lingo mota korar poddhoti | লিঙ্গ মোটা করার পদ্ধতি

lingo mota korar poddhoti


প্রত্যেকটি পুরুষই চায় তার লিঙ্গের আকার কে মোটা ও বড় করার জন্য লিঙ্গ মোটা ও বড় করার জন্য অনেকেই অনেক পদ্ধতিও অনেক কিছুই করে থাকে তো আজকের lingo mota korar poddhoti | লিঙ্গ মোটা করার পদ্ধতিআমরা লিঙ্গ মোটা করার কিছু পদ্ধতি আপনাদেরকে শেয়ার করব পদ্ধতি গুলো অবশ্যই আপনি ফলো করুন। 

 lingo mota korar poddhoti | লিঙ্গ মোটা করার পদ্ধতি

পুরুষের লিঙ্গ মোটা করার জন্য আমরা প্রথমে কয়েকটি ঔষধ আপনাদের সামনে তুলে ধরব ঔষধগুলোর বিবরণ থাকবে ওষুধ গুলো কখন ব্যবহার করবেন কীভাবে ব্যবহার করবেন সব তথ্যই দেয়া থাকবে তো চলুন শুরু করা যাক পুরুষের লিঙ্গ মোটা করা ও বড় করার জন্যও সম্পর্কিত বিশেষ অংশে আমরা জানবো লিঙ্গ মোটা করার ব্যায়াম। 

👉সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

আরো পড়ুনঃ Titan Gel Gold সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন


 পুরুষের লিঙ্গ মোটা করার জন্য টাইটান জেল

 lingo mota korar poddhoti আপনি যদি টাইটান জেল গোল্ড এর নাম আজকে প্রথম শুনে থাকেন তাহলে আপনাকে বলছি এই পণ্যটি আপনি বড় বড় ওয়েবসাইট আলিবাবা অ্যামাজন ওএলএক্স কিংবা ফ্লিপকার্ট এর মত বড় বড় ওয়েবসাইটগুলোতেও পেয়ে যাবেন সুতরাং বুঝতেই পারছেন টাইটান জেল কোড একটি বিশ্বমানের প্রোডাক্ট। 

আরো পড়ুনঃ ছেলেদের লিঙ্গ ১ ইঞ্চি মোটা ২ ইঞ্চি লম্বা করার ঔষধ


Lingo Boro O Mota Korar upay


 টাইটান জেল গোল্ড ব্যবহারের মাধ্যমে যেকোনো বয়সের পুরুষদের লিঙ্গ মোটা ও স্ট্রং করে তুলতে পারে মূলত টাইটান জেল গোল্ড পুরুষের যে শিরা গুলো রয়েছে অর্থাৎ চেয়ে শিরাগুলো রয়েছে সেগুলোতে রক্ত প্রবাহ বাড়িয়ে শক্ত ও বড় করে তোলে। পুরুষের লিঙ্গ বড় মোটা স্তন এবং বীর্যপাত রোধ করার জন্য টাইটানস এর বিকল্প নেই সুতরাং আপনি কি করতে পারেন 

👉সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

আরো পড়ুনঃ ড্রাগন কনডম সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন


টাইটান জেল কোড ব্যবহার একেবারে ইজি এটি ব্যবহার করতে হবে আপনার লিঙ্গে মেসেজ করার মাধ্যমে এটি ব্যবহার করার এক সপ্তাহ থেকে 15 দিনের মধ্যেই আপনি এটির ফলাফল দেখতে পাবেন যদি এটি কাজ করে তবে এই প্রোডাক্টটি 90 শতাংশ মানুষই বলছে এটি ভালো কাজ করে থাকে সুতরাং নিশ্চিত ভাবেই আপনি এটি ব্যবহার করতে পারেন। 


আরো পড়ুনঃ  পুরুষের  লিঙ্গ  মোটা করা  বড়  করার  আধুনিক  ঔষধ।

লিঙ্গ মোটা করার পদ্ধতি

আরো পড়ুনঃ ছেলেদের মারাল জেল কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ ছেলেদের টাইটান জেল সরাসরি কিনতে ক্লিক- এখনই কিনুন


