হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ওয়েবসাইট

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ওয়েবসাইট


হযরত শাহ্‌জালাল আন্তর্জাতিক বিমানবন্দর (পুরানো নাম: জিয়া আন্তর্জাতিক বিমানবন্দর) ... শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর বাংলাদেশকে বিশ্বের বিভিন্ন গুরুত্বপূর্ণ শহরগুলোর সাথে সংযুক্ত করেছে। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর . হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ওয়েবসাইট.. শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর ... সেক্টর ১, কুর্মিটোলা, ঢাকা ১২২৯, বাংলাদেশ. ফোন: (০৮২১) ৭১৬৬৯১. ফ্যাক্স: (০৮২১) ৭২৭৩৯৭. ওয়েবসাইট:


বর্তমান সময়ে এসে আমাদের সকল কার্যক্রম আমরা ইন্টারনেটের মাধ্যমে সেরে ফেলতে চাই এজন্য অনেকেই ইন্টারনেটে নানান তথ্য জানতে চেয়েছে সার্চ করে এরমধ্যে উল্লেখযোগ্য একটি বিষয় হল হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ওয়েবসাইট চলুন জেনে নেই হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সম্পর্কে বিস্তারিত গুরুত্বপূর্ণ কয়েকটি তথ্য।


হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ওয়েবসাইট

নামঃ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর

অবস্থানঃ ঢাকা-ময়মনসিংহ রোডের উত্তরায় অবস্থিত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর। সেক্টর-১,কুর্মিটোলা ঢাকা ১২২৯। 

ফোনঃ +৮৮০২৮৯০১৭৫৮

ওয়েবসাইটঃ www.dch.gov.bd

ফেসবুক পেইজ


হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর


হযরত শাহ্‌জালাল আন্তর্জাতিক বিমানবন্দর রাজধানী ঢাকার কুর্মিটোলায় অবস্থিত ... ওয়েবসাইট, hsia.gov.bd ... শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর বাংলাদেশকে বিশ্বের বিভিন্ন গুরুত্বপূর্ণ শহরগুলোর সাথে সংযুক্ত করেছে। ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আরেকটি টার্মিনাল যোগ হচ্ছে। তিন ... নির্বাচনী প্রতিশ্রুতি ছিল '​বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর' নামে একটি নতুন

👉👉 মেয়েরা ব্রা বা নম্বর পরে কেন জানলে অবাক হয়ে যাবেন।


অবস্থানঃ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর বাংলাদেশের প্রধান ও বৃহত্তম আন্তর্জাতিক বিমানবন্দর এখান থেকে সারা পৃথিবীর যেকোন  দেশে যেতে চাইলে বিমান পাওয়া যাবে ঠিক এখান থেকে অভ্যন্তরীণ রুটে বিমান চলাচল করে বিমানবন্দর অবস্থান হচ্ছে ঢাকা কুর্মিটোলা।  ঢাকা থেকে উত্তরা যেতে চাইলে হাতের বাম পাশে পূর্বে বাংলাদেশের প্রধান বিমানবন্দর। 


 বিমানবন্দরেই প্রবেশের একটু আগেই বাংলাদেশ বিমান অফিস অবস্থিত বিমানবন্দরের অফিস থেকে নানারকম তথ্য সংগ্রহ করা হয়।  বাংলাদেশ বিমান একটি সরকারি সংস্থা তবে এখানে বিভিন্ন বেসরকারি সংস্থাও বিমান চলাচল পরিচালনা করে থাকে। 


আন্তর্জাতিক বিমানবন্দর



 হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আপনার কোন কাজ থাকলে সেটি অবশ্যই শাশুড়িকে করে রাখা উচিত তবে এখানে অবশ্যই খেয়াল রাখতে হবে আপনার কোন কাজ করার জন্য যাতে দালাল নিযুক্ত না করেন।


 আমরা আমাদের আজকের আর্টিকেলটিতে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের শুধুমাত্র ওয়েবসাইট লিংক টি দেয়া হয়েছিল মূল উদ্দেশ্য তাই আমরা এটির বাহিরে নানা তথ্য তুলে দরলাম।


👉👉 পৃথিবীর কোন দেশের টাকার মান কত। 

যে কোন মানুষকে এক মিনিটের মধ্যে অজ্ঞান করে ফেলার ঔষধ।

আজকে এক ভরি সোনার দাম কত জেনে নিন।

সারা বাংলাদেশে কোথায় কোথায় দেহ ব্যবসা হয় তাকে ঠিকানা জানুন।


Post a Comment

নবীনতর পূর্বতন