সেরা ৫ টি বুলুটু হেডফোন দাম

বুলুটু হেডফোন


অনলাইন শপ www.Gazivai.com ( গাজী ভাই ডট কম) এর পক্ষ থেকে আজকের আর্টিকেলটিতে প্রযুক্তির উৎকর্ষ সাধনে বুলুটু হেডফোন এখন আর সাধ্যের বাইরে কিছু নয় অনেকের কাছে বুলুটুথ হেডফোন এখন নিত্য প্রয়োজনীয় একটি জিনিস পরিণত হয়েছে আজকের আর্টিকেলটিতে আমরা জানবো কয়েকটি বুলুটু হেডফোন এর দাম এবং সেরা দামে কয়েকটি ব্লুটুথ হেডফোন সম্পর্কে আপনি চাইলে যেকোনো একটি ক্রয় করতে পারেন।


বুলুটু হেডফোন

বাজারের সেরা পাঁচটি বুলুটু হেডফোনের নাম আমরা তুলে ধরছি এরমধ্যে তালিকার প্রথম থেকে শেষ পর্যন্ত গুলোর তালিকা দাম এবং কোয়ালিটি এবং এগুলো কেনার নিয়ম সবকিছুই থাকছে।

আরো পড়ুনঃ মোটা হওয়ার বডি বিল্ডো ঔষধ কিনতে ক্লিক করুনএখনই কিনুন


. লেনোভো ব্লুটুথ হেডফোন

২. পি ৪৭ সেভেন বুলুটু হেডফোন

৩. শাওমি ব্লুটুথ হেডফোন এয়ার ডট

৪. লেনোভো LP1s বুলুটু হেডফোন

৫. AWEI T20 বুলুটু হেডফোন 


 লেনোভো ব্লুটুথ হেডফোন ( Lenovo HE05 Bluetooth Headphone )

আর্টিকেলটিতে আমরা যে পাঁচটি ব্লুটুথ হেডফোন আপনাদেরকে সাজেস্ট করব তাদের মধ্যে প্রথমে রয়েছে লেনোভো একটি ব্লুটুথ হেডফোন অনেক বেশি জনপ্রিয় ডিজাইন আকর্ষণীয় হেডফোনটি ব্যবহার করে আপনি খুব ভালো একটি ফিল অনুভব করতে পারবেন। লেনোভো এই হেডফোনটি ব্যবহার করে আপনি গান শুনতে পারবেন কথা বলতে পারবেন এটি রিচার্জেবল অর্থাৎ একবার চার্জ দিয়ে এটি আপনি চার থেকে পাঁচ ঘন্টা ?

আরো পড়ুনঃ ড্রাগন কনডম সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন


লেনোভো বুলুটু হেডফোন


 কথা  গান শোনার জন্য ব্যবহার করতে পারবেন পুরাতন হয়ে গেলেও সুতরাং এটির কোয়ালিটি অনেক ভালোই বলা চলে এটির সাউন্ড কোয়ালিটি বিট কোয়ালিটি সবকিছুই অসাধারণ। লেনেভোর এই হেডফোনটা আমাদের দাম রাখা হয়েছে 650 টাকা আপনি ঢাকার মধ্যে থেকে এটি কিনতে হলে আপনাকে গুনতে হবে 700 টাকা আর আপনি যদি ঢাকার বাইরে থেকে এই হেডফোনটা ক্রয় করতে চান তাহলে আপনাকে গুনতে হবে 800 টাকা 800 টাকার মধ্যে থেকে আপনাকে অগ্রিম 200 টাকা প্রদান করতে হবে বিকাশের মাধ্যমে।

সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525 

সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন


পি ৪৭ সেভেন বুলুটু হেডফোন ( p47 headphones price in bd )

আপনি যদি কম দামের মধ্যে একটি বুলুটু হেডফোন করা করতে চান তাহলে আপনার প্রথমেই পছন্দ করা উচিত পি ফোর সেভেন এই বুলুটুথ হেডফোন হেডফোন সাউন্ড কোয়ালিটি অনেক ভাল একইসাথে হেডফোনটা দিয়ে রয়েছে রিচার্জেবল সিস্টেম যা আপনি একবার চার্জ দিয়ে চার থেকে ছয় ঘণ্টা অনায়াসে কথা বলা গান শোনার কাজে ব্যবহার করতে পারবেন। 

আরো পড়ুনঃ  পুরুষের  লিঙ্গ  মোটা করা  বড়  করার  আধুনিক  ঔষধ।


p47 বুলুটু হেডফোন


 উন্নত কোয়ালিটি এবং ফিচার সমৃদ্ধ এই হেডফোনটি আপনি যদি ঢাকার মধ্য থেকে ক্রয় করতে চান তাহলে আপনাকে খরচ করতে হবে 350 টাকা মূল্যের সাথে অতিরিক্ত 50 টাকা ডেলিভারি চার্জ এবং ঢাকার বাইরে থেকে যদি ক্রয় করতে চান তাহলে আপনাকে গুনতে হবে 350 টাকা হেডফোন দামের সাথে 150 টাকা ডেলিভারি চার্জ সহ 500 টাকা অবশ্যই ঢাকার বাইরে থেকে ক্রয় করতে হলে 150 টাকা অগ্রিম ডেলিভারি চার্জ প্রদান করতে হবে পরবর্তীতে দিতে হবে 350 টাকা।

সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525 

সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন


শাওমি বুলুটু হেডফোন এয়ার ডট ( Xiaomi Mi Redmi Airdots )

শাওমি কোম্পানির হেডফোন গুলো বরাবরই নজরকাড়া ডিজাইন এবং এগুলোর আকর্ষণীয় কোয়ালিটি সাউন্ড কোয়ালিটি চার্জ ব্যাকআপ সবকিছুই উন্নত আর আপনি খুব সহজে কম দামের মধ্যে একটি শাওমি হেডফোন কিনতে পারবেন মাত্র 800 টাকার বিনিময়ে। 

আরো পড়ুনঃ ছেলেদের লিঙ্গ পেনিস বড় করার হোমিও চিকিৎসা


শাওমি বুলুটু হেডফোন


 আপনি যদি ঢাকার মধ্যে থাকেন তাহলে এই হেডফোনটা আপনি ক্রয় করতে পারবেন 800 টাকার সাথে অতিরিক্ত 50 টাকা ডেলিভারি চার্জ দিয়ে আর আপনি যদি ঢাকার বাহিরে থাকেন তাহলে আপনাকে গুনতে হবে 950 টাকা। অবশ্য আপনাকে অগ্রিম ডেলিভারি চার্জ 950 টাকা থেকে 150 টাকা আগে প্রদান করতে হবে পরবর্তীতে 800 টাকা প্রদান করতে হবে।

সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525 

সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন


লেনোভো LP1s বুলুটু হেডফোন ( Lenovo LP1s TWS Bluetooth Earphone )

যদি একটু বেশি দামে ক্রয় করতে চান তাহলে আপনি ক্রয় করতে পারে লেনোভো Lp1s এর হেডফোন। আকর্ষণীয় ডিজাইন সমৃদ্ধ এবং উন্নত সকল ফিচার কোয়ালিটিতে সমৃদ্ধ এই হেডফোনটা আপনি যদি কিনতে চান আপনাকে খরচ করতে হবে 1000 টাকা।

আরো পড়ুনঃ মেয়েদের সেক্স বাড়ানোর ঔষধ কিনতে ক্লিক করুনএখনই কিনুন


লেনোভো LP1s বুলুটু হেডফোন


 আপনি যদি ঢাকার মধ্যে থেকে এটি ক্রয় করতে চান তাহলে 1000 টাকা সাথে আপনাকে গুনতে হবে আরও অতিরিক্ত 50 টাকা ডেলিভারি চার্জ সহ 1050 টাকা আপনি যদি ঢাকার বাইরে থেকে এটি ক্রয় করতে চান তাহলে আপনাকে আরো 150 টাকা সহ মোট গুনতে হবে 1150 টাকা যার মত থেকে অগ্রিম বিকাশে 150 টাকা প্রদান করতে হবে।

সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525 

সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন



AWEI T20 বুলুটু হেডফোন  ( awei t20 price in bangladesh )

সবচাইতে উন্নত কোয়ালিটির বুলুটু হেডফোন যদি আপনি ক্রয় করতে চান তাহলে পিকচারে দেয়া আছে হেডফোনটি দেখতে পারছেন অর্থাৎ এ ডাবলু পি আই এই মডেলের হেডফোনটি আপনি ক্রয় করতে পারেন এজন্য আপনাকে গুনতে হবে পনেরশো টাকা।

আরো পড়ুনঃ Titan Gel Gold সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন


AWEI T20 বুলুটু হেডফোন


 আপনি যদি ঢাকার মধ্যে থেকে এটি ক্রয় করতে চান তাহলে 1500 টাকা সাথে আপনাকে গুনতে হবে আরও অতিরিক্ত 50 টাকা ডেলিভারি চার্জ সহ 1050 টাকা আপনি যদি ঢাকার বাইরে থেকে এটি ক্রয় করতে চান তাহলে আপনাকে আরো 150 টাকা সহ মোট গুনতে হবে 1650 টাকা যার মত থেকে অগ্রিম বিকাশে 150 টাকা প্রদান করতে হবে।

সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525 

সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন


নিচে হেডফোনগুলোর সম্পর্কে বিস্তারিত তথ্য দেয়া থাকবে একই সাথে থাকবে হেডফোনগুলোর দাম সম্পর্কে আপনি চাইলে এসকল হেডফোন ক্রয় করতে পারেন বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে। 

ঢাকা শহরের মধ্যে আপনি এসকল হেডফোন ক্রয় করতে চাইলে আপনাকে ডেলিভারি চার্জ দিতে হবে অতিরিক্ত 50 টাকা আপনি যদি ঢাকা শহরের বাহিরে হন তাহলে আপনাকে ডেলিভারি চার্জ গুনতে হবে অতিরিক্ত 150 টাকা এবং এই 150 টাকা অগ্রিম প্রদান যোগ্য এবং বিস্তারিত জেনে নেই।

Post a Comment

নবীনতর পূর্বতন