sony headphone price in bd

sony headphone price in bd


ইলেকট্রনিক্স পণ্য নির্মাতা সনি খুবই দামী একটি প্রতিষ্ঠান এই কোম্পানির প্রস্তুতকৃত পণ্যগুলো কোয়ালিটির দিক থেকে খুবই উন্নত মানের আজকে আমরা সনি কোম্পানির একটি হেডফোন নিয়ে কথা বলবো তো চলুন জেনে নেয়া যাক sony headphone price in bd এটির দাম কত sony headphone bd কোথায় কিনতে পাওয়া যায় কিভাবে কিনবেন হেডফোনটি ব্যবহার এর উল্লেখযোগ্য কিছু সুবিধা।


sony headphone price in bd

পিকচারে আপনি যে সনি হেডফোন টি দেখতে পাচ্ছেন এই হেডফোনের দাম মাত্র 500 টাকা এর সাথে যোগ হবে অতিরিক্ত ডেলিভারি চার্জ টাকার মধ্যে হলে 50 টাকা আর যদি ঢাকার বাহিরে হন তাহলে 150 টাকা অর্থাৎ ঢাকার মধ্যে এটির মূল পর্বে 550 টাকা ঢাকার বাইরে থেকে এটির মূল্য 650 টাকা। 

>> সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

>> সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

আরো পড়ুনঃ মোটা হওয়ার বডি বিল্ডো ঔষধ কিনতে ক্লিক করুনএখনই কিনুন


 আপনি যদি ঢাকার বাহিরে থেকে শনির এই হেডফোনটা করতে তাহলে আপনাকে অগ্রিম 150 টাকা বিকাশে পেমেন্ট করতে হবে বিকাশ নাম্বার আর্টিকেলটির উপরের অংশে রয়েছে এই নাম্বারটিতে বিকাশ পেমেন্ট করে অর্ডারটি কনফার্ম করে দেন।  ঢাকার মধ্যে ডেলিভারি সময় দুইদিন গাজীপুর ও নারায়ণগঞ্জে ডেলিভারির সময় তিন দিন এর বাহিরে জেলা শহরগুলোতে পাঁচদিন থানা শহর গুলোতে পাঁচ থেকে সাত দিন।


sony headphone bd 

বাংলাদেশের সনি কোম্পানির অনেক হেডফোন কিনতে পাওয়া যায় তবে এ সকল হেডফোনের মধ্যে আমরা যেহেতু সম্পর্কে আলোচনা করেছি যে হেডফোনের দাম আপনাদের সামনে তুলে ধরেছে এটি সবচেয়ে কম দামের একটি হেডফোন। সনির এই হেডফোনের দাম সাধারণ ক্রেতাদের নাগালের মধ্যে থাকায় যে কেউ এটি কিনতে পারবেন। 

>> সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

>> সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

আরো পড়ুনঃ  পুরুষের  লিঙ্গ  মোটা করা  বড়  করার  আধুনিক  ঔষধ।


sony headphone bd


আশাকরি সনি হেডফোন আপনি সরাসরি অর্ডার করবেন অথবা ফোন নম্বরে ফোন করে অর্ডার করবেন তবে অর্ডারের পূর্বে অবশ্যই মনে রাখবেন আপনি যদি ঢাকার মধ্যে থাকেন তাহলে ক্যাশ অন ডেলিভারি তে নিতে পারবেন। অগ্রিম টাকা পরিশোধ করতে হবে না কিন্তু আপনি যদি ঢাকার বাইরে থেকে নিতে চান তাহলে আপনাকে অবশ্যই অগ্রিম ডেলিভারি খরচ প্রদান করতে হবে।


সনি হেডফোন ব্যবহারের সুবিধা

 কম্পানি সব সময় উন্নত মানের প্রোডাক্ট উৎপাদন করার প্রোডাক্ট এর কোয়ালিটি মন সব সময় ভালো থাকে একজন কাস্টমারকে কোয়ালিটি কোন একটি প্রোডাক্ট দিতে সব সময় মুখে থাকে ছরি কোম্পানির হেডফোন আপনার জন্য দারুন হতে পারে। 

>> সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

>> সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন


 শনির এই হেডফোনটা দে কোন রিচার্জ সিস্টেম নেই যার ফলে এটি আপনাকে আলাদা করে চার্জ দিতে হবে না এবং এটি নষ্ট হয়ে যাওয়ার ভয় থাকবে না এটি ব্যবহার করতে পারবেন নিশ্চিন্তে নির্ভয়ে যেকোন সময়। 

আরো পড়ুনঃ ড্রাগন কনডম সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন


 হেডফোনটি কোয়ালিটির সাথে এটির ডিজাইন নান্দনিক যা আপনাকে দেবে এক দারুন অনুভুতি এটি ব্যবহারের পাশাপাশি এটি সাউন্ড কোয়ালিটি অনেক ভাল সুতরাং এটির সুবিধা অনেক বলা চলে। 


sony headphone


সনি হেডফোন কোথায় পাওয়া যায়

 আপনার নিকটস্থ যেকোনো দোকানেই এটি ক্রয় করতে পারবেন তবে দোকানটি হতে হবে বিভিন্ন  গেজেট পর্নক হেডফোন চার্জার মোবাইল ইত্যাদি সামগ্রী বিক্রির দোকান।

>> সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

>> সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

আরো পড়ুনঃ ছেলেদের লিঙ্গ পেনিস বড় করার হোমিও চিকিৎসা


 সনি কোম্পানির হেডফোন আপনি ক্রয় করতে পারেন ইন্টারনেট থেকে এজন্য আপনি ভিজিট করতে পারেন আমাদের ওয়েবসাইটটি আমাদের ওয়েবসাইটে আপনি শরীরের নানান অফিসিয়াল প্রোডাক্ট পেয়ে যাবেন। 


 আর্টিকেলটি সম্পর্কে আপনার মূল্যবান মন্তব্য অবশ্যই জানাতে পারেন পণ্যটির দাম কম রাখা হয়েছে নাকি বেশি সেটি লিখে জানাতে পারেন কমেন্টের মাধ্যমে আজকের আর্টিকেলে ছিল এ পর্যন্ত এই হেডফোনগুলোর উপভোগ করুন দারুন এক্সপেরিয়েন্স।

আরো পড়ুনঃ মেয়েদের দুধ ছোট করার ঔষধ



Post a Comment

নবীনতর পূর্বতন