butterfly সেলাই মেশিন bd price

butterfly সেলাই মেশিন bd price


সেলাই মেশিন খুবই গুরুত্বপূর্ণ একটি জিনিস বিশেষ করে যারা বাসাবাড়িতে নিজের জামা কাপড় নিজে সেলাই করতে চান কিংবা যারা সেলাই করার ব্যবসা করতে চান তাদের জন্য। সেলাই মেশিন এখন অনেক প্রকারের হয়ে থাকে এর মধ্যে মিনি সেলাই মেশিন মাঝারি সেলাই মেশিন এবং ইলেকট্রিক সেলাই মেশিন আজকে আমরা butterfly সেলাই মেশিন bd price বাটারফ্লাই সেলাই মেশিন সম্পর্কে আপনাদেরকে দাম এবং কিভাবে কিনবেন সম্পর্কে জানাবো। সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525  মেয়েদের গুপ্ত স্থান মেয়েদের পু -শি  ক্রয় করার জন্য ক্লিক করুন - এখনই কিনুন

বাটারফ্লাই সেলাই মেশিন সরাসরি ক্রয় করতে ক্লিক করুন - এখনই কিনুন

    butterfly সেলাই মেশিন bd price

    বাটারফ্লাই সেলাই মেশিনের দাম আজকে আমরা দুটি ভাগে বিভক্ত করে আপনাদেরকে জানাবো একটি হচ্ছে স্ট্যান্ডসহ বাটারফ্লাই সেলাই মেশিনের দাম অপরটি স্টান্ড বাদে শুধু মেশিনের দাম। আপনি চাইলে দুটি উপায়ে সেলাই মেশিন কিনতে পারেন তবে এটি কেনার জন্য আপনাকে মূল দামের সাথে একটু ভালো করে ডেলিভারি চার্জ গুনতে হবে। 

    সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525 


    স্টান্ড বাদে বাটারফ্লাই সেলাই মেশিনের দাম

     বন্ধুরা বাটারফ্লাই সেলাই মেশিনের ইস্টার্ন বাদে দাম হচ্ছে ৬০০ টাকা। যেহেতু আমাদের আর্টিকেলটি তৈরি করা হয়েছে একটি বিজনেসের জন্য সুতরাং এই 6000 টাকা মূল্য শুধুমাত্র আমাদের নির্ধারিত মূল্য বলা হয়েছে। বাটারফ্লাই বিক্রয় কেন্দ্র কিংবা বাটারফ্লাই শোরুম এর দাম কত সে সম্পর্কে আমরা কোন তথ্যই আপনাদেরকে দিতে পারিনি। 


    সেলাই মেশিন bd price


    স্টান্ড বাদে বাটারফ্লাই সেলাই মেশিন সরাসরি ক্রয় করতে ক্লিক করুন - এখনই কিনুন


    স্ট্যান্ড বাদে আপনি যদি আমাদের থেকে বাটারফ্লাই সেলাই মেশিন ক্রয় করতে চান তাহলে আমাদের ফোন নম্বরে ফোন করে অর্ডার করতে পারেন বাংলাদেশের যে কোন অঞ্চলে এটি ডেলিভারি করা হয় তবে জেলা শহরগুলোতে সুন্দরবনের মাধ্যমে কন্ডিশন ডেলিভারি জেলা শহরের বাইরে নন কন্ডিশন অর্থাৎ পুরো টাকা অগ্রিম পরিশোধ করে আপনাকে নিতে হবে।

    সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525 


    বাটারফ্লাই সেলাই মেশিনের দাম

    ইস্টার্ন বাটারফ্লাই মেশিন টি আপনাকে শুধুমাত্র মেশিনটি দেয়া হবে চায়না থেকে এই মেশিনগুলো যখন আনা হয়ে থাকে তখন শুধুমাত্র মেশিনটি আনা হয় এটির যে প্রেম বাসস্টান্ড সেটি আমাদের দেশেই তৈরি করা হয় সুতরাং বিদেশ থেকে ইমপোর্ট করা মেশিন ইনটেক কি আপনাকে প্রদান করা হবে। আমাদের থেকে বাটারফ্লাই মেশিন আপনি ক্রয় করতে পারবেন একেবারে নিশ্চিন্তভাবে নির্ভয়ে। 


     আপনি যদি বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চল থেকে সেলাই মেশিন ক্রয় করতে চান তাহলে আমাদের থেকে ক্রয় করুন প্রত্যেকটি বাটারফ্লাই সেলাই মেশিন স্ট্যান্ডার হচ্ছে 6 হাজার টাকা তবে এই দাম কম বেশি হতে পারে আপনি আমাদের ফোন নম্বরে 01751358525 ফোন করে বর্তমান মূল্য সম্পর্কে জেনে নিতে পারেন।

    সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525 


    butterfly সেলাই মেশিন


    আরো পড়ুনঃ ২০ মিনিট করার ভিগা স্প্রে কিনতে ক্লিক- এখনই কিনুন


    বাটারফ্লাই সেলাই মেশিন দাম

     মূল মেশিন এবং প্রেম দুটি আলাদা তবে আপনি যদি একসাথে ক্রয় করতে চান তাহলে ক্রয় করতে পারেন প্রতিটি প্রেম সহ একটি বাটারফ্লাই সেলাই মেশিনের দাম ৮৫০০ টাকা, এই দামের সাথে অবশ্যই প্রোডাক্টের ডেলিভারি খরচ বা ডেলিভারি চার্জ যুক্ত হবে আপনি থানা শহর কিংবা জেলা শহর যেখানেই থাকেন না কেন এই দাম দিয়ে এটি ক্রয় করতে পারবেন। 


    butterfly সেলাই মেশিন


    স্টান্ড বাদে বাটারফ্লাই সেলাই মেশিন সরাসরি ক্রয় করতে ক্লিক করুন - এখনই কিনুন


    বাটারফ্লাই সেলাই মেশিন টি আমাদের থেকে কেনার জন্য আমাদের ফোন নম্বরে ফোন করে অর্ডার করতে পারেন অথবা আমাদের ওয়েবসাইট থেকে সরাসরি অর্ডার করতে পারেন। প্লাজো সেলাই মেশিন ইস্টার্ন সহ সর্বনিম্ন ডেলিভারি চার্জ 300 টাকা তবে এটি ক্রয় করতে হলে থানা শহর পর্যায়ে হলে আপনাকে পুরো টাকায় অগ্রীম পরিশোধ করতে হবে আর আপনি যদি জেলা শহর থেকে কন্ডিশনে নিতে চান তাহলে আপনাকে শুধুমাত্র ডেলিভারি চার্জ সহ অর্ধেক মূল্য অগ্রীম পরিশোধ করতে হবে। 


    আরো পড়ুনঃ সিলিকন কনডম সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন


     সেলাই মেশিন ব্যবহারের মাধ্যমে আপনি সহজেই ঘরে বসেই আপনার নিত্যপ্রয়োজনীয় জামা কাপড় কিংবা আপনার আশেপাশের জামা কাপড় গুলো সেলাই করে নিতে পারেন এতে আপনার অর্থ জীবন বাঁচবে তেমনি কিছু অর্থ ইনকামের সুযোগ থাকে। আমাদের দেশে শহরগুলোতে কিংবা গ্রামে দেখা যায় অনেক মেয়েরা মহিলারাই বাসায় বসে সেলাই মেশিনের মাধ্যমে টেইলারিংয়ের কাজ করছে। 


    স্ট্যান্ড সহ বাটারফ্লাই সেলাই মেশিনে দাম

     বাসায় বসে আপনি অনায়াসেই এই কাজটি করতে পারেন একটি বাটারফ্লাই সেলাই মেশিনের মাধ্যমে বাটারফ্লাই সেলাই মেশিন বাংলাদেশ থাকা সকল সেলাই মেশিন গুলোর মধ্যে অন্যতম এই সেলাই মেশিনের দামে ভালো তেমনি কোয়ালিটি এবং গুণগতমান অনেক উন্নত করে ব্যবহার করলে আপনি কমপক্ষে 10 থেকে 20 বছর ব্যবহার করতে পারবেন কোন প্রকার ছারবেছিং ছাড়াই ?



    স্টান্ড সহ বাটারফ্লাই সেলাই মেশিন সরাসরি ক্রয় করতে ক্লিক করুন - এখনই কিনুন


    বাটারফ্লাই সেলাই মেশিন কিংবা সেলাই মেশিন বা অন্য যেকোনো পণ্য সামগ্রী আমরা খুব দ্রুতই ডেলিভারি করে থাকি এসব পণ্য আমাদের থেকে কিনতে চাইলে আপনাকে ভিজিট করতে হবে Gazivai.com এই ওয়েবসাইটটিতে। আপনার প্রয়োজনে কেনাকাটা হোক আমাদের সাথে সে প্রত্যাশা রইল।

    সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525 




     আপনি চাইলে আমাদের এই আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোন প্রশ্ন কিংবা যে কোন মতামত অবশ্যই আমাদেরকে লিখে জানাতে পারেন আমাদেরকে লিখতে হলে লিখতে হবে কমেন্টের মাধ্যমে অথবা আমাদের ইমেইলের মাধ্যমে আমাদেরকে জানাতে হবে।

    আরো পড়ুনঃ ড্রাগন কনডম সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন

    আরো পড়ুনঃ ভিগা স্প্রে সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন

    আরো পড়ুনঃ সহবাসের সময় মেয়েদের যোনি পিচ্ছিল করার ক্রিম – এখনই কিনুন

    আরো পড়ুনঃ মেয়েদের সেক্স বাড়ানোর ঔষধ কিনতে ক্লিক করুনএখনই কিনুন

    আরো পড়ুনঃ মোটা হওয়ার বডি বিল্ডো ঔষধ কিনতে ক্লিক করুনএখনই কিনুন

    আরো পড়ুনঃ  পুরুষের  লিঙ্গ  মোটা করা  বড়  করার  আধুনিক  ঔষধ।

    আরো পড়ুনঃ ছেলেদের লিঙ্গ পেনিস বড় করার হোমিও চিকিৎসা

    আরো পড়ুনঃ মেয়েদের দুধ ছোট করার ঔষধ

    আরো পড়ুনঃ মেয়েদের দুধ বড় করার ঔষধ


    1 মন্তব্যসমূহ

    একটি মন্তব্য পোস্ট করুন

    নবীনতর পূর্বতন