সিলডেনাফিল এর কাজ কি



সিলডেনাফিল এর কাজ কি


 সিলডেনাফিল এর কাজ 

সম্মানিত পাঠকবৃন্দ আসসালামুয়ালাইকুম আজ আমরা আপনাদের সাথে কথা বলবো। সিলডেনাফিল এর কাজ কি  এবং সিলডেনাফিল এর সম্পর্কে বিভিন্ন তথ্য।যেমন  সিলডেনাফিল এর কাজ কি? ইনটিমেট 5 এর কাজ কি? সিলডেনাফিল বাংলাদেশ?Vigora 100 কি কাজ করে? টাডালাফিল এর কাজ কি? সেনেগ্রা খাওয়ার নিয়ম? ভায়গ্রা ট্যাবলেট এর দাম বাংলাদেশ? ভায়াগ্রা কি বাংলাদেশে পাওয়া যায়? ইত্যাদি সম্পর্কে আমরা জানবো। মোটা ও লম্বা হওয়ার ঔষধ মাত্র ২২০ টাকা থেকে শুরু ঔষধ কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন


অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Www.gazivai.com  চলুন বন্ধুরা আর কথা না বাড়িয়ে আমাদের মূল আলোচনায় চলে যাওয়া যাক


কার্যক্রিয়া সিলডেনাফিল সাইট্রেট সেবনে পুরুষের লিঙ্গের ধমনীতে রক্ত প্রবাহ বৃদ্ধি পায়। এর ফলে লিঙ্গোত্থান ঘটে। মৃদু বা নিবিড় যে কোনো মাত্রার ধ্বজভঙ্গের জন্য এ ঔষধ সাধারণতঃ কার্যকর কারণ সিলডেনাফিল সাইট্রেট cGMP কে ক্ষয় করে দেয়, ফলে পুরুষাঙ্গে রক্তের প্রবাহ বৃদ্ধি পায়। মেয়েদের ব্রা কালেকশন মাত্র ৮০ টাকা থেকে শুরু ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  - এখনই ব্রা কিনুন

সিলডেনাফিল দাম


আরো পরুনঃ মেয়েদের দুধ - ব্রেস্ট - বড় করার ক্রিম

আরো পড়নঃ মেয়েদের ছামা - ভোদা- গোপনাঙ্গ ফর্সা করার ক্রিম

 আরো পড়ুনঃ  নামের ছেলেরা কেমন হয়

 

সিলডেনাফিল দাম

সিলডেনাফিল সাইট্রেট সেবনে পুরুষের লিঙ্গের ধমনীতে রক্ত প্রবাহ বৃদ্ধি পায়। এর ফলে লিঙ্গোত্থান ঘটে। মৃদু বা নিবিড় যে কোনো মাত্রার ধ্বজভঙ্গের জন্য এ ঔষধ সাধারণতঃ কার্যকর কারণ সিলডেনাফিল সাইট্রেট cGMP কে ক্ষয় করে দেয়, ফলে পুরুষাঙ্গে রক্তের প্রবাহ বৃদ্ধি পায়। পরীক্ষায় দেখা গেছে যে ২৫ মিলিগ্রাম ভায়াগ্রা সেবনে ৭২ শতাংশ ক্ষেত্রে পুরুষের লিঙ্গোত্থান ঘটে।

 মাত্রা বাড়ালে কার্যকারিতার ব্যাপ্তি বৃদ্ধি পায়। ৫০ মিলিগ্রাম সেবনে ৮০ শতাংশ পুরুষের ক্ষেত্রে এবং ১০০ মিলিগ্রাম সেবনে ৮৫ শতাংশ পুরুষের ক্ষেত্রে পুরুষের লিঙ্গোত্থান হয়ে থাকে। সিলডেনাফিল সাইট্রেট কেবল লিঙ্গোত্থান ঘটায় তা নয়, স্ত্রীসঙ্গমে কালে লিঙ্গোত্থান বজায় রাখতেও সাহায্য করে। এর ফলে বয়স্ক পুরুষদের যৌন সক্রিয়তার সময় দীর্ঘায়িত হয়েছে।

সিলডেনাফিল দাম কত

আরো পড়ুনঃ ২০ মিনিট করার ভিগা স্প্রে কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ ২০ মিনিট করার ভিগা স্প্রে কিনতে ক্লিক- এখনই কিনুন


সিলডেনাফিল বাংলাদেশ

প্রয়োজন, সেবনবিধি ও কার্যকাল


কেবল স্ত্রীর সঙ্গে মিলিত হওয়ার পূর্বে সিলডেনাফিল সাইট্রেট ট্যাবলেট বা ক্যাপসুল সেবন করতে হয়। স্ত্রীসঙ্গমের প্রস্তুতি হিসেবে এটা খেতে হয়। ট্যাবলেট বা ক্যাপসুল সেবন করার পর যৌন উত্তেজনা হলে লিঙ্গোত্থান শুরু হয় এবং প্রায় ৪ ঘণ্টা কার্যকর থাকে। 


সিলডেনাফিল দাম কত

সিলডেনাফিল সাইট্রেটের যথাযত কার্যকারিতার জন্য যৌনউত্তেজনা একটি শর্ত। বীর্যস্খলনের অল্পক্ষণের মধ্যেই উত্থান রহিত হয়ে যায়। না হলে বা লিঙ্গোত্থান ৪ ঘণ্টার বেশি বজায় থাকলে অবিলম্বে ডাক্তার দেখাতে হবে।

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ - দোন ইঞ্চি পর্যন্ত বড় মোটা করে

আরো পড়নঃ একটানা ৪০ মিনিট সেক্স করার স্প্রে

সিলডেনাফিল বাংলাদেশ


Intimate 5mg এর কাজ কি


ইনটিমেট ফসফোডাইএষ্টারেজ টাইপ ৫ (PDE5) এর নির্দেশিত প্রতিরোধক। PDE5 প্রতিরোধের ফলে মসৃন পেশীতে cGMP এর পরিমাণ বৃদ্ধি পায়। cGMP মসৃন পেশীকে প্রশমিত করে দেয় এবং কর্পাস ক্যাভার্নোসামে রক্তের প্রবাহ বাড়িয়ে দেওয়ার মাধ্যমে পেনাইল ইরেকশন ঘটায়। PDE5 প্রোস্টেট এবং মূত্রথলির মসৃন পেশীতেও উপস্থিত থাকে। PDE5 এর পরিমাণ কমে যাওয়ার ফলে cGMP এর পরিমাণ বৃদ্ধি পায়, যার ফলে প্রোস্টেট এবং মূত্রথলির মসৃন পেশী প্রশমিত হয়। মসৃন পেশীর প্রশমনের ফলে মূত্রনালীতে রক্ত সরবরাহ বৃদ্ধি পায় এবং মূত্রথলির মুখ পুরাপুরি খুলে যায়, ফলে মূত্র নির্গমন বৃদ্ধি পায়।


সিলডেনাফিল টাডালাফিল


ভিগোরা ট্যাবলেট (১০০ এম জি) হল এমন একটি ওষুধ যা যৌন সমস্যাগুলির সমাধান করার জন্য ব্যবহৃত হয় যেখানে একটি মানুষ দীর্ঘ সময় ধরে তার যৌনক্ষমতাকে ধরে রাখতে পারে না। এটি ইরেক্টাইল ডিসফাংশন (ED) এর মতো সমস্যাকে সমাধান করতে বা ঠিক করতে সাহায্য করে এবং পুরুষত্বহীনতা ও এই বিষয়ের সাথে সম্পর্কিত অন্যান্য সমস্যা সমাধান করতে ব্যবহার করা হয়। 

ট্যাবলেটটি একটি ফসফোডিয়েস্টারেস টাইপ-৫ নিষ্ক্রিয় করে যা রক্তবাহী নালীগুলিকে আরাম প্রদান করে এবং এইভাবে রক্ত ​​প্রবাহকে উন্নত করে। ট্যাবলেটটি পুরুষ এবং মহিলাদের উভয়ের মধ্যেই ফুসফুসগত ধমনী হাইপারটেনশন (PAH) চিকিৎসার সময় সাহায্য করে। এটি পুরুষদের এবং মহিলাদের উভয়ের মধ্যে ব্যায়ামের ক্ষমতাকে বৃদ্ধি করে এবং শারীরিক সক্ষমতাতে ইচ্ছা জাগায়।

সিলডেনাফিল সাইট্রেট ট্যাবলেট


সিলডেনাফিল সাইট্রেট, যা ভায়াগ্রা এবং অন্যান্য বাণিজ্যিক নামে বিক্রি হয়ে থাকে, এমন একটি ঔষধ যা পুরুষের ধ্বজভঙ্গের (ইং: ইরেকটাইল ডিসফাংশান) ক্ষেত্রে ব্যবহার করা হয়। এছাড়াও হৃদপিণ্ডের ধমনীর উচ্চ রক্তচাপের চিকিৎসায়ও ব্যবহৃত হয়ে থাকে। এটি ফাইজার কোম্পানীর বিজ্ঞানী এন্ড্রু বেল, ডেভিড ব্রাউন এবং নিকোলাস টেরেট ১৯৯৮ তে আবিষ্কার করেন।[১][২] সিলডেনাফিল সমগোত্রীয় অন্যান্য ঔষধ হলো টাডালাফিল, ভারডানাফিল প্রভৃতি।

সিলডেনাফিল সাইট্রেট ট্যাবলেট


কেবল ডাক্তারের লিখিত পরামর্শক্রমে এ ঔষধ খেতে হয়। যিনি এ ঔষধ ব্যবহার করতে চান ডাক্তারের সঙ্গে পরামর্শ করে নিশ্চিত হবেন যে তার কোনোরূপ সমস্যা আছে কিনা।


এই ওষুধটি যৌন সংক্রামিত রোগের রোগীদের (এইচআইভি, হেপাটাইটিস বি, গনোরিয়া, সিফিলিস) বিরুদ্ধে সুরক্ষা প্রদান করে না। প্রতিদিন একবারের বেশি এটি গ্রহণ করবেন না। একটি উচ্চ-ক্যালোরি যুক্ত খাদ্যাভাস এই ওষুধের প্রভাবকে বিলম্বিত করতে পারে। ট্যাবলেটটি ফুসফুসগত ধমনী হাইপারটেনশন বা উচ্চ রক্তচাপ চিকিৎসার সময়ও সাহায্য করে।


ব্যবহার ন্যূনতম পর্যায়ে রাখা উচিত কারণ এটি মাথা ঘোরা, মূর্ছা যাওয়া বা ক্লান্তির মতো পার্শ্ব প্রতিক্রিয়াগুয়লিকে বাড়িয়ে তোলে। যদি আপনি হৃদরোগী হন এবং গত ছয় মাসে অস্ত্রোপচার বা বাইপাস সার্জারি করিয়ে থাকেন তবে এই ওষুধ ব্যবহার করার আগে আপনাকে অবশ্যই চিকিৎসকের সাথে পরামর্শ করতে হবে। কিডনি এবং লিভারের রোগে ভুগতে থাকা ব্যক্তিদেরও এবিষয়ে যথেষ্ট যত্নবান হতে হবে। আপনার যদি রক্তচাপ বৃদ্ধি হয়ে থাকে তবে আপনাকে এই ওষুধটি ব্যবহার করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এটি সরাসরি রক্ত ​​প্রবাহের সাথে যোগাযোগ করতে পারে।


এখানে বর্ণিত তথ্যগুলি এই ওষুধের সল্ট বা উপাদানগুলির উপর ভিত্তি করে লেখা হয়েছে। এই ওষুধের ব্যবহার এবং প্রভাব কোন একজন রোগীর শারীরিক অবস্থা অনুযায়ী পৃথক হতে পারে। তাই এটি পরামর্শ‌ দেওয়া হয় যে, এই ওষুধ ব্যবহার করার আগে আপনি আপনার doctor এর কাছ থেকে পরামর্শ নিন।


টাডালাফিল এর কাজ কি


টাডালাফিল একটি ওষুধ যা পুরুষদের মধ্যে যৌন রোগের চিকিত্সার জন্য ব্যবহৃত হয়। এটি ইরেক্টাইল ডিসফাংশন এবং যৌন পুরুষত্বহীনতার মতো লক্ষণগুলিকে দমন করার জন্য ব্যবহৃত হয়। এটি রক্তের পরিমাণকে বৃদ্ধি করে যা শেষ পর্যন্ত লিঙ্গে পৌঁছায়। 

এই ওষুধটি পুরুষের যৌনাঙ্গের চারপাশের পেশীকে আরাম প্রদান করে কাজ করে। এটি শরীরের মধ্যে ফসফোডিয়েস্টারেস -৫ এর কার্যকলাপকে বাধা দিয়ে কাজ করে। এটি শরীরে উপস্থিত সাইক্লিক গুয়ানোসিন মনোফসফেট (সিজিএমপি / cGMP) এর পরিমাণকে আরও বাড়িয়ে তোলে যা রক্তনালীগুলির অভ্যন্তরে মসৃণ পেশীগুলিকে শিথিল করে।

টাডালাফিল এর কাজ কি


এই ওষুধটি প্রোস্ট্রেট গ্রন্থি এবং প্রস্রাবের সমস্যাগুলির চিকিত্সার জন্যও ব্যবহার করা যেতে পারে। তবে এটি আপনাকে সিফিলিসের মতো যৌন রোগের বিরুদ্ধে সুরক্ষা প্রদান করতে এবং চিকিত্সা করতে সহায়তা করবে না। এই ওষুধটির জন্য কোনও ডাক্তারের প্রেসক্রিপশনের প্রয়োজন হয় না, তবে আপনার শরীরের জন্য উপযুক্ত ডোজের সম্পর্কে জানতে একজন ইউরোলজিস্টের সাথে কথা বলা উচিত, কারণ যে কোনও ধরনের ওভারডোজ বা ওষুধের অতিরিক্ত মাত্রা বিপজ্জনক হতে পারে।

 এমনকি এটি মৃত্যুর কারণও হতে পারে। ডোজটি গ্রহণ করার আগে আপনার চিকিত্সার ইতিহাস এবং আপনি যে ওষুধগুলি গ্রহণ করছেন সে সম্পর্কে আপনার ডাক্তারকে অবহিত করতে ভুলবেন না। প্রেসক্রিপশন হওয়ার পরে, আপনি এই ওষুধটি খাবারের সাথে বা খাবার ছাড়াই গ্রহণ করতে পারেন এবং প্রায় এটি গ্রহণ করার প্রায় ৬০ মিনিট পর আপনি যৌন ক্রিয়াকলাপ শুরু করতে পারেন।

আরো পড়ুনঃ ভিগোরেক্স ৫০ কি কাজ করে?

 আরো পড়ুন ঃইনটিমেট ১০  কি কাজ করে?

 আরো পড়ুনঃ কিভাবে লম্বা হওয়া যায়?


সেনেগ্রা খাওয়ার নিয়ম


প্রতিদিন ১টি ট্যাবলেট খাবারের সাথে। অথবা চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য

অন্যান্য ঔষধের সাথে বিক্রিয়ার কোন উলেখযােগ্য তথ্য পাওয়া যায়নি।



ভায়াগ্রা ট্যাবলেট এর দাম বাংলাদেশ


আমেরিকার ভায়াগ্রা প্রতি ট্যাবলেটের মূল্য ৭৫০ থেকে ... একটি ট্যাবলেটের দাম ৭০ টাকা।


ভায়াগ্রা কি বাংলাদেশে পাওয়া যায়


বাংলাদেশে ভায়াগ্রা প্রস্তুত হয় স্লিডেনফিল সিট্রেট নামে৷ এই ট্যাবলেট দুইভাবে পাওয়া যায়৷ তবে এতদিন ধরে ভায়াগ্রা বা স্লিডেনফিল সিট্রেট তৈরির অনুমতি ছিল গুটিকয়েক কোম্পানির জন্য৷ তাও সেসব ওষুধ ছিল কেবল রপ্তানির জন্য৷ তবে কয়েকদিন আগে সরকার এই ব্যাপারে নতুন সিদ্ধান্ত নেয়৷

 তাতে নতুন করে আরও বেশ কয়েকটি কোম্পানিকে এই ওষুধ তৈরির অনুমতি দেওয়া হয় বলে বার্তা সংস্থা এএফপি'কে জানিয়েছেন ওষুধ প্রশাসনের কর্মকর্তা শাহ রুহুল আমিন৷ তিনি জানান, বিশেষজ্ঞদের কাছ থেকে মতামত পাওয়ার পর সরকার ১৩টি ওষুধ প্রস্তুতকারক কোম্পানিকে ভায়াগ্রা তৈরি এবং বাজারে বিক্রির অনুমতি দিয়েছে৷


জানা গেছে, সরকারি কমিটির কাছে বিশেষজ্ঞরা জানিয়েছেন যে বাংলাদেশে পুরুষত্বহীনতার সমস্যায় ভুগছেন এমন লোকের সংখ্যা বাড়ছে৷ সেজন্য স্থানীয় বাজারগুলোতে ভায়াগ্রা বিক্রির অনুমতি দেওয়ার জন্য তারা সরকারকে পরামর্শ দিয়েছেন৷ তবে এই নিয়ে আশংকার কথা জানিয়েছেন চিকিৎসকরা৷ 

তারা মনে করছেন, যত্রতত্র ভায়াগ্রা বিক্রির স্বাস্থ্যগত ঝুঁকি বাড়াবে৷ বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশ বা বিএমএ এই নিয়ে তাদের উদ্বেগের কথা জানিয়েছে সরকারকে৷ এই সংগঠনে রয়েছেন দেশের প্রায় ৩২ হাজার চিকিৎসক৷ বিএমএ'র মহাসচিব শরফুদ্দিন আহমেদ এএফপিকে বলেন, ‘আমরা চাই সরকার এই লাইসেন্স বাতিল করুক৷ কারণ বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ ছাড়া এই ওষুধ ব্যবহার করলে মারাত্মক সমস্যার তৈরি হতে পারে৷

এই উদ্বেগের কারণ হিসেবে শরফুদ্দিন আহমেদ বলেন, ‘আমাদের দেশে যে কোন ওষুধের দোকানেই সব ধরণের ওষুধ কেনা সম্ভব৷ তাই স্থানীয় বাজারে ভায়াগ্রা বিক্রির অনুমতি দিলে দেখা যাবে সকলেই এই ওষুধ কিনছে, এমনটি আশংকা তার৷

Post a Comment

নবীনতর পূর্বতন