স্বাস্থ্য অধিদপ্তরের ওয়েবসাইট

স্বাস্থ্য অধিদপ্তরের ওয়েবসাইট
 নিয়মিত ব্রিফিংয়ে স্বাস্থ্য অধিদপ্তরের ওয়েবসাইট


স্বাস্থ্য অধিদপ্তরের ওয়েবসাইট

আজ বুধবার স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত ব্রিফিংয়ে স্বাস্থ্য অধিদপ্তরের ওয়েবসাইট এই তথ্য জানানো হয়েছে। হিসাবে রাজশাহী ও খুলনা বিভাগে করোনা সংক্রমণ বেড়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা ?


 স্বাস্থ্য অধিদপ্তরের ওয়েবসাইট - www.dghs.gov.bd

প্রতিষ্ঠাকাল ১৯৫৮

ধরন সরকারি অধিদপ্তর

সদরদপ্তর স্বাস্থ্য ভবন

অবস্থান মহাখালী, ঢাকা, বাংলাদেশ

যে অঞ্চলে কাজ করে বাংলাদেশ

মহাপরিচালক আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম

ওয়েবসাই www.dghs.gov.bd

প্রাক্তন নাম স্বাস্থ্য পরিদপ্তর


স্বাস্থ্য অধিদপ্তরের ঠিকানা

ঠিকানা স্বাস্থ্য অধিদপ্তর, মহাখালী ঢাকা-​১২১২ বাংলাদেশ কন্টাক্ট ফোনঃ ৮৮০-২-৮৮১৬৪১২​; ৮৮০-২-৮৮১৬৪৫৯ ফাক্সঃ ৮৮০-২-৮৮১৩৮৭৫ ইমেইলঃ info@dghs.gov.bd

👉 পুরুষের  লিঙ্গ  মোটা করা বড়  করার  আধুনিক  ঔষধ।

করোনা রিপোর্টের জন্য https://covid19reports.dghs.gov.bd/ লিংকে মোবাইল নম্বর দিয়ে সার্চ করুন।


স্বাস্থ্য অধিদপ্তর


বাংলাদেশ স্বাস্থ্য অধিদপ্তর বাংলাদেশ সরকার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীনস্থ স্বাস্থ্যপরিসেবা বিষয়ক সর্বোচ্চ প্রশাসনিক কার্যালয়। বাংলাদেশের স্বাস্থ্য সংক্রান্ত সকল কার্যক্রম নিয়ন্ত্রণ করে থাকে স্বাস্থ্য অধিদপ্তর। স্বাস্থ্য অধিদপ্তরের সকল কাজের তদারকি করে থাকে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক। 


 স্বাস্থ্য অধিদপ্তরের ইতিহাস;

 বাংলাদেশের সর্বপ্রথম স্বাস্থ্য অধিদপ্তর ১৯৫৮ সালে কার্যালয় পরিদপ্তর হিসাবে গঠিত হয়। পরবর্তীতে 1980 সালে এটিকে অধিদপ্তরে উত্তীর্ণ করা হয় ঢাকা মহাখালীতে অবস্থিত বাংলাদেশ স্বাস্থ্য অধিদপ্তর এর প্রধান কার্যালয়। 

👉 মেয়েদের ত্বক ফর্সাকারী অরজিনাল goree ক্রিম মাত্র 550 টাকায়


 স্বাস্থ্য অধিদপ্তরের জনকাঠামো

 একজন মহাপরিচালক এর অধীনে পরিচালিত হয়ে থাকে স্বাস্থ্য অধিদপ্তর। মহাপরিচালক এর বাহিরেও নির্বাহী মহাপরিচালক এছাড়াও রয়েছে স্বাস্থ্য সহকারি পরিচালক এবং বিভিন্ন স্তরের কর্মকর্তা কর্মচারী এর বিভিন্ন প্রশাসনিক স্তরে দায়িত্ব পালন করে আসছে। তবে স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালিত হয়ে থাকে মহাপরিচালক নিয়ন্ত্রিত ?


