তাবাসসুম নামের অর্থ কি । Tabassum name meaning in Bengali / Islamic and Arabic

তাবাসসুম নামের অর্থ কি


তাবাসসুম নামের অর্থ কি/Tabassum namer ortho ki 

প্রিয় পাঠক বন্ধুগণ Janbobd24.com এর পক্ষ থেকে আপনাদেরকে আসসালামু আলাইকুম ও স্বাগতম। আপনার জানার দুনিয়াকে আরো প্রশ্ন করতে janbobd24.com নিয়ে এলো সকল প্রকার নাম এবং নামের অর্থের সমাহার এছাড়াও আরো সব রকমের প্রশ্ন এবং প্রশ্নের উত্তর।  মানুষের জীবনে না এবং নামের অর্থ হল একটি প্রভাব রাখে।  শিশুদের জন্মের পর সুন্দর একটি নাম রাখা পরিবারের দায়িত্ব janbobd24.com এ দেখে নিন শিশুদের সুন্দর নাম এবং নামের অর্থ এবং পছন্দ করেন আপনার পরিবারের ছোট্ট সোনামণির জন্য সুন্দর নাম।

বন্ধুগণ আজকের আর্টিকেলটিতে আমরা জানবো তাবাসসুম নাম সম্পর্কে। এই আর্টিকেলটি পড়লে আমরা জানতে পারব তাবাসসুম নামের অর্থ কি? তাবাসসুম নামের ইসলামিক অর্থ কি? এবং তাবাসসুম নামের আরবি অর্থ কি? এছাড়াও আরো জানতে পারবো তাবাসসুম নামের বাংলা অর্থ কি? তাবাসসুম নামের অর্থ কী? এবং তাবাসসুম নামের ইংরেজি বানান কি?  আরো জানতে পারবো তাবাসসুম শব্দের অর্থ কি? Tabassum  নামের অর্থ কি? and Tabassum namer ortho ki? Tabassum name meaning in Bengali? Tabassum name meaning in Islamic?  তাবাসসুম নামের অর্থ এবং তাবাসসুম নামের অর্থ জানতে চাই? ইত্যাদি। 

 প্রিয় বন্ধুগণ তাবাসসুম নাম সম্পর্কে নিচে  সঠিক বিস্তারিত আলোচনা করা হয়েছে। তাবাসসুম নাম সম্পর্কে সব রকমের সঠিক তথ্য পেতে নিচের সম্পূর্ন পোস্ট পড়ুন এবং পরবর্তীতে যেকোন নাম এবং নামের অর্থ সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন এছাড়া ও যে কোনো প্রকার প্রশ্নের সঠিক উত্তর পেতে আমাদের সাথেই থাকুন।


 তাবাসসুম নামের অর্থ কি


তাবাসসুম নাম টি খুব সুন্দর একটি আধুনিক নাম৷  বর্তমানে বাংলাদেশের জনপ্রিয়তার শীর্ষস্থানীয় নাম গুলোর মধ্যে তাবাচ্ছুম নামটি একটি নাম। তাবাসসুম নামটি সাধারণত মেয়ে শিশুদের নাম তাবাসসুম নামের অর্থটি তাবাসসুম নামের মতই সুন্দর৷ তাবাসসুম নামের অর্থ হলো - হাসি, মুচকি হাসি।  প্রিয় বন্ধুগণ আপনিও চাইলে আপনার পরিবারের ছোট্ট সোনামনির নাম তাবাসসুম রাখতে পারেন তাবাচ্ছুম মধ্যে রাখার ব্যাপারে কোন বিষয়ে নিষেধাজ্ঞা নেই তাই আপনারা নির্দ্বিধায় তাবাসসুম নাম কি রাখতে পারেন। 


 তাবাসসুম নামের আরবি অর্থ কি

তাবাসসুম নামটি একটি আরবি নাম মুসলিম ধর্মাবলম্বীদের কাছে আরবি নাম বা আরবি  তাবাসসুম নামটি ভেবে দেখতে পারেন৷  তাবাসসুম নামের আরবি অর্থ হল মুচকি হাসি।  আর ইসলামের পরিভাষায় তাবাচ্ছুম নামটি রাখার ব্যাপারে কোনো নিষেধাজ্ঞা নয় তাই মুসলিম ধর্মাবলম্বীরা নির্ধিদায় তাবাচ্ছুম নামটি রাখতে পারেন। 

