কিউট মানে কি ? Cute meaning in bengali

কিউট মানে কি


কিউট মানে কি / Cute meaning in bengali

কিউট মানে : আমরা সাধারণত নিজের অজান্তেই কখনও কখনও কাউকে দেখে বলে ফেলি তুমি তো অনেক কিউট কিম্বা কোন বাচ্চা শিশু দেখলে বলে ফেলি বাচ্চাটা তো দেখতে অনেক বেশি কিউট। কিন্তু আপনি কি কখনো এটা চিন্তা করে দেখেছেন কিউট শব্দটির অর্থ কি বা কিউট শব্দের মানে কি চলন জেনে নেয় কিউট মানে কি সম্পর্কে বিস্তারিত সকল প্রকার তথ্য। 


কিউট মানে কি 

 নিজের অজান্তেই কোনকিছুর সৌন্দর্য দেখলে আমরা বলে ফেলি কিউট আসলেই কিউট শব্দটি হচ্ছে কোন কিছুর সৌন্দর্য বোঝানো। আক্ষরিক অর্থে একিউট শব্দটির অর্থ সুন্দর সৌন্দর্য কারণ আমরা সৌন্দর্য সুন্দর দেখলে যেহেতু শব্দটি উচ্চারণ করে ফেলি তাই আক্ষরিক অর্থে এর অর্থ সৌন্দর্য হওয়া উচিত। 


Cute meaning in bengali

 বন্ধুরা কিউট শব্দটি সম্পর্কে সঠিক অর্থ আমরা জানতে পারেনি তাই আপনাদের উদ্দেশ্যে সঠিক পদ্ধতি প্রকাশ করতে পারলাম না তবে আপনি হয়তো কোন বাচ্চা কিংবা কোনো কিছু দেখলে কিউট শব্দটি নিজের অজান্তেই বলে ফেলেছেন। তাহলে এবার আপনি বলুন কিউ শব্দটির অর্থ কি হতে পারে আপনার যে অর্থটি মনে হয় সেটি কিন্তু অবশ্যই কমেন্ট করে সকলের সাথে শেয়ার করতে পারেন।


 

Cute এর বাংলা অর্থ কি

আপনি কখন কাকে প্রথম কিউট বলেছিলেন সেটি যদি আপনার মনে থাকে তাহলে অবশ্যই আমাদেরকে জানাবেন, আর যদি আপনি জানাতে না চান তাহলে অবশ্যই কমেন্ট করুন কিংবা নতুন করে কাউকে কিউট বলতে চাচ্ছেন কিনা সেটিও লিখে জানাতে পারেন কমেন্ট এর মাধ্যমে। 


 আমাদের উক্ত আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত প্রশ্ন-জিজ্ঞাসা যে কোনো অভিযোগ অবশ্যই কমেন্ট করতে পারেন আপনার ভালোলাগা মন্দলাগা আপনার যেকোন প্রশ্ন অবশ্যই কমেন্ট বক্সে লিখে জানান। এটি আপনার বিভিন্ন একাউন্ট ফেসবুক টুইটার ইনস্টাগ্রাম একাউন্ট শেয়ার করতে ভুলবেন না

👉 মেয়েদেরকে গোপনে সহবাসের জন্য রাজি করে তোলার ঔষধ।

👉 পুরুষের লিঙ্গ মোটা করা বড় করার আধুনিক ঔষধ।

👉 ত্বক ফর্সাকারী ডিউ ক্রিম এখন মাত্র 350 টাকায় আজই কিনুন।

👉 মেয়েদের ত্বক ফর্সাকারী অরজিনাল goree ক্রিম মাত্র 550 টাকায়

👉 ছেলে মেয়ে উভয়েই গোপন অঙ্গের কালো দাগ দূর করার ক্রিম মাত্র 450 টাকা।


Post a Comment

নবীনতর পূর্বতন