মানুষকে অজ্ঞান করার সহজ উপায়

 

অজ্ঞান করার সহজ উপায়
মানুষকে অজ্ঞান করার সহজ উপায়

মানুষকে অজ্ঞান করার সহজ উপায়

একজন মানুষকে বিভিন্ন কারণে অজ্ঞান করার দরকার হতে পারে যেমন চিকিৎসকরা অপারেশনের পূর্বে যে রোগীকে অজ্ঞান করে নেয় এছাড়া নানা প্রকার দুর্ঘটনার রোগীকে ট্রিটমেন্ট করার জন্য মাঝেমধ্যে অজ্ঞান করানো হয়। কিন্তু কিভাবে অজ্ঞান করানো হয় অজ্ঞান করার সহজ উপায় টা কি এর সম্পর্কে আমরা আজকে জানবো। 

অজ্ঞান করার ঔষধ কিনতে কল করুনঃ 01936985423

 প্রথমেই জেনে নেয়া উচিৎ অজ্ঞান আসলে কি অজ্ঞান বলতে একজন মানুষ চৈতন্য হীন হয়ে পড়াকেই অজ্ঞান বলা হয়ে থাকে। একজন অজ্ঞান ব্যক্তি একজন ঘুমন্ত ব্যক্তির মধ্যে পার্থক্য নেই একজন ঘুমন্ত ব্যক্তিকে যা খুশি তাই করা সম্ভব তেমনি একজন অজ্ঞান ব্যক্তিকে যা খুশি তাই করা সম্ভব।  তবে একজন ঘুমন্ত ব্যক্তির যেমন ঘুম থেকে জেগে উঠতে পারে তেমনি এর জন্য অজ্ঞান ব্যক্তি ঘুম থেকে উঠতে পারে না।

মানুষকে অজ্ঞান করার উপায়

আরো পড়ুনঃ ছেলেদের টাইটান জেল সরাসরি কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ ২০ মিনিট করার ভিগা স্প্রে কিনতে ক্লিক- এখনই কিনুন

অজ্ঞান করার সহজ উপায়

অজ্ঞান করার কারণটা আগে নির্ণয় করতে হবে অর্থাৎ আপনি মানুষটা কে কি উদ্দেশ্যে অজ্ঞান করতে চান তারপরে চিন্তা করতে হবে কিভাবে তাকে অজ্ঞান করা সম্ভব। বৈধ উপায়ে অজ্ঞান করার জন্য বাজারে বিভিন্ন প্রকার অজ্ঞান চেতনানাশক ওষুধ পাওয়া যায় তবে অসাধু লোকের এই সকল চেতনা নাশক ঔষধের মাধ্যমে অজ্ঞান করে ফেলে। 

অজ্ঞান করার ঔষধ কিনতে কল করুনঃ 01936985423

মানুষকে অজ্ঞান করার সহজ উপায়


 বিশেষত যে শ্রেণীর মানুষগুলো ছিনতাই চুরি কিংবা প্রতারণা চক্রের সাথে জড়িত তারা অজ্ঞানতা বা চৈতন্য করার ঔষধ মানুষের উপর প্রয়োগ করে সর্বস্ব লুট করে থাকে। অজ্ঞান করার ঔষধ বাজারে বিক্রি করা সম্পূর্ণ নিষিদ্ধ তথাপিও কিছু ঔষধ কালোবাজারি বা ব্ল্যাক মার্কেট এর মাধ্যমে বাজারে কিনতে পাওয়া যায় ব্ল্যাক মার্কেটে পাওয়া সকল অজ্ঞান করার ঔষধ গুলো বেশিরভাগই ব্যবহার হয়ে থাকে অপরাধমূলক কর্মকাণ্ডের সাথে। 

অজ্ঞান করার সহজ উপায়

আরো পড়ুনঃ  40 সাইজের কেডস জুতা কিনতে সরাসরি ক্লিক করুন এখনই কিনুন

আরো পড়ুনঃ  41 সাইজের কেডস  জুতা কিনতে সরাসরি ক্লিক করুন এখনই কিনুন

আরো পড়ুনঃ  42 সাইজের কেডস  জুতা কিনতে সরাসরি ক্লিক করুন এখনই কিনুন

আরো পড়ুনঃ  43 সাইজের কেডস জুতা কিনতে সরাসরি ক্লিক করুন এখনই কিনুন


 অজ্ঞান করার জন্য ক্লোরোফরম ঔষধটি আমাদের দেশে খুবই জনপ্রিয় এই ঔষধটি একজন মানুষের নাকের কাছে ধরলে কিছুক্ষণের মধ্যেই লোকটি চৈতন্য হারিয়ে ফেলবে। এটি ব্যবহারের মাধ্যমে ট্রেনের যে সকল মানুষকে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব লুট করা হয় তারা ব্যবহার করে থাকেন।  কিছু কিছু ক্ষেত্রে এই ঔষধ গুলো ব্যতিক্রমধর্মী কাজে ব্যবহার করা হয়ে থাকে। 


