ফটোকপি মেশিনের দাম কত

ফটোকপি মেশিনের দাম কত
 ফটোকপি মেশিনের দাম কত

পৃথিবীতে যখন থেকেই লেখালেখি শুরু হয় ঠিক তার কিছু পরেই শুরু হয় তার ফটোকপি বা হুবহু নকল কপি তৈরি করার, মানুষের অক্লান্ত পরিশ্রম কে আরও সহজ করার জন্য গবেষকরা তৈরি করেছিলেন ফটোকপিয়ার মেশিন। যদিও এ মেশিন একদিনে তৈরি করা হয়নি তথাপিও আমরা আজকে জানবো ফটোকপি মেশিনের দাম কতফটোকপি মেশিন কোথায় কিনতে পাওয়া যায়, ফটোকপি মেশিন আসলে কি এর সম্পর্কে বিস্তারিত তথ্য। 


 ফটোকপি মেশিন মূলত এমন একটি যন্ত্র যেটাতে খুব দ্রুত সহজেই একটি লেখার হুবহু আরো একটি লেখা তৈরি করা সম্ভব। বাজারে বিভিন্ন ধরনের বিভিন্ন কোম্পানির ফটোকপি মেশিন কিনতে পাওয়া যায় এর মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি কোম্পানি হলো তোশিবা ক্যানন রিকো শার্প উল্লেখযোগ্য। 

মোটা হওয়ার ঔষধ এর দাম কত খাওয়ার নিয়ম

ফটোকপি মেশিন এর দাম কত

 আপনি যদি একটি ফটোকপি মেশিন কিনতে চান তাহলে প্রথমে জানতে হবে ফটোকপি মেশিন এর দাম কত । আপনি যদি এ সম্পর্কে কোন ধারণা না থাকে তবে আপনাকে বলছি বাজারে সর্বনিম্ন ৩৭,০০০ হাজার টাকা থেকে শুরু করে ৩,৫০,০০০ হাজার টাকা পর্যন্ত দামের মধ্যে বিভিন্ন মানের কোয়ালিটি ফটোকপি মেশিন আপনি কিনতে পারবেন।  তবে আপনি যদি তোশিবা ফটোকপি মেশিন ব্রান্ডের বাহিরে কিনতে চান তাহলে সর্বোচ্চ চার লক্ষ টাকা পর্যন্ত দাম পৌঁছাতে পারে ( আমাদের এই মূল্য কেবল বিডি স্টল অনলাইন শপ এর মূল্য তালিকা থেকে নেয়া হয়েছে)


ফটোকপি মেশিন Bangladesh price

সরাসরি ফটোকপি নেয়ার জন্য (অর্ডার করুন) বাটন দেয়া লিঙ্কে ক্লিক করে ফটোকপি মেশিনের দাম সম্পর্কে বিস্তারিত জেনে আসুন।


ফটোকপি মেশিন কোথায় পাওয়া যায়

 বর্তমান সময়ে আধুনিক যুগ বর্তমান সময়ে ফটোকপি মেশিন কোথায় পাওয়া যায় এই প্রশ্নটিই অনেকেই করে থাকে। কিন্তু একবার চিন্তা করলে আমরাও জানতে পারি বর্তমান সময়ে অনলাইনে সবকিছুই পাওয়া যায় সুতরাং অনলাইন থেকেই ফটোকপি মেশিন কিনতে পারেন। 

 সিগারেটের উপকারিতা কি জেনে নেই

 তবে আপনি যদি সরাসরি ফটোকপি মেশিন কিনতে চান তাহলে আপনাকে যেতে হবে ঢাকার মতিঝিলে, মতিঝিল শাপলা চত্বর থেকে গুলিস্থান যেতে যে রাস্তাটি রয়েছে তার পাশেই কয়েকটি ফটোকপি মেশিন বিক্রির দোকান আপনি পেয়ে যাবেন। এছাড়াও ফকিরাপুলের বক্স কালভার্ট রোডে ফটোকপি কম্পিউটার এক্সারসাইজ প্রিন্টার কালার ইত্যাদি বিক্রি করার জন্য একটি মার্কেটও রয়েছে সেটা আপনি যে কাউকে জিজ্ঞেস করলেই দেখিয়ে দেবে।


ফটোকপি মেশিন এর দাম

ফটোকপি মেশিন এর দাম
সব চাইতে কাম দামিফটোকপি মেশিন এর দাম

তোশিবা ফটোকপি মেশিনের দাম

তোশিবা ফটোকপি মেশিনের দাম
তোশিবা ডিজিটাল ফটোকপি মেশিনের দাম

ডিজিটাল ফটোকপি মেশিনের দাম কত

বর্তমান সময়ে এনালগ ফটোকপি মেশিন পাওয়া যায় না বলেই চলে সকল ফটোকপি মেশিন গুলোই ডিজিটাল ফটোকপির আওতায় পড়ে। তবে ভালো মানের একটি ডিজিটাল ফটোকপি মেশিনের দাম ৫০,০০০ থেকে ৪ লক্ষ টাকার মধ্যে হয়ে থাকে তবে অনেক ক্ষেত্রে এর দাম কম বেশি হতে পারে।


ফটোকপি মেশিন বিক্রয় কেন্দ্র

ঢাকার মতিঝিলের ফকিরাপুল এলাকায় বক্স কালভার্ট রোডে একটি ফটোকপি মেশিন বিক্রয় কেন্দ্র রয়েছে ।  এছাড়াও আপনি মতিঝিলের আশেপাশে কিংবা পুরান ঢাকার অবস্থিত বাংলাবাজারে ফটোকপি মেশিন কিনতে পেয়ে যাবেন। এ সকল স্থানে আপনি না পেলে ফটোকপি মেশিন বিক্রয় কেন্দ্র হিসাবে অনলাইনে সবগুলো খুব হাতের নাগালে রয়েছে।

আরো পড়ুনঃ  পুরুষের  লিঙ্গ  মোটা করা  বড়  করার  আধুনিক  ঔষধ।

আরো পড়ুনঃ ছেলেদের লিঙ্গ পেনিস বড় করার হোমিও চিকিৎসা

আরো পড়ুনঃ মেয়েদের দুধ বড় করার ইনজেকশন

আরো পড়ুনঃ মেয়েদের দুধ ছোট করার ঔষধ


1 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন