ভিগোর ১০০ এম জি ট্যাবলেট | Vigore 100 MG Tablet

ভিগোর ১০০ এম জি ট্যাবলেট | Vigore 100 MG Tablet



ভিগোর ১০০ এম জি ট্যাবলেট 

পাঠকগণ আজ আমরা জানবো ভিগোরা ১০০ এম জি ট্যাবলেট? vigora 100 কি কাজ করে?   vigore 100 mg tablet? ভিগোরা সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ? ভিগোরা এর  ব্যবহার? ভিগোরা এর পার্শ্বপ্রতিক্রিয়া? ভিগোরা খাবার নিয়ম? ভিগোরা ট্যাবলেট খেলে কি হয়? ভিগোরা 100 ট্যাবলেট কতদিন ব্যবহার করা যায়? ভিগরা ১০০ ট্যাবলেট?ইত্যাদি নিয়ে


অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Www.gazivai.com

ভিগোর ১০০ ট্যাবলেট প্রাইস

আরো পড়ুনঃ ২০ মিনিট করার ভিগা স্প্রে কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ ২০ মিনিট করার ভিগা স্প্রে কিনতে ক্লিক- এখনই কিনুন


চলুন বন্ধুরা আর কথা না বাড়িয়ে আমাদের মূল আলোচনায় চলে যাওয়া যাক


ভিগোর ১০০ ট্যাবলেট প্রাইস

ভিগোরা ট্যাবলেট (১০০ এম জি) হল এমন একটি ওষুধ যা যৌন সমস্যাগুলির সমাধান করার জন্য ব্যবহৃত হয় যেখানে একটি মানুষ দীর্ঘ সময় ধরে তার যৌনক্ষমতাকে ধরে রাখতে পারে না। এটি ইরেক্টাইল ডিসফাংশন (ED) এর মতো সমস্যাকে সমাধান করতে বা ঠিক করতে সাহায্য করে এবং পুরুষত্বহীনতা ও এই বিষয়ের সাথে সম্পর্কিত অন্যান্য সমস্যা সমাধান করতে ব্যবহার করা হয়।


 ট্যাবলেটটি একটি ফসফোডিয়েস্টারেস টাইপ-৫ নিষ্ক্রিয় করে যা রক্তবাহী নালীগুলিকে আরাম প্রদান করে এবং এইভাবে রক্ত ​​প্রবাহকে উন্নত করে। ট্যাবলেটটি পুরুষ এবং মহিলাদের উভয়ের মধ্যেই ফুসফুসগত ধমনী হাইপারটেনশন (PAH) চিকিৎসার সময় সাহায্য করে। এটি পুরুষদের এবং মহিলাদের উভয়ের মধ্যে ব্যায়ামের ক্ষমতাকে বৃদ্ধি করে এবং শারীরিক সক্ষমতাতে ইচ্ছা জাগায়।

ভিগোর ১০০ ট্যাবলেট


আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ - দোন  ইঞ্চি পর্যন্ত বড়  মোটা করে

আরো পড়নঃ একটানা ৪০ মিনিট সেক্স করার স্প্রে

ভিগোর ১০০ ট্যাবলেট

এই ওষুধটি ব্যবহার করার আগে ডাক্তারের সাথে পরামর্শ করা গুরুত্বপূর্ণ এবং আপনি এই ওষুধের মাত্রাতে আটকে থাকবেন। আপনি অবশ্যই নিজের থেকে এই ওষুধ গ্রহণ করবেন না কারণ এটি কিছু অপ্রত্যাশিত পার্শ্ব প্রতিক্রিয়া সৃষ্টি করতে পারে। ফুসফুসগত ধমনী হাইপারটেনশন (PAH) জন্য ওষুধ গ্রহণকারী রোগীদের দিনে তিনবার এটি গ্রহণ করা উচিত তবে ইরেক্টাইল ডিসফাংশন (ED) এর জন্য আপনি যৌন কার্যকলাপে জড়িত হওয়ার এক ঘন্টা আগে গ্রহণ করবেন এবং দিনে এক বারের বেশি এই ওষুধ গ্রহণ করবেন না। 

