোপনাঙ্গ টাইট করার ক্রিম


৪,  পেনিস দাড়ানো অবস্থায় অনেকেরই দেখা যায় সোজা থাকে না এ নিয়ে অনেকের মধ্যে ভয় কাজ করে আসলে দাড়ানো অবস্থায় পেনিস কখনোই সোজা থাকে না হালকা বাকা থাকে। 

৫,  পেনিসের গোঁড়া চিকন আগা মোটা এটি আসলেই নিচের কোন সমস্যাই নয় এটিকে তথাকথিত চিকিৎসকরা একটি সমস্যা হিসেবে তৈরি করে ঔষধ  বিক্রির হাতিয়ার হিসেবে ব্যবহার করছে।

৬,  রাস্তাঘাটে লিঙ্গ-বড়-করার-ঔষধ পাওয়া যায় এগুলো সত্যিকার অর্থে লিঙ্গ বড় করতে পারে এমন কোনো বৈজ্ঞানিক প্রমাণ বা সত্যতা পাওয়া যায়নি। 


আরো পড়ুনঃ একটানা 15 থেকে 30 মিনিট সহবাস করার ঔষধ।


৭,  পেনিস বড় হলে মেয়েরা আনন্দের চাইতে ব্যথা বেশি পেয়ে থাকেন তাই বেশি বড় আকারের পেনের আনন্দের চাইতে বড় কষ্টের কারণ। 



৮,  পেনিস ক্ষুদ্র বা ছোট বলতে 2.76 ইঞ্চির চেয়ে ছোট পেনিস বুঝায় এক্ষেত্রে আপনার উচিত হবে দ্রুত সময়ে যথাযথ চিকিৎসা নেয়া।

৯,  নিজের লিঙ্গের উপর নিজের নিয়ন্ত্রণে রাখুন অহেতুক উত্তেজিত করবেন না।  হস্তমৈথুন করার অভ্যাস থাকলে তা পরিত্যাগ করুন এগুলো লিঙ্গের জন্য ক্ষতিকর। 


আরো পরুনঃ মেয়েদের যোনি/ ভোদা/ গোপনাঙ্গ টাইট করার ক্রিম


 লিঙ্গ বৃদ্ধি হয় রকম ঔষধ নেই তবে যৌন উত্তেজনা বৃদ্ধি পায় এরকম পুষ্টিকর খাবার রয়েছে এগুলো নিয়মিত খাদ্যতালিকায় রাখুন তাহলে দেখবেন আপনার শরীরের যৌন শক্তি উৎপাদন হবে এতে করে আপনার শরীরে চাঙ্গা থাকবে যৌন সক্ষমতা স্থায়ী থাকবে। 


 উপরের বিষয়গুলো সম্পর্কে সঠিক ধারণা বা সঠিক ভাবে বুঝলে আশাকরি লিঙ্গ বড় বা ছোট এনিয়ে আপনার মধ্যে যে দুশ্চিন্তা কাজ করত সেগুলো আর করবে না।  সুস্থ থাকুন সুখে থাকুন সুন্দরভাবে জীবনকে উপভোগ করুন অহেতুক দুশ্চিন্তা কে পরিত্যাগ করুন। 


 আর্টিকেলটি ভাল লাগলে বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন যদি কোন মন্তব্য থাকে সেটি অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদের সাথে জানাতে পারেন এছাড়াও আমাদের ওয়েবসাইটের আরো বন্ধুদের সাথে শেয়ার করুন ।


আরো  খবর পরুনঃ    দীর্ঘক্ষন সহবাসের ৫ টি ঘরোয়া উপায়……….


Post a Comment

নবীনতর পূর্বতন