miss me tablet price in bangladesh

miss me tablet price in bangladesh

 মিস মি ট্যাবলেট এর দাম কত miss me tablet price in bangladesh, মিস মি ট্যাবলেট কোথায় পাওয়া যায় miss me tablet in bangladesh online shopping সম্পর্কে বিস্তারিত নিচে দেওয়া হল।


 miss me tablet price in bangladesh

 প্রতিটি মিসমি ট্যাবলেটের মূল্য 120 টাকা থেকে 180 টাকা পর্যন্ত তবে আপনি নিম্নোক্ত নম্বর (01751358525) থেকে কিনলে প্রতিটি ট্যাবলেটের দাম পড়বে 150 টাকা করে। 

আরো পড়ুনঃ চুল গজানোর ঔষধ কিনতে ক্লিক করিন এখনই কিনুন

 মিসমি ট্যাবলেটই বাংলাদেশের কোন অনলাইন শপ থেকে কিনতে পারবেন এরকম নির্দিষ্ট কোনো অনলাইন শপ নেই কেনোনা ঔষধটি বাংলাদেশ বিক্রি করার কোনো লাইসেন্স না থাকার কারণে এটি অনেকেই লুকোচুরি ভাবে বিক্রি করে থাকে।  এজন্য আপনাকে অফারটি কেনার জন্য বাংলাদেশী অনলাইন সবগুলো খুঁজে বের করে নিতে হবে। 


miss me tablet in bangladesh

মিস মি ট্যাবলেট মহিলাদের জন্য দুর্দান্ত উপায়ে কাজ করে। এটি চূড়ান্ত যৌন আকাঙ্ক্ষা বৃদ্ধি করে, উত্তেজনা গতি বাড়ায়, আরও ভাল যৌন মিলনে মেশানো লুব্রিক্যান্ট উত্পাদন করতে সহায়তা করে, ভারসাম্যযুক্ত যৌন হরমোন পেতে, বহুগুণে সহজ এবং উপভোগী প্রচণ্ড উত্তেজনা পেতে সহায়তা করে, এটি প্রতিবারের মতো যৌন ক্রিয়াকলাপের জন্য শক্তিও দেয় এবং স্বর্গীয় আনন্দ দেয় ।

আরো  খবর পরুনঃ  আলফালফা ঔষধ খেলে কী উপকার হয় ?    

মিস মি রচনা "তাদালাফিল" এর ব্র্যান্ড নাম, এটির 10 মিলি ট্যাডালাফিল রয়েছে - একটি সক্রিয় উপাদান যে ইরেকটাইল ডিসঅংশানটি চিকিত্সার জন্য ব্যবহৃত হয়। এটি সেক্সের সময় পেনাইল অঞ্চলে রক্ত ​​প্রবাহকে উন্নত করে কাজ করে। রক্ত বৃদ্ধি পুরুষাঙ্গের উত্থান ঘটায়।

টেডালাফিল খাবারের সাথে বা খাবার ছাড়াও নেওয়া যেতে পারে। পানি দিয়ে পুরোটা গিলে ফেলুন। ইরেক্টাইল ডিসফানশনের জন্য, যৌন ক্রিয়াকলাপের কমপক্ষে আধা ঘন্টা আগে এই ড্রাগটি গ্রহণ করুন।

miss me tablet এর ক্ষতিকর দিক

মিস মি টাদালাফিলের পার্শ্ব প্রতিক্রিয়া অন্যান্য ইডি জেনেরিক ড্রাগগুলির মতো। মাথাব্যথা, ফেসিয়াল ফ্লাশিং, অনুনাসিক ভিড়, বমি বমি ভাব, মাথা ঘোরা, পেট খারাপ, ডায়রিয়া এবং পেশী ব্যথা হ'ল টডালাফিল ওষুধগুলির মধ্যে খুব সাধারণ কিছু সাধারণ পার্শ্ব প্রতিক্রিয়া। বিরল ঘটনাগুলিতে, শ্বাসকষ্ট, ফোলাভাব এবং চাকাগুলির মতো গুরুতর অ্যালার্জির লক্ষণগুলি উপস্থিত হতে পারে এবং অবিলম্বে চিকিত্সার যত্ন নেওয়া প্রয়োজন।


miss me  ড্রাগ যেসব ক্ষেতে এড়িয়ে চলুন

  • আপনি যদি টডালাফিল বা টডালফিলের অন্য কোনও উপাদানের সাথে অ্যালার্জি (হাইপারস্পেনটিসিভ) হন।
  • আপনি যদি নাইট্রেটের কোনও রূপ নিচ্ছেন বা অনিশ্চিত হয়ে থাকেন তবে আপনার ডাক্তারকে বলুন 
  • আপনার যদি গুরুতর হৃদরোগ হয় বা সাম্প্রতিক হার্ট অ্যাটাক হয়েছে।
  • আপনার যদি সাম্প্রতিক স্ট্রোক হয়।
  • আপনার যদি নিম্ন রক্তচাপ বা অনিয়ন্ত্রিত উচ্চ রক্তচাপ থাকে।
  • যদি না কখনও কখনও আর্টেরিটিক অ্যান্টরিয়ারের কারণে আপনার দৃষ্টিশক্তি হ্রাস পায়


সচেতন থাকুন যে যৌন ক্রিয়াকলাপ হৃদরোগের রোগীদের পক্ষে সম্ভাব্য ঝুঁকি বহন করে কারণ এটি আপনার হৃদয়ে অতিরিক্ত চাপ দেয় rain আপনার যদি হার্টের সমস্যা হয় তবে আপনার উচিত আপনার ডাক্তারের কাছে। নীচে TADALAFIL আপনার পক্ষে উপযুক্ত নাও হতে পারে তার কারণগুলি।


miss me tablet ব্যবহারের আগে সতর্কতা

কোল্ড ড্রিংকস বা সফট ড্রিঙ্কস বা কোনও গরম পানীয় সহ এই ওষুধটি খাবেন না।

তথ্য ছাড়া এই ওষুধটি ব্যবহারের চেষ্টা করবেন না যা মৃত্যুর কারণ হতে পারে।


  আরো পড়ুনঃ বিনা জামানতে ঋণ দেয় কোন ব্যাংক


miss me tablet price in bd

মিস মি ঔষধটি বাংলাদেশের ইমপোর্ট করা হয়ে থাকে সুতরাং ইন্ডিয়ার দামের সাথে এ দামে তুলনামূলকভাবে অনেক পার্থক্য রয়েছে।  এমনকি বাংলাদেশ বিক্রি করে এমন অনেক অনলাইন সবগুলোর মধ্যে এদের দামের তুলনামূলক পার্থক্য রয়েছে।  তবে প্রতিটি ঔষধের মূল্য 130 টাকা থেকে 180 টাকা পর্যন্ত হয়ে থাকে। 


 মিসমি ট্যাবলেট কেনার পূর্বে অবশ্যই ট্যাবলেট সম্পর্কে বিভিন্ন সাইট থেকে সঠিক ধারণা তথ্য তবে কেনার অনুরোধ থাকলো।  আর্টিকেলটি সম্পর্কে আপনার কোন প্রকার মন্তব্য থাকলে সেটি অবশ্যই কমেন্টের মাধ্যমে অন্যদের সাথে শেয়ার করুন

আরো  খবর পরুনঃ  gepin syrup এর কাজ কি


Post a Comment

Previous Post Next Post