আরো পরুনঃ মেয়েদের যোনি - ছামা- ভোদা- গোপনাঙ্গ টাইট করার ক্রিম

আরো পরুনঃ মেয়েদের দুধ - ব্রেস্ট - ছোট করার ক্রিম

কিছু সাধারণ পার্শ্বপ্রতিক্রিয়াগুলির মধ্যে মাথা ঘোরা, ঘুমের সমস্যা, পেট খারাপ, হাড়ের ব্যথা, মাইগ্রেন, মাথা ব্যাথা, প্রস্রাব করার পরিমাণ বৃদ্ধি, রক্তাক্ত প্রস্রাব এবং অন্যান্য অন্তর্ভুক্ত করা হয়। শিশুকে বুকের দুধ খাওয়ানো মহিলা এবং গর্ভবতী মহিলাদের এবং ১৮ বছরের নীচের লোকেরা এই ওষুধ গ্রহণ করা এড়াতে হবে।



 Vigora 100 সংক্ষিপ্ত বিবরণ


Vigora 100 সংক্ষিপ্ত বিবরণ


ভিগোরা ১০০ ট্যাবলেট / Vigora 100 Tablet লিঙ্গ ইমারত, উচ্চ্ রক্তচাপ, Penile ইমারত এবং অন্যান্য অবস্থার চিকিৎসার জন্য ব্যবহার হয়।

ভিগোরা ১০০ ট্যাবলেট / Vigora 100 Tablet নিম্নলিখিত সক্রিয় উপাদান রয়েছে: Sildenafil। tablet ফর্ম পাওয়া যায়।

ভিগোরা ১০০ ট্যাবলেট / Vigora 100 Tablet ব্যবহারসমূহ, কম্পোজিশন, ডোজ, পার্শ্ব প্রতিক্রিয়া ও পর্যালোচনা এর সাথে সম্পর্কিত বিস্তারিত তথ্য নীচে তালিকাভুক্ত করা হলো:


 Vigora 100 ব্যবহার

চিকিৎসায় ব্যবহৃত ভিগোরা ১০০ ট্যাবলেট / Vigora 100 Tablet নিম্নলিখিত রোগের উপসর্গ নিয়ন্ত্রণ ও প্রতিরোধ করে:

লিঙ্গ ইমারত

উচ্চ্ রক্তচাপ

Penile ইমারত


 Vigora 100 পার্শ্ব প্রতিক্রিয়া

নিম্নলিখিত ভিগোরা ১০০ ট্যাবলেট / Vigora 100 Tablet এর কম্পোজিশনের ফলে সম্ভাব্য পার্শ্বপ্রতিক্রিয়ার একটি তালিকা। এটি একটি সম্পূর্ণ তালিকা নয়। এই পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে কিন্তু সবসময় না। কিছু পার্শ্ব প্রতিক্রিয়া মারাত্মক হতে পারে কিন্তু বিরল। নিম্নলিখিত পার্শ্ব প্রতিক্রিয়া হলে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করুন, বিশেষ করে যদি না যায়।

আরো পরুনঃ মেয়েদের দুধ - ব্রেস্ট - বড় করার ক্রিম

আরো পড়নঃ মেয়েদের ছামা - ভোদা- গোপনাঙ্গ ফর্সা করার ক্রিম


একবার একটি দিন চেয়ে বেশি গ্রহণ করবেন না

খালি পেটে এই মাদক নিন

ডাক্তারের সাথে যোগাযোগ করুন যদি আপনি রক্তপাত রোগ, সক্রিয় পাকস্থলীর ulceration, শিশ্ন শারীর অঙ্গবিকৃতি, হেপাটিক অথবা গুরুতর রেনাল বৈকল্য, হার্ট রোগ বা রেটিনার রোগ আছে

মদ খাওয়া এড়িয়ে চলুন

মামলার ডাক্তারের সাথে পরামর্শ করুন আপনি বলসিলাম 4 টার বেশি ঘন্টার জন্য একটি ইমারত আছে

যন্ত্রপাতি ড্রাইভ বা কাজ করবেন না

যৌন কার্যকলাপ আগে 1 ঘন্টা সম্পর্কে এই মাদক নিন


যদি আপনি একই সময়ে অন্যান্য ওষুধ নেন ভিগোরা ১০০ ট্যাবলেট / Vigora 100 Tablet এর প্রভাব পরিবর্তন হতে পারে। পার্শ্ব প্রতিক্রিয়ার ঝুঁকি বাড়াতে পারে বা সঠিকভাবে কাজ না করতে পারে। আপনার ব্যবহার করা সব ওষুধ, ভিটামিন, এবং ভেষজ ওষুধের সম্বন্ধে আপনার ডাক্তার কে বলুন যাতে আপনি ডাক্তার আপনাকে ওষুধের ঠিক প্রতিক্রিয়া সাহায্য করতে পারে। ভিগোরা ১০০ ট্যাবলেট / Vigora 100 Tablet নিম্নলিখিত ওষুধ ও পণ্য সাথে প্রতিক্রিয়া করতে পারে:


Amlodipine

Amyl nitrite

Cimetidine

Doxazosin

Erythromycin

Nitrates


 আরো পড়ুন ঃইনটিমেট ১০  কি কাজ করে?

 আরো পড়ুনঃ কিভাবে লম্বা হওয়া যায়?



ভিগোরা ট্যাবলেট খেলে কি হয়


ভিগোরা ১০০ ট্যাবলেট / Vigora 100 Tablet লিঙ্গ ইমারত এবং উচ্চ্ রক্তচাপ এর জন্য ব্যবহার করা যেতে পারে?


হ্যাঁ, লিঙ্গ ইমারত এবং উচ্চ্ রক্তচাপ ভিগোরা ১০০ ট্যাবলেট / Vigora 100 Tablet এর সবচেয়ে সাধারণ ব্যবহারসমূহ। অনুগ্রহ করে আপনার ডাক্তারের সঙ্গে প্রথমে পরামর্শ না করে ভিগোরা ১০০ ট্যাবলেট / Vigora 100 Tablet এর লিঙ্গ ইমারত এবং উচ্চ্ রক্তচাপ ব্যবহার করবেন না। ভিগোরা ১০০ ট্যাবলেট / Vigora 100 Tablet এর অন্য রোগীদের জন্য সাধারণ ব্যবহার সম্বন্ধে জানতে এখানে ক্লিক করুন এবং জরিপ ফলাফল দেখুন।

 আরো পড়ুনঃ ইসরাত নামের অর্থ কি | Israt namer ortho ki

 আরো পড়ুনঃ  আহনাফ নামের অর্থ কি Ahnaf namer ortho ki

 আরো পড়ুনঃ অঙ্কিতা নামের অর্থ কি। Ankita namer ortho ki  

 আরো পড়ুনঃ সিনথিয়া নামের অর্থ কি। sinthiya namer ortho ki

 আরো পড়ুনঃ মেহেদী নামের অর্থ কি | Mehedi namer ortho ki

 আরো পড়ুনঃ মিতু নামের অর্থ কি | Mitu namer ortho ki

 আরো পড়ুনঃ রাইদা নামের অর্থ কি Raida name meaning in Bengali

 আরো পড়ুনঃ জায়ান নামের অর্থ কি Zayan name meaning in Bengali

 Vigora 100 Tablet কতদিন ব্যবহার করতে হবে।


। এতে আপনার অনুভুতি বা কিভাবে আপনার এই ওষুধ ব্যবহার করা উচিত প্রতিফলিত নাও হতে পারে। প্রয়োজন আপনার ডাক্তারের সঙ্গে পরামর্শ করুন ভিগোরা ১০০ ট্যাবলেট / Vigora 100 Tablet কতদিন আপনি খাবেন তা জানতে। ভিগোরা ১০০ ট্যাবলেট / Vigora 100 Tablet কার্যকারিতার সম্বন্ধে অন্য রোগীদের রিপোর্ট জানতে এখানে ক্লিক করুন এবং জরিপ ফলাফল দেখুন।


কত ঘন ঘন ভিগোরা ১০০ ট্যাবলেট / Vigora 100 Tablet ব্যবহার করার প্রয়োজন?


