Vigorex 50 mg এর কাজ কি

 

Vigorex 50 mg এর কাজ কি


Vigorex 50 mg 

প্রিয় পাঠকগণ আজকে আমরা আপনাদের সাথে আলোচনা করব Vigorex 50 কিসের ওষুধ? Vigorex 50 এর দাম কত? Vigorex 50 কি কাজ করে? Vigorex 50 এর পার্শপ্রতিক্রিয়া? Vigorex 50 কি জন্য ব্যবহার করা হয়Vigorex 50 এর কাজ কি? ইত্যাদি। পাঠকগণ আপনারা যদি আপনাদের নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র অনলাইনে কিনতে চান সেক্ষেত্রে আমাদের সাইটটি ভিজিট করতে পারেন  আমাদের সাইটে ভিজিট করতে হলে আপনাকে www.gazivai.com ক্লিক করে। আমাদের সাইট থেকে আপনার পণ্য কিনুন কম দামে এবং 100% গ্যারান্টি পণ্য । মেয়েদের গুপ্ত স্থান মেয়েদের পু -শি  ক্রয় করার জন্য ক্লিক করুন - এখনই কিনুন

Vigorex 50 mg এর কাজ

আরো পড়ুনঃ ছেলেদের টাইটান জেল সরাসরি কিনতে ক্লিক- এখনই কিনুন


এটি স্কয়ার ফার্মাসিটিক্যাল লিমিটেডের তৈরি করে বাজারজাত করে থাকেন। ট্যাবলেট টির নাম হল vigorex 50। ভিগোরেক্স ট্যাবলেটটি ধাপেধাপে কোম্পানি উৎপাদন করে থাকে।তা হলো ভিগোরেক্স 25 ভিগোরেক্স 50 ভিগোরেক্স 100। জেনেরিক নাম সিলডেনাফিল।  মেয়েদের ব্রা কালেকশন মাত্র ৮০ টাকা থেকে শুরু ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  - এখনই ব্রা কিনুন


Vigorex কিসের জন্য ব্যাবহার করা হয়

Vigorex কিসের জন্য ব্যাবহার করা হয়?


এবার জানার চেষ্টা করব ভিগোরেক্স ট্যাবলেট কি কি সমস্যার  ক্ষেত্রে ব্যবহার করা হয়ে থাকে। সাধারণত যৌন অক্ষমতা এবং যৌন ইচ্ছা শক্তি কম বা হ্রাস ঘটলে।  এবং উত্থান জনিত বিভিন্ন অক্ষমতার সমস্যা এটি ব্যবহার করা হয়ে থাকে।

  এছাড়া ফুসফুসের উচ্চরক্তচাপ  ধমনীর সমস্যা ক্লান্তি  বা দুর্বলতা জনিত রোগের ক্ষেত্রে এই ওষুধটি ডাক্তাররা পরামর্শ দিয়ে থাকেন। এই ওষুধটি শুধু পুরুষরাই ব্যবহার করতে পারবেন এটি মহিলাদের জন্য নয়। মহিলাদের জন্য এই ওষুধটি তেমন কোনো কাজে আসবে না।  মূলত যাদের ধ্বজভঙ্গ সমস্যা লিঙ্গ উত্থানের সমস্যা তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি ওষুধ।

Vigorex 50 এর পার্শ্ব প্রতিক্রিয়া

আরো পড়ুনঃ ২০ মিনিট করার ভিগা স্প্রে কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ ২০ মিনিট করার ভিগা স্প্রে কিনতে ক্লিক- এখনই কিনুন


vigorex 50 কি কাজ করে?


  দেখা যায় অনেকে তীব্র পরিমাণ সমস্যা রয়েছে সমস্যার কারণে তারা তাদের ওয়াইফের সাথে সঠিক প্রয়োগ হবে সময় দিতে পারে না যার সমস্যার কারণে লিঙ্গ ঠিকঠাকমতো উত্থান হয় না অথবা মিলন করার সাথে সাথে তাড়াতাড়ি বীর্যপাত হয়ে যায় এদের ক্ষেত্রে ভিগোরেক্স একটি খুবই ভালো কাজ করে। মূলত তীব্র যৌন সমস্যার কারণেই এই ওষুধটি ব্যবহার করা হয়ে থাকে।



 

 আরো পড়ুনঃ অর্পিতা নামের অর্থ কি | Arpita namer ortho ki

আরো পড়ুনঃ ইয়ামিন নামের অর্থ কি | Yamin namer ortho ki

আরো পড়ুনঃ আয়ান নামের অর্থ কি Ayan namer ortho ki

Vigorex 50 কিসের ওষুধ


 এটি প্রতিদিন একটি করে ব্যবহার করার নিয়ম, সেটা 25 মিলিগ্রাম হতে পারে 50 মিলিগ্রাম হতে পারে এবং 100 মিলিগ্রাম হতে পারে মূলত প্রাথমিক অবস্থায় যারা সেবন করবেন তারা 25 থেকে শুরু করবেন। এবং যাদের বয়স ৩০ তারা  50 মিলিগ্রাম দিয়ে শুরু করতে পারেন শুরু করবেন এবং যারা একটু মোটাসোটা ভারী তারা 100 মিলিগ্রাম দিয়ে শুরু করতে হবে। ডাক্তারের পরামর্শ নিয়ে সে সেবন করবেন। 



Vigorex 50 কিসের ওষুধ


সাধারণত সমস্ত ওষুধে পার্শ্বপ্রতিক্রিয়া থাকে সেক্ষেত্রে আমরা যদি প্রাকৃতিকভাবেই শক্তিগুলো অর্জন করতে পারি তাহলে আর এই আমাদের মনে হয় যে ওষুধের দরকার হয় না সে ক্ষেত্রে আপনি ভাল ভাল খাবার খেতে পারেন দুধ ডিম মধু মাংস ইত্যাদি ভালো ভালো খাবার খাওয়ার ফলে আপনার এই সমস্যার ক্ষেত্রে প্রাকৃতিক ভাবেই সেরে উঠতে পারে। সে ক্ষেত্রে আপনারা ওষুধের দরকার হয়না ওষুধ তখনই দরকার হয় যখন প্রাকৃতিক ভাবে আমাদের কোন অঙ্গ কাজ আর কাজ করে না সে ক্ষেত্রে ওষুধের সাহায্য নিয়ে আমরা অঙ্গ  কে কাজ  করানোর জন্য ওষুধ খেয়ে থাকি।


 

 আরো পড়ুনঃ ইয়াসিন নামের অর্থ কি | Yasin namer ortho ki

 আরো পড়ুনঃ ইবনাত নামের অর্থ কি | Enabnat namer ortho ki

 আরো পড়ুনঃ ইসরাত নামের অর্থ কি | Israt namer ortho ki

 আরো পড়ুনঃ  আহনাফ নামের অর্থ কি Ahnaf namer ortho ki

 আরো পড়ুনঃ অঙ্কিতা নামের অর্থ কি। Ankita namer ortho ki 


vigorex 50 এর দাম কত


  Vigorex  ফিফটি এর দাম সাধারণত এটি একটি বাংলাদেশের স্বনামধন্য কোম্পানি স্কয়ার ফার্মাসিটিক্যাল লিমিটেড এর তৈরি ভিগোরেক্স ৫০ এর দাম প্রতি পিস 30 টাকা করে এবং ভিগোরেক্স ২৫ এর প্রতি পিস ২০ টাকা করে এবং ভিগোরেক্স ১০০ এর প্রতি পিস ৫০ টাকা করে।  এই কোম্পানি বাজারজাত করে থাকেন। এটি আপনার হাতের পাশেই যে কোনো ফার্মেসীতে গেলে আপনি কিনতে পারবেন অবশ্যই ওষুধ কেনার আগে আপনি ডাক্তারের পরামর্শ নিয়ে কিনবেন। সাধারণত ডাক্তার রোগীর সার্বিক দিক বিবেচনা করে ওষুধ খাবার নিয়ম  নির্ধারন করে থাকেন সেক্ষেত্রে আপনার ডাক্তারের অবশ্যই রেজিস্টার্ড ডাক্তারের পরামর্শ নিয়ে ঔষুধটি খাবেন।

vigorex 50 এর দাম কত


আরো পড়ুনঃ সিনথিয়া নামের অর্থ কি। sinthiya namer ortho ki

 আরো পড়ুনঃ মেহেদী নামের অর্থ কি | Mehedi namer ortho ki

 আরো পড়ুনঃ মিতু নামের অর্থ কি | Mitu namer ortho ki

 আরো পড়ুনঃ রাইদা নামের অর্থ কি Raida name meaning in Bengali

 আরো পড়ুনঃ জায়ান নামের অর্থ কি Zayan name meaning in Bengali

Vigorex 50 এর পার্শ্ব প্রতিক্রিয়া


 একটি খাবার পরে বেশ কিছু সমস্যা দেখা দিতে পারে তবে সবার ক্ষেত্রে সমস্যা দেখা দিবে এমন নয় কিছু ব্যক্তির ক্ষেত্রে এমন হতে পারে সে।   যেমন ধরুন মুখমন্ডল জ্বালা ধরতে পারে মুখ মন্ডল জ্বালাপোড়া হতে পারে বদহজম হতে পারে।চোখে   ঝাপসা দৃষ্টি দেখা দিতে পারে  মাথা ঘোরান বা মাথাব্যথা হতে পারে। বমি বা চোখের লাল লাল ভাব বা রক্তক্ষরণ দেখা দিতে পারে চোখে ঝাপসা দেখা বা অস্বাভাবিক দেখা বা দুইটা এক সাথে দেখা এরকম সমস্যা দেখা দিতে পারে।  বিভিন্ন মাংসপেশিতে হালকা ব্যথা দেখা দিতে পারে ঘুম ঘুম ভাব হতে পারে মুখের শুষ্কতা অনুভব করতে পারে এবং ক্লান্তি অনুভব হতে পারে এবং পিট  বা পেশি ব্যাথা অনুভব হতে পারে।

আরো পড়ুনঃ রাইফা নামের অর্থ কি   Raifa namer ortho ki

আরো পড়ুনঃ রাফিম নামের অর্থ কি Rafim name meaning in Bengali


Post a Comment

নবীনতর পূর্বতন