১ ডলার সমান বাংলাদেশি কত টাকা

১ ডলার সমান কত টাকা


১ ডলার সমান কত টাকা / ১ ডলার কত টাকা / ১ ডলার সমান বাংলাদেশি কত টাকা / 1 ডলার সমান কত রুপি


সারা পৃথিবী জুড়ে বহুল ব্যবহৃত মুদ্রার নাম হচ্ছে মার্কিন ডলার যা সাধারণত ডলার হিসেবে পরিচিত। পৃথিবীর ব্যবসা-বাণিজ্য কিংবা ভ্রমণের জন্য আপনাকে অবশ্যই ব্যবহার করতে হবে।  আপনি যদি বাংলাদেশ থেকে পার্শ্ববর্তী দেশ ভারতেও যেতে চান তাহলে সেখানে যেতে চাইলে আপনাকে প্রথমে হয় ভারতীয় রুপি তে বাংলাদেশী মুদ্রা কনভার্ট করে নিতে হবে নয়তোবা আপনাকে ডলারে টাকাগুলো রুপান্তর করে ভারতের যেকোনো ব্যাংকের এটিএম থেকে তুলে নিতে হবে। মেয়েদের ব্রা কালেকশন মাত্র ৮০ টাকা থেকে শুরু ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  - এখনই ব্রা কিনুন


    ১ ডলার কত টাকা 

    ডলারের এত ব্যবহারে সকলের মনে প্রশ্ন জাগে তাহলে 1 ডোলার পরিমাণ বাংলাদেশি কত টাকা। 1 ডলার সমপরিমাণ বাংলাদেশি ঠিক কত টাকা সেটা নির্দিষ্ট করে বলা যায় না কেননা ডলারের বাজার মূল্য প্রতিদিনই ওঠানামা করায় এটি নির্দিষ্ট সঠিক কত তা বলা মুশকিল।

    ১ ডলার সমান বাংলাদেশি কত টাকা


    ১ ডলার সমান কত টাকা 

    ডলারের এর রেট থেকে একটি তথ্য আপনাকে দেয়া যায় সেটি হচ্ছে ধরে নিতে পারেন 1 ডোলার পরিমাণ 82 থেকে 84 টাকার মধ্যে হতে পারে তবে আমরা আগেই বলেছি যেহেতু আরেকটি ইন্টার্নেশনাল মুদ্রা সুতরাং একেক দেশে একেক রকম হয়ে থাকে তবে 80 থেকে 85 টাকার মধ্যে ডলারের বাজারে থাকে। 


    আরো পড়ুনঃ মোটা হওয়ার ইন্ডিয়ান গুড হেলথ কিনতে ক্লিক- এখনই কিনুন

    আরো পড়ুনঃ মোটা হতে ইন্ডিয়ান বডি বিল্ডো কিনতে ক্লিক- এখনই কিনুন

    আরো পড়ুনঃ মোটা হওয়ার পিউটন সিরাপ কিনতে ক্লিক- এখনই কিনুন


     আপনি বাংলাদেশি 84 টাকা খরচ করে এক ডলার ক্রয় করতে পারেন কখনো 80 টাকা দিয়েও পেয়ে যেতে পারেন এক ডলার আবার কখনো এক ডলারের বিপরীতে আপনাকে গুনতে হতে পারে 85 বাংলাদেশ ঢাকা সুতরাং আপনি যেখানে ডলার ক্রয়-বিক্রয় করা হয়ে থাকে সেখান থেকেই সঠিক দাম পেয়ে যাবেন অথবা আপনি ব্যাংকে গেলেই দেখতে পারবেন তাদের ওখানে ডলারের আজকের রেট দেয়া রয়েছে।


    1 ডলার সমান কত রুপি


     ১ ডলার সমান বাংলাদেশি কত টাকা

    আমাদের আর্টিকেলটি যেহেতু বাংলাদেশিদের জন্য তৈরি করা হয়েছে সুতরাং বাংলাদেশি 1 ডলার ইকুয়াল টু উপরে দেয়া রয়েছে।  তবে এক ডলার সমপরিমাণ কখনো কখনো 80 টাকা হতে পারে কখনো এক ডলার সমপরিমাণ বাংলাদেশি 82 টাকা হতে পারে কখনো পরিমাণ এর থেকেও বেশি হতে পারে। 

     আরো পড়ুনঃ মাত্র সপ্তাহে মোটা হওয়ার ঔষধের নাম দাম ২২০ টাকা।


    1 ডলার সমান কত রুপি

     আপনার হয়তো আর্টিকেলটি পড়ে বলতে পারেন নির্দিষ্ট করে যেহেতু বলতে পারছেনা 1 ডলার সমপরিমাণ কত তাহলে আর্টিকেলটি লেখার কি প্রয়োজন ছিল বন্ধুরা আসলে এটি দ্বারা আপনি একটি তথ্য জানতে পারলেন। যে আসলে ডলার নির্দিষ্ট দামে প্রতিদিন বিক্রি হয় না এ সম্পর্কে আপনার কোন আইডিয়াই অভিজ্ঞতা ছিল না আজকে নতুন করে জানতে পারলেন। 


     

    আমাদের আজকের আর্টিকেলটি ধারা আপনি যদিও জানতে পারেননি ডলারের আজকের রেট কত কিন্তু আপনি এটি জানতে পারলেন ডলারের রেট আসলে কিভাবে নির্ধারণ হয় এবং ডলার রেট কখন কত থাকে। 


     আমাদের অত আর্টিকেলটি সম্পর্কে আপনার যে কোন মন্তব্য অভিযোগ অবশ্যই কমেন্টে লিখে জানান সম্পর্কে আপনার কোনো অভিজ্ঞতা থাকলে কিংবা কোন গল্প থাকলে সেটিও কমেন্টের মাধ্যমে অন্যদের সাথে শেয়ার করুন আমাদের সাথে থাকুন ভালো থাকুন ?


    👉👉 প্লাস্টিকের নকল চাল চেনার উপায়

      সব প্রেসক্রিপশনে 'Rxলেখা হয় কেন

    👉👉 প্রতিদিন রসুন খাওয়ার উপকারীতা ? রসুন খেলে

    👉👉 ছারপোকা তাড়ানোর ৭টি ঘরোয়া সহজ উপায়

    👉👉 দাড়ি গজানোর তেল মাত্র ৩৫০ টাকায়

    👉👉 চিরতরে গ্যাস্ট্রিক কমানোর উপায়

    👉👉 ইসলামে স্বামী স্ত্রী সহবাসের দোয়া ফজিলত  


    1 মন্তব্যসমূহ

    একটি মন্তব্য পোস্ট করুন

    নবীনতর পূর্বতন