 তাবাসসুম নামের ইসলামিক অর্থ কি


তাবাসসুম নামের ইসলামিক অর্থ কি

 তাবাসসুম নামটি একটি আরবি ইসলামিক নাম তাবাচ্ছুম নামটি সাধারণত কন্যা সন্তানদের নাম রাখা হয়। আমরা প্রত্যেকেই সন্তানের জন্য একটি সুন্দর ইসলামিক নাম খুঁজে থাকি। যেহেতু  তাবাচ্ছুম নামটি  একটি ইসলামিক নাম সেহেতু আপনি আপনার পরিবারের ছোট্ট রাজকণ্যার  নাম তাবাচ্ছুম রাখতে পারেন তাবাসসুম নামের ইসলামিক অর্থ হলো - মুচকি হাসি। বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন মুসলিম দেশগুলোতে তাবাসসুম নামে ব্যাপক প্রচলন রয়েছে। 

আরো পড়ুনঃ আয়ান নামের অর্থ কি Ayan namer ortho ki

আরো পড়ুনঃ  অথৈ নামের অর্থ কি ? Othoi namer ortho ki

 আরো পড়ুনঃ ইয়াসিন নামের অর্থ কি | Yasin namer ortho ki

 তাবাসসুম নামের বাংলা অর্থ কি

বন্ধুগন আমরা বাংলা ভাষাভাষীর মানুষ এরা সবসময় সন্তানের জন্য একটি বাংলা নাম খুঁজে থাকি। আমরা চাই সন্তানের সুন্দর একটি নাম    এবং নামের সুন্দর একটি বাংলা অর্থ থাকুক।  তাবাসসুম নামটি খুবই জনপ্রিয় একটি আধুনিক নাম তাবাসসুম নামের বাংলা অর্থ হলো হাসি,  মুচকি হাসি৷ 

তাবাসসুম নামের অর্থ জানতে চাই

 প্রিয় পাঠক বন্ধুগণ যারা তাবাচ্ছুম নামের অর্থ জানতে চাই লিখে সার্চ করছেন তাদের জন্য এই লেখা টি। তাবাসসুম নামটি সাধারমত মেয়ে শিশুদের নাম হয়।  তাবাচ্ছুম নামের অর্থ হলো -  হাসি  এবং মুচকি হাসি।


  তাবাসসুম শব্দের অর্থ কি

 তাবাসসুম শব্দটি একটি আরবী শব্দ। তাবাচ্ছুম শব্দটি স্ত্রীলিঙ্গ শব্দ। তাবাসসুম শব্দের অর্থ - হাসি ও মুচকি হাসি। তাবাসসুম শব্দের লাকি সংখ্যা ছয়টি। 

Tabassum name meaning in Bengali 

Tabassum name meaning in Bengali


The name Tabassum is a very beautiful modern name. The name Tabachum is the name of a girl child. The name Tabachum means - smile,  Cute smile.

 

Tabassum নামের অর্থ কি  

 তাবাসসুম নামটি একটি সুন্দর এবং আধুনিক জনপ্রিয় নাম।  তাবাসসুম নামের অর্থ হল - হাসি ও মুচকি হাসি। 

Tabassum name meaning in Islamic 

The name Tabassum is a very beautiful Islamic modern name. The name Tabassum is basically the name of the girl child. The name Tabassum means -  cute smile .

Tabassum namer ortho ki

তাবাসসুম নামটি খুব সুন্দর একটি ইসলামিক আধুনিক নাম।  তাবাসসুম নামটি মূলত কন্যা শিশুদের নাম। তাবাসসুম নামের অর্থ হলো - হাসি, মুচকি হাসি । 

 আরো পড়ুনঃ ইবনাত নামের অর্থ কি | Enabnat namer ortho ki

 আরো পড়ুনঃ ইসরাত নামের অর্থ কি | Israt namer ortho ki

 আরো পড়ুনঃ  আহনাফ নামের অর্থ কি Ahnaf namer ortho ki

 তাবাসসুম নামের সঠিক ইংরেজি বানান

 অনেকেই তাবাসসুম শব্দকে তাবাচ্ছুম হিসেবে লিখে থাকেন তাবাসসুম এবং তাবাচ্ছুম এর মধ্যে সঠিক ইংরেজি বানান হলো 

তাবাসসুম -- Tabassum 

তাবাচ্ছুম -- Tabachum


 তাবাসসুম নামের অর্থ কী

 প্রিয় বন্ধুগন উপরে তাবাচ্ছুম নাম সম্পর্কে সঠিক সম্পূর্ণ বিস্তারিত আলোচনা করা হয়েছে। আশা করি আপনি উপরের আলোচনা থেকে তাবাচ্ছুম নামের অর্থ পেয়ে গেছেন তাবাসসুম নামের অর্থ হল হাসি এবং মুচকি হাসি।

 তাবাসসুম নাম দিয়ে যুক্ত কিছু নাম



 তাবাসসুম আক্তার ----তাবাসসুম ইসলাম 

তাবাসসুম হুসসাইন----তাবাসসুম বেগম 

 তাবাসুম চৌধুরি ----তাবাসসুম হাওলাদার

 তাবাসসুম খাতুন ----সুলতানা তাবাসসুম

তাবাসসুম আহামেদ ----তাবাসসুম শেখ 

 তাবাসসুম রহমান ----তাবাসসুম পারভীন তাবাসসুম নাহার ----তাবাসসুম শিকদার 

সামিয়া খান তাবাসসুম ---- তাবাসসুম মির্জা

  ইসরাত জাহান তাবাসসুম --- নুসরাত জাহান তাবাসসুম

 সাইয়ারা ইসলাম তাবাসসুম ---  মোহোনা ইসলাম তাবাসসুম 

মারিয়া তাবাসসুম--- তাবাসসুম সারা

 জান্নাতুল তাবাসসুম তিশা --- তাবাসসুম আক্তার তানিশা 

তাবাসসুম আফ্রজ তামান্না--- মিস সুলতানা তাবাসসুম তানজিলা 

তাবাসসুম মীম  ---নওশীন তাবাসসুম লাবণ্য 

তাস্নুবা তাবাসসুম তাসফিয়া --- তান্নিমা তাবাসসুম ঋণী

  তাহিরা তাবাসসুম সাদিয়া --- উম্মে কানিজ তাবাসসুম

 তাবাসসুম সুলতানা তাবু --মাইসা তাবাসুম  জেসমিন 

উর্মিলা তাবাসসুম উর্মি --- তাবাসসুম আক্তার মিম 

তানহা তাবাসসুম ---তাবাসসুম মনি

 তাবাসসুম নামের মেয়েরা কেমন হয় 

প্রিয় পাঠক বন্ধুগণ আমরা সবসময় বলে থাকি কোন নাম বা নামের অর্থ দিয়ে কোন মানুষকে যাচাই করা উচিত নয়। কারন পৃথিবীতে প্রত্যেকটি মানুষকে আলাদা আলাদা করে সৃষ্টি করা হয়েছে এবং প্রত্যেকে আলাদা আলাদা চরিত্রের বৈশিষ্ট্য অধিকারী।  পৃথিবীতে একই নামে একাধিক ব্যক্তি থাকলেও সকলের চরিত্র কখনোই এক হয় না এবং হতে পারে না। উপরওয়ালা প্রত্যেককে আলাদা আলাদা করে বানিয়েছেন। আশা করি উপরের আলোচনা থেকে তাবাসসুম নাম সম্পর্কে সব রকমের সঠিক তথ্য পেয়ে গেছেন। পরবর্তীতে যেকোন নাম বা নামের অর্থ সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন এবং সব ধরনের সঠিক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন ধন্যবাদ।

Post a Comment

নবীনতর পূর্বতন