যোনি এর ইংরেজি কি

যোনি এর ইংরেজি কি
যোনি এর ইংরেজি


যোনি এর ইংরেজি: বিস্ময়কর প্রশ্নের নতুন একটি পর্বে স্বাগতম আজকের পর্বে আমরা জানবো এমন একটি প্রশ্ন সম্পর্কের যেটি সম্পর্কে অনেকেই জিজ্ঞাসা করতে কিংবা উত্তর জানতে লজ্জাবোধ করে তো চলুন প্রশ্নটি যোনি এর ইংরেজি কিযোনি শব্দের অর্থ এ সম্পর্কে সঠিক অর্থ জেনে নেই। মেয়েদের গুপ্ত স্থান মেয়েদের পু -শি  ক্রয় করার জন্য ক্লিক করুন - এখনই কিনুন

যোনি এর ইংরেজি কি

যোনি বলতে আমরা সাধারণত মেয়েদের লজ্জাস্থান বা স্ত্রী লিঙ্গ কে বুঝে থাকি।  সাধারণত যোনি বলতে সাধারণত জরায়ু বা যোনিপথকে বোঝানো হয়ে থাকে যাকে ইংরেজিতে বলা হয়ে থাকে ভার্জিনা

👉👉 সিগারেট খাওয়ার উপকারিতা সিগারেট খেলে কি কি উপকার হয়।


আর্টিকেলটিতে শুধুমাত্র মেয়েদের যোনি এর ইংরেজি কি নয় মেয়েদের শরীরে আর গুরুত্বপূর্ণ কয়েকটি অংঙ্গের বাংলা ও ইংরেজি অর্থ জেনে নেয়া যাক

NIPPLE = স্তনের বোটা ।

VAGINA = মেয়েদের  যোনি ।

FORE FINGER = তর্জনী ।

BREAST = মেয়েদের বুক ।

আরো পড়ুনঃ মেয়েদের স্তন বড় করার ঔষধ


যোনি শব্দের অর্থ


যোনি শব্দের অর্থ

যোনি বা যোনিপথ বা যৌননালী বা জনননালী (লাতিন: ভ্যাজাইনা) হলো স্ত্রী যৌনাঙ্গ, যা জরায়ু থেকে স্ত্রীদেহের বাইরের অংশ পর্যন্ত বিস্তৃত একটি ফাইব্রোমাসকুলার (তন্তু-পেশিময়) নলাকার অংশ।

👉👉 টাইটান জেল পুরুষের লিঙ্গ এক থেকে তিন ইঞ্চি পর্যন্ত বড় মোটা করে।


মেয়েদের যোনি ছোট করার ক্রিম কিংবা বড় করার জন্য যদি আপনার কোন ঔষধ বা ক্রিম এর দরকার পড়ে সেটি আপনি সংগ্রহ করতে পারেন খুব সহজেই। অনেক সময় দেখা যায় মেয়েদের ইনজুরিতে নানারকম কালো দাগ কিংবা আস্তে আস্তে কালো হয়ে যাওয়ার সমস্যায় ভুগে থাকেন।


 যদি আপনার যোনীদেশ এরকম কালো দাগ বা কালো দাগ হতেই শুরু হয় তাহলে আপনি এই দাগ দূর করার জন্য ব্যবহার করতে পারেন খুবই উন্নত মানের ক্রিম ব্যবহারে খুব সহজেই আপনার যোনীদেশের দাগ দূর হয়ে যাবে।  যোনি এর ইংরেজি কি আজানের সাথে সাথে আপনি এটিও জানতে পারলে যোনিদেশ বড় করা কিংবা যোনি ছোট করার উপায় অঙ্গে কালো দাগ পড়লে সেগুলো তোলার উপায়।

আরো পড়ুনঃ মিনি শেলাই মেশিন মাত্র ৯৯৯ টাকা 


নারীর শরীরের গুরুত্বপূর্ণ একটি অঙ্গ হচ্ছে যোনিদেশ সুতরাং যোনীদেশের যত্ন নেওয়া উচিত এটা যদি সঠিক যত্ন নেন তাহলে নানারকম ইনফেকশন দেখা দিতে পারে যার ফলে নানা রকম রোগব্যাধি হতে পারে সুতরাং সঠিক সময়ে আপনার শরীরের যত্ন নিয়েন। 


যোনি এর ইংরেজি কি আর্টিকেলটি সম্পর্কে যদি আপনার কোন প্রকার প্রশ্ন-জিজ্ঞাসা কিংবা মন্তব্য থাকে সেটি অবশ্যই করে দেবেন এছাড়া আপনি যদি অন্যদেরকে আর্টিকেলটির বিষয়ে কোন তথ্য জানাতে চান সেটিও ঝটপট করে কমেন্ট করে ফেলুন।

👉👉 পৃথিবীর কোন দেশের টাকার মান কত। 

Post a Comment

নবীনতর পূর্বতন