আরো পড়ুনঃ মেয়েদের মিস মি ট্যাবলেট কিনতে ক্লিক- এখনই কিনুন


অজ্ঞান করার ঔষধ কিনতে কল করুনঃ 01936985423

 অজ্ঞান করার জন্য ঔষধ ব্যতিরেকে কাউকে আঘাত এর মাধ্যমে সহজেই অজ্ঞান করে ফেলা যায় অর্থাৎ মানুষের এমন কিছু দুর্বল জায়গা রয়েছে যেখানে আঘাত পেলে মানুষের স্বাভাবিক জ্ঞান হারিয়ে ফেলে এজন্য কারো মাথায় আঘাত করলে সহজেই জ্ঞানশূন্য হয়ে পড়ে। তবে আঘাত এর মাধ্যমে কাউকে জ্ঞান শূন্য বা চৈতন্য করার ক্ষেত্রে মৃত্যু ঝুঁকি থাকে এক্ষেত্রে ঔষধ এর মাধ্যমে অজ্ঞান করলে ঝুঁকিটা কিছু কম থাকে। 


মানুষ অজ্ঞান করার সহজ উপায়

 তবে বিশেষ সতর্কতাঃ হিসেবে অজ্ঞান করার ঔষধ অতিরিক্ত মাত্রায় কার উপর প্রয়োগ করলে তার মৃত্যু পর্যন্ত হতে পারে এজন্যই বলেছিলাম এই ঔষধ গুলো বাজারে বিক্রি সম্পূর্ণ নিষিদ্ধ তবে অনেক মানুষ এগুলো বাজারে বিক্রি করে থাকে ব্ল্যাক মার্কেট বা কালো বাজারের মাধ্যমে।

👉👉 জোকের তেল ব্যবহার করে লিঙ্গ মোটা করুন মাত্র 250 টাকা দিয়ে।

অজ্ঞান করার উপায়

আরো পড়ুনঃ মেয়েদের ৩০,৩২,৩৪, সাইজের ব্রা সরাসরি কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন - দুধ ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন - দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন


আপনি যেকোন উপায়ে কাউকে অজ্ঞান করে ফেলতে পারবেন কিন্তু তাকে চৈতন্য ফিরিয়ে আনাটা খুবই কঠিন একটি বিষয় সুতরাং অহেতুক কাউকে অজ্ঞান করার মত জঘন্য কাজটি করার যাবেন না এতে যেমন লোকটির মৃত্যু সম্ভাবনা থাকে তেমনি আপনারও একটি অপরাধ মূলক শাস্তির ভয় থাকে। যে সকল অজ্ঞান পার্টি কিংবা যে সকল কাপড়ের পার্টিগুলোর এই ঔষধ গুলো দিয়ে মানুষের সর্বস্ব লুট করে আপনি তাদের কাছে ঔষধ গুলো বিক্রি করা বন্ধ করুন কেননা এরা মানুষকে সর্বোস্ব করে এর দায় আপনারও।


 আমাদের উক্ত আর্টিকেলটিতে আমরা আপনাদেরকে এটি জানাতে চেষ্টা করেছিলাম মানুষকে সহজে কিভাবে অজ্ঞান করে ফেলা যায় এজন্য ঔষধের মাধ্যমে খুবই সহজ এছাড়া আঘাতের মাধ্যমে অজ্ঞান করা যায় তো বন্ধুরা আশা করি আজকে আর্টিকেলটি সম্পর্কে আপনার মন্তব্য কিংবা প্রশ্নগুলো অবশ্যই কমেন্টে জানাবেন।

👉👉 মেয়েরা ব্রা বা নম্বর পরে কেন জানলে অবাক হয়ে যাবেন।



12 মন্তব্যসমূহ

  1. এই মন্তব্যটি লেখক দ্বারা সরানো হয়েছে।

    উত্তরমুছুন
  2. এই মন্তব্যটি লেখক দ্বারা সরানো হয়েছে।

    উত্তরমুছুন
  3. এই মন্তব্যটি লেখক দ্বারা সরানো হয়েছে।

    উত্তরমুছুন
  4. এই মন্তব্যটি লেখক দ্বারা সরানো হয়েছে।

    উত্তরমুছুন
  5. এই মন্তব্যটি লেখক দ্বারা সরানো হয়েছে।

    উত্তরমুছুন
  6. ক্লোরোফর্ম স্প্রের জন্য কল করুন 01778298634

    উত্তরমুছুন
  7. ক্লোরোফর্ম স্প্রের জন্য কল করুন 01739–895648

    উত্তরমুছুন
  8. অচেতন করার স্প্রের জন্য কল করুন 01739-895648

    উত্তরমুছুন
  9. কারো স্প্রেটি লাগলে কল করুন 01739895648

    উত্তরমুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন