সুমি নামের অর্থ কি । Sumi name meaning in Bengali Islamic and Arabic


 

সুমি নামের অর্থ কি


সুমি নামের অর্থ কি। Sumi namer ortho ki 


 প্রিয় বন্ধুগণ আপনারা প্রায়ই Google এ নামের অর্থ সম্পর্কে সার্চ করে থাকেন। তাই আপনাদের জানার সুবিধার্থে জানার দুনিয়াকে আরও প্রসার করতে janbobd24.com নিয়ে এল সকল প্রকার নাম এবং নামের অর্থ। এছাড়াও যে কোন প্রশ্ন সম্পর্কে জানতে ভিজিট করুন Janbobd24.com । আজকের আর্টিকেলটিতে আমরা জানবো সুমি নাম সম্পর্কেসুমি নামের অর্থ কি? সুমি নামের ইসলামিক অর্থ কি? সুমি নামের আরবি অর্থ কি?সুমি নামের বাংলা অর্থ কি ?সুমি নামের অর্থ কী? সুমি নামের মেয়েরা কেমন হয়? সুমি নামের অর্থ সুমি শব্দের অর্থ কি? সুমি নামটি ইসলামিক নাম কিনা? Sumi name meaning in Bengali?  Sumi name meaning in Islamic? Sumi namer ortho ki? Sumi  নামের অর্থ কি? এবং সুমি নামের অর্থ জানতে চাই ইত্যাদি। 

 তাহলে চলুন বন্ধুরা জেনে নেয়া যাক সুমি নাম সম্পর্কে সম্পর্কে সঠিক তথ্য পেতে সম্পূর্ন পোস্ট পড়ুন এবং সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন।


সুমি নামের অর্থ কি 

 

মানুষের জীবনের নাম এবং নামের অর্থ খুবই গুরুত্বপূর্ণ একটি ভূমিকা রাখে। সন্তানের সুন্দর নাম রাখা পরিবারের গুরুত্বপূর্ণ দায়িত্ব। সুমি নামটি সাধারনত মেয়ে শিশুদের নামে রাখা হয়। সুমি নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় নাম। সুমি নামের অর্থ হলো - মার্জিত, সুরুচিপূর্ণ,বিশুদ্ধ,খাঁটি, সুন্দর শিশু।  সুমি নামের অর্থটি সুমি নামের মতোই ভীষণ সুন্দর।


সুমি নামের ইসলামিক অর্থ কি

সুমি নামের ইসলামিক অর্থ কি


 খুব সুন্দর একটি আধুনিক মর্ডান নাম। বাংলাদেশে  সুমি নামের অনেক মুসলিম শিশু রয়েছে ।সুমি নামের ইসলামিক অর্থ পাওয়া যায়নি। সুমি নামটি হিন্দি ভাষা থেকে এসেছে তাই সুমি নামটি ইসলামিক নাম কিনা তা জানা যায়নি ।তবে সুমি নামটি রাখার ব্যাপারে কোনো ইসলামিক নিষেধাজ্ঞা নেই তাই আপনি চাইলে আপনার পরিবারের মুসলিম। সন্তানের নাম সুমি রাখতে পারেন।

আরো পড়ুনঃ ইয়াসিন নামের অর্থ কি | Yasin namer ortho ki

 আরো পড়ুনঃ ইবনাত নামের অর্থ কি | Enabnat namer ortho ki

 আরো পড়ুনঃ ইসরাত নামের অর্থ কি | Israt namer ortho ki

 আরো পড়ুনঃ  আহনাফ নামের অর্থ কি Ahnaf namer ortho ki

 সুমি নামের আরবি অর্থ কি 

সুমি শব্দটি যেহেতু হিন্দি শব্দ  তাই সুমি নামটি আরবি নাম নয়। সুমি নামের আরবি অর্থ পাওয়া যায় নি। মুসলমানরা সবসময় সন্তানের জন্য সুন্দর একটি আরবি ইসলামিক নাম খুঁজে থাকেন। তবে সুমি নামটি আরবি নাম হলেও সুমি নামের i খুঁজে থাকেন।সুমি নামটি হিন্দি ভাষা থেকে বাংলায় এসেছে।  সুমি নামের বাংলা অর্থ বিশুদ্ধ খাঁটি ও মার্জিত ইত্যাদি। 


 সুমি শব্দের অর্থ কি 

সুমি শব্দটি একটি হিন্দি শব্দ। সৌমিক শব্দের অর্থ রয়েছে সুমি শব্দের অর্থ হলো- সুন্দর শিশু, মার্জিত, সুরুচিপূর্ণ, খাটি, বিশুদ্ধ। সুমি শব্দের মূল অর্থ হল মার্জিত সুরুচিপূর্ণ বিশুদ্ধ। সংস্কৃত শব্দের অর্থ হলো মার্জিত সুরুচিপূর্ণ। 


 সুমি নামের অর্থ কী

 বন্ধুগণ উপরে সুমি নামের অর্থ সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত আলোচনা করা হয়েছে। সুমি নামের অর্থ কি আলোচনা করা হয়েছে। আশাকরি উপরের আলোচনা থেকে সুমি নামের বাংলা ইসলামিক এবং আরবি অর্থ সম্পর্কে জেনে গেছেন।

Sumi name meaning in Bengali

 Sumi name meaning in Bengali 

Sumi is a modern name. The name Sumi is usually the name of a girl child. The name Sumi means - elegant, beautiful child, pure, authentic, elegant, beautiful child, etc .(সুমি নাম টি একটি আধুনিক মর্ডান নাম। সুমি নামটি সাধারণত মেয়ে শিশুদের নাম। সুমি নামের অর্থ হলো- সুরুচিপূর্ণ, সুন্দর শিশু, বিশুদ্ধ, খাঁটি, মার্জিত, সুন্দর শিশু ইত্যাদি।)


Sumi name meaning in Islamic 

Sumi is a very beautiful name. The source of the name Sumi is Hindi. It is not known whether the name Sumi is an Islamic name So the Islamic meaning of the name Sumi was not found. I hope you understand.

Sumi নামের অর্থ কি


 সুমি নামটি খুব সুন্দর একটি আধুনিক মর্ডান নাম। সুমি নামটি সাধারণত মেয়ে শিশুদের নাম রাখা হয় উপরে সুমি নাম সম্পর্কে আলোচনা করা হয়েছে। সুমি নামের অর্থ হলো খাটি, সুন্দর শিশু, সুরুচিপূর্ণ, মার্জিত ইত্যাদি

আরো পড়ুনঃ ইয়াসিন নামের অর্থ কি | Yasin namer ortho ki

 আরো পড়ুনঃ ইবনাত নামের অর্থ কি | Enabnat namer ortho ki

 আরো পড়ুনঃ ইসরাত নামের অর্থ কি | Israt namer ortho ki

 আরো পড়ুনঃ  আহনাফ নামের অর্থ কি Ahnaf namer ortho ki

Sumi namer ortho ki? 

Sumi namer ortho holo -Sundor Shishu,Khati,Bishuddo,Marjito ETC.


সুমি নামের সঠিক ইংরেজি বানান কি

 সুমি নামটি খুব সুন্দর সহজ একটি মডার্ন নাম। সুমি নামটি খুবই ছোট একটি নাম। সুমি নামের ইংরেজি বানান টা খুবই সহজ। সুমি নামের বানান হলো --সুমি-- SUMI


  সুমি নামের অর্থ জানতে চাই

যারা গুগলে সুমি নামের অর্থ জানতে চাই লিখে সার্চ করেন তাদের জন্য এই লেখাটি। উপরে সুমি নামের অর্থ সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত আলোচনা করা হয়েছে আশা করি উপরের আলোচনা থেকে সুমি নাম সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেয়ে গেছেন।

 সুমি নামের সাথে যুক্ত কিছু নাম


 সুমি ইসলাম ---সুমি আক্তার 

সুমি রহমান ---সুমি আহমেদ

সুমি হোসাইন --সুমি সরকার 

সুমি চৌধুরি--- সুমি খান 

সুমি হাওলাদার--- সুমি খন্দকার 

সুমি চৌকিদার--- সুমি খাতুন

 সুমি বেগম--- শারমিন সুলতানা সুমি 

সুমি সিকদার ---সোহানা ইসলাম সুমি 

তানিয়া আক্তার সুমি--- মাসুমা ইসলাম সুমি

আকলিমা আক্তার সুমি 

সুমাইয়া রহমান সুমি---ইশরাত জাহান সুমি

 নুসরাত জাহান সুমি--- আলিয়া জাহান সুমি

 আলিয়া জাহান সুমি ---আফরোজা সুলতানা সুমি 

সামিয়া আক্তার সুমি ---নাজনিন আক্তার সুমি

 ফারিয়া জান্নাত সুমি --- নুরুন নাহার সুমি

 সুমাইয়া সুলতানা সুমি ---মৌসুম তানজিলা সুমি 

  নাজমুন নাহার সুমি--- কানিজ ফাতেমা সুমি

 রাশিদা আক্তার সুমি ---সামিয়া সুলতানা সুমি

 শাবনুর সুলতানা সুমি--- তাইমুর নাহার সুমি


 সুমি নামের মেয়েরা কেমন হয়



সুমি নামের মেয়েরা কেমন হয়


প্রিয় পাঠক বন্ধুগণ আমরা সবসময় বলে থাকি কোন নাম বা নামের অর্থ দিয়ে কোন মানুষকে যাচাই করা উচিত নয়। কারন পৃথিবীতে প্রত্যেকটি মানুষকে আলাদা আলাদা করে সৃষ্টি করা হয়েছে এবং প্রত্যেকে আলাদা আলাদা চরিত্রের বৈশিষ্ট্য অধিকারী।  পৃথিবীতে একই নামে একাধিক ব্যক্তি থাকলেও সকলের চরিত্র কখনোই এক হয় না এবং হতে পারে না। উপরওয়ালা প্রত্যেককে আলাদা আলাদা করে বানিয়েছেন। আশা করি উপরের আলোচনা থেকে সুমি নাম সম্পর্কে সব রকমের সঠিক তথ্য পেয়ে গেছেন। পরবর্তীতে যেকোন নাম বা নামের অর্থ সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন এবং সব ধরনের সঠিক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন ধন্যবাদ।

Post a Comment

নবীনতর পূর্বতন