ফ্রোডেক্স ট্যাবলেট এর কাজ কী


ফ্রোডেক্স ট্যাবলেট এর কাজ কী


 ফ্রোডেক্স ট্যাবলেট এর কাজ কী


সম্মানিত পাঠক গন আজ আমরা আপনাদের সাথে কথা বলবো ফোডেক্স ট্যাবলেট নিয়ে।ফোডেক্স ট্যাবলেটের এর কাজ কি?লিবিডেক্স এর কাজ কি ভিগোরেক্স ট্যাবলেট এর কাজ কি?Frodex খাওয়ার নিয়ম?Eredex এর কাজ কি? এডিলাক্স  ট্যাবলেট এর কাজ কি? টাইমেক্স ট্যাবলেট এর কাজ? ইত্যাদি সম্পর্কে জানব


অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Www.gazivai.com


ইরেকটাইল ডিসফাংশন (লিঙ্গোত্থানজনিত সমস্যা) এর চিকিৎসায় কার্যকরী প্রাকৃতিক ওষুধ

 আরো পড়ুনঃ যে কোন মানুষকে এক মিনিটের মধ্যে অজ্ঞান করে ফেলার ঔষধ।

আরো পড়ুনঃ আর এফ এল কোম্পানি চাকরি ? মাসে বেতন কত

আরো পড়ুনঃ প্রান কোম্পানি চাকরি ? মাসে বেতন কত

আরো পড়ুনঃ তানিয়া নামের অর্থ কি | Tania namer ortho ki

আরো পড়ুনঃ Ssc এর পূর্ণরূপ কি ? ssc full meaning

 আরো পড়ুনঃ   নামের ছেলেরা কেমন হয়

 আরো পড়ুনঃ   নামের মেয়েরা কেমন হয়

ফ্রোডেক্স ট্যাবলেট 


বর্ণনা: ফ্রোডেক্স যৌন দুর্বলতা, মানসিক দুর্বলতা, হৃদযন্ত্রের দুর্বলতা, লিভারের দুর্বলতা ও কিডনীর দুর্বলতায় অধিক ফলপ্রসূ। ইহা বাত ও সন্ধি ব্যথায় কার্যকরী। সঙ্গতঃ কারণে যারা যৌন দুর্বলতায় ভুগছেন, তাদের জন্য শতাব্দীর গবেষণালব্ধ ফ্রোডেক্স অত্যন্ত কার্যকরী। হাজার বছরের অভিজ্ঞতায় প্রকৃতি থেকে বাছাইকৃত ওষুধি উপকরণ সমৃদ্ধ ফ্রোডেক্স শুধু যৌনশক্তি বৃদ্ধি অথবা পুরুষাঙ্গকেই দৃঢ় করেনা বরং দেহের গুরুত্বপূর্ণ অঙ্গকে অধিকতর শক্তিশালী এবং সক্রিয় করে।


বস্তুতঃ এ ট্যাবলেট সমূহের কার্যকারিতা স্নায়ুকেন্দ্রের উপর প্রভাব ফেলে।স্নায়ুশক্তিবর্ধক গুণ ছাড়া ও যৌন অঙ্গাদির ভারসাম্য সুরক্ষা করে। যৌন অঙ্গাদিকে প্রয়োজনীয় উপাদান সরবরাহ করে শক্তিশালী ও সক্রিয় করে তোলে।


নির্দেশনা: স্নায়বিক দুর্বলতা, লিঙ্গোত্থানজনিত সমস্যা, শুক্রতারল্য, বীর্য উৎপাদনে ত্রুটি


মূল্য: প্রতি বাক্স ৮৫০.০০ টাকা, প্রতি ট্যাবলেট ৪২.৫০ টাকা।

ফ্রোডেক্স ট্যাবলেট



লিবিডেক্স এর কাজ কি


“লিবিডেক্স যৌন আকাঙ্খা বৃদ্ধি করে, মনকে প্রফুল্ল রাখে, শুক্রতারল্য ও অসময়ে বীর্যপাত রোধ করে। ইহা শরীরের বিভিন্ন অঙ্গ প্রত্যঙ্গের রক্ত সঞ্চালন প্রক্রিয়াকে সুসংহত রাখে। ইহা স্নায়ু উদ্দীপক এবং যৌবন ধরে রেখে বার্ধক্য প্রতিরোধ করে।


আমরা অনেকেই এটি জানি না যে যৌন শক্তি বাড়ানো জন্য কোন ঔষধ সেবনের প্রয়োজন নেই। শুধুমাত্র ক্ষেত্র বিশেষে ডাক্তাররা কিছুদিন ঔষধ সেবনের উপদেশ দিয়ে থাকেন। গবেষনায় দেখা যায় পুরুষরা পুষ্টিকর খাদ্য খাওয়ার মাধ্যমে যৌন শক্তি পেয়ে থাকে। এক্ষেত্রে মধু, খাঁটি দুধ ও ডিমের ভূমিকা অসাধারন। ডিমের ক্ষেত্রে হাসের ডিম এবং দুধের ক্ষেত্রে ছাগলের দুধকে প্রাধান্য দিতে পারেন


ভিগোরেক্স ট্যাবলেট এর কাজ কি


ভায়াগ্রা সাধারণত যৌন সঙ্গমে অক্ষম পুরুষদের জন্যই ব্যবহৃত। অনেকেই যৌন জীবন সম্পর্কে আলোচনা করতে চান না। তাঁদের উদ্দেশ্যে জানানো হচ্ছে যে, আপনাদের যৌন জীবনের সময়সীমা বাড়াতে ভায়াগ্রার ব্যবহার খুবই উল্লেখযোগ্য ভূমিকা নিতে পারে। যৌন মিলনের ১ ঘণ্টা আগে ব্যবহার করা উচিত্‌ ভায়াগ্রা।


তবে, ভায়াগ্রা ব্যবহারের কয়েকটি নিয়ম রয়েছে। সব পুরুষ ভায়াগ্রা ব্যবহার করতে পারবেন না। যাঁদের হৃদযন্ত্রের সমস্যা রয়েছে, কিংবা কম রক্তচাপের সমস্যা রয়েছে, তাঁদের পক্ষে ভায়াগ্রা ব্যবহার ক্ষতিকর হতে পারে। শুধু তাই নয়, ভায়াগ্রার পার্শ্বপ্রতিক্রিয়া নিয়েও অনেক মতবিরোধ রয়েছে। শোনা গিয়েছে, ভায়াগ্রা ব্যবহারের ফলে চোখের নানারকম সমস্যা দেখা দিতে পারে। তাই ভায়াগ্রা ব্যবহারের আগে অবশ্যই আপনার শরীরে কোনও হৃদরোগ রয়েছে কিনা দেখে নিন


ব্যবহার


এই তথ্যের জন্য আপনার চিকিৎসক অথবা ফার্মাসিস্টের সাথে আলচনা করুন বা পণ্যের প্যাকেজ দেখুন।


 

পার্শ্ব প্রতিক্রিয়া

এই তথ্যের জন্য আপনার চিকিৎসক অথবা ফার্মাসিস্টের সাথে আলচনা করুন বা পণ্যের প্যাকেজ দেখুন।


 

নিরাপত্তা

এই তথ্যের জন্য আপনার চিকিৎসক অথবা ফার্মাসিস্টের সাথে আলচনা করুন বা পণ্যের প্যাকেজ দেখুন।


 

এই তথ্যের জন্য আপনার চিকিৎসক অথবা ফার্মাসিস্টের সাথে আলচনা করুন বা পণ্যের প্যাকেজ দেখুন।

এই তথ্যের জন্য আপনার চিকিৎসক অথবা ফার্মাসিস্টের সাথে আলচনা করুন বা পণ্যের প্যাকেজ দেখুন।


আরো পড়নঃ কাটা দাগসিজারের কাটা দাগ দূর করার ক্রিম

আরো পরুনঃ মেয়েদের চেহারা সুন্দর করার ক্রিম

আরো পড়ুনঃ চুল গজানোর ঔষধ কিনতে ক্লিক করিন এখনই কিনুন

আরো পড়ুনঃ biomanix সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন


রচনা এবং সক্রিয় উপাদানগুলি


এই তথ্যের জন্য আপনার চিকিৎসক অথবা ফার্মাসিস্টের সাথে আলচনা করুন বা পণ্যের প্যাকেজ দেখুন।

প্যাকেজ এবং ক্ষমতা

ভিগরেক্স ট্যাবলেট / Vigorex Tablet নিম্নলিখিত প্যাকেজগুলি এবং কর্মক্ষমতার সাথে পাওয়া যায়

ভিগরেক্স ট্যাবলেট / Vigorex Tablet প্যাকেজ: 10 Tablet, 40 Tablet


Frodex খাওয়ার নিয়ম


সেবনবিধি: ১ ট্যাবলেট দৈনিক ২ বার দুধসহ অথবা রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।

Frodex খাওয়ার নিয়ম


Eredex এর কাজ কি


ইওহিম্বিন ইরেক্‌টাইল ডিস্‌ফাংশন ব্যবস্থাপনায় একটি নিরাপদ এবং উপকারী ভূমিকা রয়েছে। আলফা-২ অ্যাড্রেনার্জিক ব্লকিং অ্যাক্‌শনের মাধ্যমে এই ওষুধ সিলেক্‌টিভ সেরেটোনিন রি-আপ্‌টেক ইনহিবিটর ব্যবহারের ফলে হ্রাসপ্রাপ্ত যৌন আকাঙ্খা এবং হ্রাসপ্রাপ্ত যৌন অনুভূতি জাতীয় যৌন সমস্যার কার্যকরী সমাধান দিতে সক্ষম।


সংক্ষিপ্ত বিবরণ

এরাডেক্স ট্যাবলেট / Eradex Tablet হাঁচিও যে, সর্দি, Itchy নাক, চোখ জ্বালা, লাল এবং itchy চামড়া, স্কিন রোগ এবং অন্যান্য অবস্থার চিকিৎসার জন্য ব্যবহার হয়।


এরাডেক্স ট্যাবলেট / Eradex Tablet নিম্নলিখিত সক্রিয় উপাদান রয়েছে: Loratadine। tablet ফর্ম পাওয়া যায়।

এরাডেক্স ট্যাবলেট / Eradex Tablet ব্যবহারসমূহ, কম্পোজিশন, ডোজ, পার্শ্ব প্রতিক্রিয়া ও পর্যালোচনা এর সাথে সম্পর্কিত বিস্তারিত তথ্য নীচে তালিকাভুক্ত করা হলো:


ব্যবহার

চিকিৎসায় ব্যবহৃত এরাডেক্স ট্যাবলেট / Eradex Tablet নিম্নলিখিত রোগের উপসর্গ নিয়ন্ত্রণ ও প্রতিরোধ করে:

হাঁচিও যে

সর্দি

Itchy নাক

চোখ জ্বালা

লাল এবং itchy চামড়া

স্কিন রোগ

আরও জানুন: ব্যবহার

 

পার্শ্ব প্রতিক্রিয়া


নিম্নলিখিত এরাডেক্স ট্যাবলেট / Eradex Tablet এর কম্পোজিশনের ফলে সম্ভাব্য পার্শ্বপ্রতিক্রিয়ার একটি তালিকা। এটি একটি সম্পূর্ণ তালিকা নয়। এই পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে কিন্তু সবসময় না। কিছু পার্শ্ব প্রতিক্রিয়া মারাত্মক হতে পারে কিন্তু বিরল। নিম্নলিখিত পার্শ্ব প্রতিক্রিয়া হলে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করুন, বিশেষ করে যদি না যায়।.


চামড়ার নিচে টিস্যু ফোলা

কাশি

বমি বমি ভাব

পেটের বাধা

পেট প্রদাহ

অস্বাভাবিক লিভার ফাংশন

ঊর্ধ্বশ্বাস

জীবন-নাশক এলার্জি প্রত্যাখ্যান

বমি

সশব্দ শ্বসন

মাথা ঘোরা

ফুসকুড়ি

ব্যাপক

চুল পরা

হাঁচিও যে

অনিয়মিত থেকে heartbeats

অতিসার

শুষ্ক মুখ

সংযোগে ব্যথা

পেশী ব্যথা

অবসাদ

বুক ধড়ফড়

বর্ধিত হৃদস্পন্দন


এডিলাক্স ট্যাবলেট এর কাজ কি


যৌথভাবে, এই যৌগসমূহ এমন একটি প্রস্তুতি যা অবসন্নতাবিরোধী, দৃশ্চিত্তা প্রশমনকারী এবং এ্যাকটিভেটিং বৈশিষ্ট্য প্রদর্শন করে। ফ্লপেনটিক্সল মুখে গ্রহণ করার প্রায় চার ঘন্টা পর সিরামে সর্বোচ্চ ঘনত্বে পৌঁছায় এবং মেলিট্রাসিন মুখে গ্রহণ করার প্রায় চার ঘন্টা পর সিরামে সর্বোচ্চ ঘনত্বে পৌঁছায়।


এই ড্রাগ ব্যবহারের আগে, আপনার ডাক্তার কে আপনার বর্তমান ঔষধের তালিকার সম্পর্কে বলুন (যেমন ভিটামিন, ভেষজ ঔষধ ইত্যাদি), এলার্জি, বিদ্যমান রোগ, এবং বর্তমান স্বাস্থ্য অবস্থার (যেমন গর্ভাবস্থা, আসন্ন সার্জারি ইত্যাদি)। কিছু স্বাস্থ্য অবস্থার জন্য আপনার বেশি পার্শ্বপ্রতিক্রিয়ার হতে পারে। ডাক্তারের নির্দেশ মেনে চলুন বা পণ্যের উপর মুদ্রিত নির্দেশ অনুসরণ করুন। ডোজ আপনার অবস্থার উপর ভিত্তি করে হয়। আপনার ডাক্তার কে বলুন আপনার অবস্থার উন্নতি হচ্ছে না অবনতি হচ্ছে। গুরুত্বপূর্ণ কাউন্সেলিং পয়েন্ট নীচে তালিকাভুক্ত করা হয়ছে।

গলাধ: করণ না


যদি আপনি একই সময়ে অন্যান্য ওষুধ নেন অ্যাডেলাক্স ট্যাবলেট / Adelax Tablet এর প্রভাব পরিবর্তন হতে পারে। পার্শ্ব প্রতিক্রিয়ার ঝুঁকি বাড়াতে পারে বা সঠিকভাবে কাজ না করতে পারে। আপনার ব্যবহার করা সব ওষুধ, ভিটামিন, এবং ভেষজ ওষুধের সম্বন্ধে আপনার ডাক্তার কে বলুন যাতে আপনি ডাক্তার আপনাকে ওষুধের ঠিক প্রতিক্রিয়া সাহায্য করতে পারে। অ্যাডেলাক্স ট্যাবলেট / Adelax Tablet নিম্নলিখিত ওষুধ ও পণ্য সাথে প্রতিক্রিয়া করতে পারে:

Citalopram

Lithium

Tricyclic antidepressants



আমি খাদ্য আগে বা খাদ্য পরে এই পণ্য খালি পেট ব্যবহার করা উচিত?


TabletWise.com ওয়েবসাইট ব্যবহারকারীরা সবচেয়ে বেশি অ্যাডেলাক্স ট্যাবলেট / Adelax Tablet খাবার পর ব্যবহার করেন। যাইহোক, এই কিভাবে ঔষধ না নেওয়া যেতে পারে। কিভাবে এই ওষুধ খাওয়া উচিত তার জন্য আপনার ডাক্তারের পরামর্শ অনুসরণ করুন। অন্যান্য রোগীদের অ্যাডেলাক্স ট্যাবলেট 


আরোপড়ুন:15 দিনে নিজের ওজন কমানোর ঔষধ কিনুন মাত্র ৯০০ টাকায়

আরোপড়ুনঃ15 দিনে নিজের ওজন বাড়ানোর ঔষধ কিনুন মাত্র ৬০০ টাকায়

আরো পড়ুনঃ মোটা হওয়ার বডি বিল্ডো ঔষধ কিনতে ক্লিক করুনএখনই কিনুন

 আরো পড়ুনঃ জাপানি নীল / ব্লু সিল্ক শাড়ি মাত্র ৪৫০ টাকা

Timex tablet এর কাজ কি

Timex tablet এর কাজ কি


অকাল বীর্যপাত বা দ্রুতস্খলন হলো যৌনসঙ্গমকালে পুরুষের দ্রুত বীর্যপাত যাকে ইংরেজিতে বলা হয় প্রিম্যাচিওর ইজ্যাকিউলেইশন। এটি একটি সাধারণ যৌনগত সমস্যা। কিছু বিশেষজ্ঞের মতে প্রতি তিনজন পুরু প্রবেশের পর অঙ্গ চালনার পরিণতি হিসেবে বীর্যপাত হয়ে থাকে। যোনীতে লিঙ্গ প্রবেশের সময় থেকে বীর্যপাত অবধি সময়কে বলা হয় বীর্যধারণ কাল। কতক্ষণ অঙ্গচালনার পর বীর্যপাত হবে তার কোন সুনির্দ্দিষ্ট বা আদর্শস্থানীয় সময় নেই।

 পুরুষে পুরুষে, বয়সের তারতম্যে বা পরিবেশভেদে বীর্যধারণ ক্ষমতা বিভিন্ন হতে দেখা যায়। তবে নিয়মিত যদি যোনীতে লিঙ্গ প্রবেশের পূর্বে বা অব্যবহিত পরেই অপ্রতিরোধ্যভাবে বীর্যপাত হয়ে যায় তবে তা দ্রুতস্খলন সমস্যা হিসেবে বিবেচিত হবে। এটি একটি যৌনসমস্যা কেননা এর ফলে পুরুষ প্রযোজনীয় সময় ধরে অঙ্গচালনার সুখ থেকে বঞ্চিত হয়। অপর দিকে অকাল বীর্যপাতের দরূণ পুরুষাঙ্গ নেতিয়ে পড়ে বলে অঙ্গ চালনা আর সম্ভব হয় না যার ফলে স্ত্রীর চরমানন্দ লাভের আগেই সঙ্গমের সমাপ্তি হয়।


দ্রুত বীর্যপাতের কারণ

কী কারণে অকাল বীর্যপাত হচ্ছে তা নিরূপণ করতে বিশেষজ্ঞরা এখন পর্যন্ত চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এক সময় ধারণা করা হতো যে সমস্যাটি সম্পূর্ণ মানসিক ব্যাপার। কিন্তু বর্তমানে আমরা জানি, দ্রুত বীর্যপাত হওয়া একটি জটিল ব্যাপার এবং এর সাথে মানসিক ও জৈবিক দু’টিরই সম্পর্ক রয়েছে


Post a Comment

নবীনতর পূর্বতন