 / Vigora 100 Tablet সাধারণ ভাবে দিনে একবার এবং সপ্তাহে এক বার নেন রিপোর্ট করেছেন। ভিগোরা ১০০ ট্যাবলেট / Vigora 100 Tablet ব্যবহার সম্বন্ধে আপনার ডাক্তারের পরামর্শ অনুসরণ করুন। অন্যান্য রোগীদের ভিগোরা ১০০ ট্যাবলেট / Vigora 100 Tablet কখন ব্যবহার করে জানতে এখানে ক্লিক করুন এবং জরিপ ফলাফল দেখুন।


আমি খাদ্য আগে বা খাদ্য পরে এই পণ্য খালি পেট ব্যবহার করা উচিত?


 / Vigora 100 Tablet খাবার পর ব্যবহার করেন। যাইহোক, এই কিভাবে ঔষধ না নেওয়া যেতে পারে। কিভাবে এই ওষুধ খাওয়া উচিত তার জন্য আপনার ডাক্তারের পরামর্শ অনুসরণ করুন। অন্যান্য রোগীদের ভিগোরা ১০০ ট্যাবলেট / Vigora 100 Tablet ব্যবহারের সময় জানতে এখানে ক্লিক করুন এবং জরিপ ফলাফল দেখুন।

এই পণ্য ব্যবহার করার সময় ভারী যন্ত্রপাতি ড্রাইভ বা পরিচালনা নিরাপদ?


ভিগোরা ১০০ ট্যাবলেট / Vigora 100 Tablet ঔষধ খাওয়ার পর তন্দ্রা অনুভব, মাথা ঘোরা, হাইপোটেনশন বা মাথা ব্যাথার মত পার্শ্ব-প্রতিক্রিয়া অনুভব তাহলে গাড়ী চালনা বা ভারী যন্ত্রপাতি চালানো নিরাপদ নয়। যদি ঔষধ খাওয়ার পর তন্দ্রাভাব, মাথা ঘোরা বা রক্তচাপ কমে যায় এই ঔষধ খাওয়া উচিত নয়।

 ফার্মাসিস্ট এছাড়াও ওষুধের সাথে মদ পান না করতে বলে কারণ তন্দ্রাভাব পার্শ্ব-প্রতিক্রিয়া তীব্র হয় যায়। যখন ভিগোরা ১০০ ট্যাবলেট / Vigora 100 Tablet ব্যবহার করবেন আপনার শরীরের উপর প্রভাবের দিকে লক্ষ্য রাখুন। সর্বদা আপনার শরীর ও স্বাস্থ্যের অবস্থার জন্য সুনির্দিষ্ট সুপারিশ জন্য আপনার ডাক্তারের সঙ্গে পরামর্শ করুন।

এই ঔষধ বা পণ্য আসক্তি বা অভ্যাস হওয়ার মত?


Vigora 100 কি কাজ করে


বেশির ভাগ ওষুধ আসক্তি বা অপব্যবহারের সম্ভাবনা থাকে না। সাধারণত, সরকার যে ওষুধে আসক্তি হতে পারে সেগুলি নিয়ন্ত্রন করে। উদাহরণ ভারতে শিডিউল এইচ অথবা এক্স ও যুক্তরাষ্ট্রে শিডিউল II- ভী। পণ্যের প্যাকেজ দেখে নিশ্চিত করুন যে ওষুধ বিশেষ শ্রেণীবদ্ধকরণ অন্তর্গত কি না। সর্বশেষে, নিজে নিজেকে ওষুধ দেবেন না ডাক্তারের পরামর্শ ছাড়া, ওষুধের উপর আপনার শরীরের নির্ভরতা বৃদ্ধি করবেন না।

আমি কি এই পণ্যটি অবিলম্বে ব্যবহার বন্ধ করতে পারি নাকি আমাকে ধীরে ধীরে ব্যবহার বন্ধ করতে হবে?

কিছু ওষুধ ধীরে ধীরে বন্ধ করার প্রয়োজন রিবাউন্ড প্রভাবের পরই বন্ধ করা যাবে না। আপনার শরীর, স্বাস্থ্য এবং অন্যান্য ঔষধ যা আপনি ব্যবহার করছেন তা নিয়ে আপনার ডাক্তারের সঙ্গে পরামর্শ করুন।

Vigora 100 কি কাজ করে



ভিগোরা ১০০ ট্যাবলেট / Vigora 100 Tablet এর ওভারডোজ


নির্ধারিত ডোজের বেশি নেবেন না। বেশি ঔষধ নিলে আপনার উপসর্গের উন্নতি হবে না; বরং তারা থেকে বিষক্রিয়া বা গুরুতর পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার যদি সন্দেহ হয় আপনি বা অন্য কেউ ভিগোরা ১০০ ট্যাবলেট / Vigora 100 Tablet বেশি মাত্রায় নিয়েছেন দয়া করে নিকটস্থ হাসপাতালে বা নার্সিং হোমের জরুরি বিভাগে যান।

আপনার ওষুধ অন্য কারুর একই রোগ থাকলেও তাকে দেবেন না। মাত্রাতিরিক্ত হয়ে যেতে পারে।.

আরও তথ্যের জন্য আপনার চিকিৎসক অথবা ফার্মাসিস্ট এর সঙ্গে পরামর্শ করুন বা পণ্যের প্যাকেজ দেখুন।


ভিগোরা ১০০ ট্যাবলেট / Vigora 100 Tablet রাখা


কিছু ওষুধ কক্ষ তাপমাত্রায় সরাসরি আলো এবং তাপ থেকে দুরে রেখে সংরক্ষণ করুন। ওষুধ বরফে পরিণত করবেন না যদি না প্যাকেজে নির্দেশ দেওয়া থাকে। ওষুধ শিশু ও পোষা প্রাণী থেকে দূরে রাখুন।

ঔষধ টয়লেটে ফ্লাশ করবেন না বা ড্রেনে ঢালবেন না যদি না তা করতে বলা হয়। এই পদ্ধতিতে প্রত্যাখ্যাত ঔষধ পরিবেশ সংক্রমণ ছড়াতে পারে। কিভাবে নিরাপদে ভিগোরা ১০০ ট্যাবলেট / Vigora 100 Tablet বাতিল করতে হবে তার উপর আরো বিস্তারিত জানার জন্য আপনার ফার্মাসিস্ট বা ডাক্তারের সঙ্গে পরামর্শ করুম অনুগ্রহ করে।

ভিগোরা ১০০ ট্যাবলেট / Vigora 100 Tablet রাখা


মেয়াদোত্তীর্ণ ভিগোরা ১০০ ট্যাবলেট / Vigora 100 Tablet


মেয়াদ শেষ হয়ে গেছে ভিগোরা ১০০ ট্যাবলেট / Vigora 100 Tablet এর একটি ডোজেও খারাপ প্রভাব হতে পারে। তবে সঠিক পরামর্শের জন্য আপনার প্রাথমিক স্বাস্থ্য বিশেষজ্ঞ অথবা ফার্মাসিস্টের সাথে আলোচনা করুন যদি আপনি অসুস্থ অনুভব করেন।

 মেয়াদউত্তীর্ণ ড্রাগ আপনার রোগ চিকিৎসায় অকার্যকর হতে পারে। নিরাপদ থাকার জন্য মেয়াদোত্তীর্ণ ওসুধ নেওয়া উচিত নয়। দীর্ঘস্থায়ী অসুস্থতা যাতে একটানা ওসুধের প্রয়োজন যেমন হার্ট অসুস্থতা, খিঁচুনি, এবং এলার্জির ক্ষেএে আপনার প্রাথমিক স্বাস্থ্য বিশেষজ্ঞ অথবা ফার্মাসিস্টের সাথে আলোচনা করুন ঔষধের তাজা সরবরাহ বযায় রাখতে।




Post a Comment

নবীনতর পূর্বতন