লিঙ্গ মোটা করার পদ্ধতি

বিশেষভাবে একটি জিনিস আপনাদেরকে অনুরোধ করছি আপনাদের যেখান থেকেই প্রোডাক্ট কিনে না কেন লিঙ্গ মোটা করার বা পেনিস বড় করার মোটা করার জন্য পণ্য কেনার সময় অতিরিক্ত দামে পণ্য কেনা থেকে বিরত থাকবেন মনে রাখবেন একটি পণ্যের সর্বোচ্চ দাম কত হতে পারে কতটুকু ওয়েরে সকলের উপর ভিত্তি করে তারপরে ক্রয় করবেন। 

👉সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

আরো পড়ুনঃ মোটা হওয়ার বডি বিল্ডো ঔষধ কিনতে ক্লিক করুনএখনই কিনুন


lingo mota korar upay ki bangla

লিঙ্গ মোটা করার পদ্ধতি আমাদের মধ্যে অনেকেরই দেখা যায় একটি পণ্য ক্রয় করার জন্য তিন হাজার থেকে 5 হাজার টাকা পর্যন্ত খরচ করে বসলেন আদতেই পণ্যটির দাম এত বেশি কিনা সেটি প্রশ্নের বিষয় তবে পণ্য কেনার সময় অবশ্যই অরজিনাল দেখে কেনার চেষ্টা করবেন। আপনার দাম্পত্য জীবনকে আরো আনন্দময় ও দীর্ঘায়িত আরো সুখী করার জন্য টাইটান জেল ব্যবহার করে পেনিস কি মোটা ও বড় করে তুলতে পারেন। 

আরো পড়ুনঃ মেয়েদের দুধ ছোট করার ঔষধ


lingo mota korar poddhoti bengali


 লিঙ্গ মোটা করার টাইটান জেল আপনি বাংলাদেশের যে কোন প্রান্ত থেকেই ক্রয় করতে পারবেন এটি ক্রয় করার জন্য আপনাকে বলতে হবে 850 টাকা ডেলিভারি খরচ সহ সমুদয় অর্থ এটি আপনি অনলাইনে মাধ্যমে অর্ডার করতে পারেন ডেলিভারি নিতে পারেন আপনার থানা শহর পর্যন্ত হোম ডেলিভারি তো দেরি না করে এখনি টাইটান জেল অর্ডার করে দেন আপনার লিঙ্গ কি আরও মোটা ও শক্তিশালী করে গড়ে তুলুন।

👉সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

আরো পড়ুনঃ মেয়েদের সেক্স বাড়ানোর ঔষধ কিনতে ক্লিক করুনএখনই কিনুন


Lingo Boro O Mota Korar upay

 শেকিংঃপ্রথমে আপনার পেনিস টাকে গোড়ার দিকে দুই আঙ্গুলে ধরুন (শিথিল অবস্থায়)। এরপর সেটাকে আস্তে আস্তে ঝাঁকাতে শুরু করুন আস্তে আস্তে ঝাঁকানোর…গতি বাড়ান এভাবে একটানা ২০০-২৫০ বার ঝাঁকান মাঝে মাঝে আপনার ইরেকশন হতে পারে। ইরেকশন হলে পেনিস্ কে শিথিল হওয়ার জন্য কিছু সময় দিন। তারপর আবার করুন এভাবে দিনে দুইবার করুন এটা করার সময় আপনার হস্তমৈথুনের ইচ্ছা জাগতে পারে। ইচ্ছাটাকে পাত্তা দিবেন না।



 এটা করার সময় যদি হস্তমৈথুন করেন তাহলে ব্যায়াম করা আর না করা সমান কথা। যদি ২০০-২৫০ বারের আগেই বীর্য বেরিয়ে যেতে চায় তাহলে থামুন। উত্তেজনা প্রশমিত হলে আবার করুন এটা করলে আপনার পুরুষাঙ্গে রক্ত সঞ্চালন আশাতীত ভাবে বাড়বে। একটু কষ্ট করে হলেও এক্সারসাইজ চালু রাখুন বাদ দেবেন না।

👉সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

আরো পড়ুনঃ ভিগা স্প্রে সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন


lingo mota korar upay ki bangla


lingo mota korar poddhoti bengali

জেল্কিংঃ প্রথমে পেনিস কে জলে ধুয়ে নিন এবং মুছে ফেলুন। এরপর খানিকটা ক্রিম বা জেল জাতীয় পিচ্ছিল জিনিস, (তেল জাতীয় জিনিস হলেও হবে) যোগাড় করুন। এটি পেনিসে ভালভাবে মাখান (শিথিল অবস্থায়) এবার বুড়ো আঙ্গুল এবং তর্জনীরসাহায্যে ”OK” সাইন এর মত করুন। এবার এই ”OK” সাইন দিয়ে পেনিসের গোড়া ধরুন (একটু জোরে চেপে ধরতে হবে)। এবার আস্তে আস্তে ভেতর থেকে বাইরের দিকে মর্দন করুন। জিনিসটা অনেকটাই হস্তমৈথুনের মতই। কিন্তু খেয়াল রাখবেন এটা শুধু পেনিসের গোঁড়া থেকে অগ্রভাগের দিকে।


উল্টা দিকে করবেন না। এভাবে ৩০-৪০ বার করুন। দিনে দুইবার। এটি করার সময় আপনি নিজেই টের পাবেন যে আপনার লিঙ্গমুণ্ডে রক্তের চাপ বাড়ছে। মাঝে মাঝে আপনার ইরেকশন হতে পারে ইরেকশন হলে পেনিস্ কে শিথিল হওয়ার জন্য কিছু সময় দিন। এটা করার সময় আপনার হস্তমৈথুনের ইচ্ছা জাগতে পারে। ইচ্ছাটাকে পাত্তা দিবেন না।

👉সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

আরো পড়ুনঃ ড্রাগন কনডম সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন


যদি ৩০-৪০ বারের আগেই বীর্য বেরিয়ে যেতে চায় তাহলে থামুন। উত্তেজনা প্রশমিত হলে আবার করুন এটি করার সময় লিঙ্গমুণ্ডে সামান্য সাময়িক ব্যাথা বোধ হতে পারে। এছাড়া আপনি দেখবেন লিঙ্গমুণ্ডকে লাল হয়ে ফুলে উঠতে। রক্তের চাপের কারনে এমন হয়।

lingo mota korar osud naam ki

আরো পড়ুনঃ ২০ মিনিট করার ভিগা স্প্রে কিনতে ক্লিক- এখনই কিনুন


lingo mota korar osud naam ki

স্ট্রেচিংঃ প্রথমে লিঙ্গমুণ্ড পাঁচ আঙ্গুলে সামনে থেকে চেপে ধরুন এবার এটাকে সামনের দিকে টেনে ধরুন এমনভাবে ধরে রাখুন যাতে পিছলে না যায় এভাবে ২০ সেকেন্ড ধরে রাখুন ২০ সেকেন্ড পর ছেড়ে দিন এভাবে একটানা ২০ বার করুন (দিনে ২ বার) মাঝে মাঝে আপনার ইরেকশন হতে পারে৷ ইরেকশন হলে পেনিস্ কে শিথিল হওয়ার জন্য কিছু সময় দিন তারপর আবার করুন৷ এর ফলে ধীরে ধীরে আপনার পুরুষাঙ্গ দীর্ঘতায় বাড়বে৷

👉সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

আরো পড়ুনঃ সিলিকন কনডম সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন


যে তিনটি ব্যায়ামের কথা বলা হয়েছে সেগুলো একত্রে প্রতিদিন দুইবার করে করুন। একসাথে না করলে লাভের সম্ভাবনা কম। এক্সারসাইজের সময় হস্তমৈথুন করবেন না। হস্তমৈথুন করলে ব্যায়াম করার কোন দরকারই নাই। কারণ তাতে কোন লাভ হবেনা।

Post a Comment

নবীনতর পূর্বতন