স্বাস্থ্য ওয়েবসাইট



স্বাস্থ্য অধিদপ্তরের কার্যপরিধি

অধিদপ্তরের প্রধান কাজ দেশের সর্বস্তরে স্বাস্থ্য সেবা নিশ্চিতকরণ, স্বাস্থ্য ব্যবস্থাপনা, কর্মপরিকল্পনা এবং প্রশাসনিকভাবে বিভিন্ন নীতি কার্যকর করা। এ ছাড়া স্বাস্থ্য অধিদপ্তর প্রয়োজনে মন্ত্রণালয়কে স্বাস্থ্য সেবা সম্পর্কিত দিক নির্দেশনা প্রণয়নে কারিগরী সহযোগিতাও প্রদান করে থাকে।[১][৭] ইতোপূর্বে এই অধিদপ্তর স্বাস্থ্য শিক্ষা দেখভাল করলেও ২০১৯ সালের ২৪ নভেম্বর নতুন স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তর গঠনের প্রজ্ঞাপন জারি করা হয়েছে।


আমি রোগী হয়ে দেখেছি, ঘুরে দেখেছি। আমাদের নার্সিং যেন আমাদের সমাজের জন্য একটি অসম্মানজনক পেশা। আমি বুঝতে পারি না এ সমাজ কি করে বাঁচবে। একটা মেয়ে দেশের খাতিরে নার্সের কাজ করছে ,তার সম্মান হবে না আর ভালো কাপড় চোপড় পরে যারা ঘুরে বেড়াবে তার সম্মান হবে অনেক উচ্চে, চেয়ারখানা তাকেই দেয়া হবে। এরও একটা মান থাকতে হবে। আমি ডাক্তার সাহেবদেরসাথে পরামর্শ করেছিলাম যে, আপনারা আমাকে একটা প্লান দেন যাতে আই এ পাশ এবং গ্রাজুয়েট মেয়েরা এখানে আসতে পারে।

-বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।


স্বাস্থ্য অধিদপ্তরের ওয়েবসাইট কর্তৃক আমাদের উক্ত আর্টিকেলটি সম্পর্কে আপনার যদি কোন মন্তব্য কিংবা প্রশ্ন থেকে থাকে সেটি অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে অবহিত করুন। 


 আমাদের পোষ্টে নানা ধরনের আর্টিকেল লেখা হয় তাকে আপনার যেকোনো ধরনের তথ্যের জন্য অবশ্যই আমাদের আর্টিকেলগুলো ফলো করতে পারেন আমাদের আর্টিকেলগুলো ভুলগুলো আপনার চোখে ধরা পড়লে অবশ্যই কমেন্ট করবেন কমেন্ট করলে আমরা আমাদের ভুলগুলো খুঁজে পাবো তেমনি আপনিও আপনার কমেন্ট করার সার্থক হবেন।


👉👉  azithromycin কিসের ঔষধ

👉👉 যেকোন বয়সের মেয়েদেরকে সহবাসে রাজি করানোর ঔষধ।

👉👉 পুরুষের দ্রুত বীর্যপাতের সমস্যা দূর করার কার্যকরী ঔষধ

👉👉 পুরুষের লিঙ্গ মোটা করা বড় করার আধুনিক ঔষধ।

👉👉সারা বাংলাদেশে কোথায় কোথায় দেহ ব্যবসা হয় তাকে ঠিকানা জানুন।

 👉👉 একটানা 15 থেকে 30 মিনিট সহবাস করার ঔষধ।

👉👉 মেয়েদেরকে গোপনে সহবাসের জন্য রাজি করে তোলার ঔষধ।

👉👉 মাত্র সপ্তাহে মোটা হওয়ার ঔষধের নাম দাম ২২০ টাকা।

👉👉 জিনসিন সিরাপ সহবাসের রাজা মাত্র ৩৫০ টাকা (সীমিত অফার)

👉👉 জোকের তেল ব্যবহার করে লিঙ্গ মোটা করুন মাত্র 250 টাকা দিয়ে।


Post a Comment

Previous Post Next Post