এম এম কিট কতবার খাওয়া যায়

এম এম কিট কতবার খাওয়া যায়


আমাদের আজকের আর্টিকেলটি হচ্ছে এম এম কিট ঔষধ সম্পর্কে আজকের আর্টিকেলটিতে আমরা জানবো এম এম কিট কতবার খাওয়া যায় তো চলুন এ সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেয়া যাক

 আরো পড়ুনঃ   নামের ছেলেরা কেমন হয়

 আরো পড়ুনঃ   নামের মেয়েরা কেমন হয়

এম এম কিট কতবার খাওয়া যায়

আসলে এই mmkit পিল হলো গর্ভপাত করার পিল । অনাকাঙ্ক্ষিত ভাবে  ৩/৪ সপ্তাহের গর্ভবতী নারীকে সেবন করিয়ে গর্ভপাত করানো যায়। আর এই পিল কত বার খাওয়া  যাবে তা বলা সম্ভব নয় বা না খাওয়াই ভালো । 

আরো পড়ুনঃ mm kit ঔষধ সরাসরি কিনতে ক্লিক করু এখনই কিনুন

তবে অতিরিক্ত এই পিল সেবন করলে  পিলের পার্শ্বপ্রতিক্রিয়ার প্রভাবের কারনে অনেক রক্তক্ষরণ হয় ফলে পরবর্তীতে মাসিকে অনিয়মিত হয়। মাসিক ক্লিয়ার নাও হতে পারে। কয়েক বার এই পিল সেবন করিয়ে গর্ভপাত করলে    ভবিষ্যৎ এ বাচ্চা জন্মদানে হ্রাস পেতে পারে বা  বাচ্চা জন্মদানে  ব্যার্থ হতে পারে তাই এই পিল অতিরিক্ত সেবন করবেন না।  জন্মনিয়ন্ত্রণের জন্য স্বল্পমেয়াদী জন্মবিরতিকরণ পিল অথবা সহবাসে কনডম ব্যবহার করুন ?

আরো পড়ুনঃ একটানা ৩০ থেকে ৪০ মিনিট সেক্স করার কনডম

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় বীর্য ঘন করার ঔষধ মাত্র ৮০০ টাকা


এম এম কিট 

যে কোন ঔষধ খাওয়ার পূর্বে অবশ্যই ডাক্তারের পরামর্শ নেয়া উচিত কারণ ঔষধ গুলো আপনার জন্য যদি ক্ষতিকর হয়ে যায় তাহলে আপনাকে এর মারাত্মক প্রভাবে ভুগতে হবে।


এম এম কিট


 আর এম এম কিট খুবই মারাত্মক ঝুঁকিপূর্ণ একটি ঔষধ সুতরাং এটি খাওয়ার পূর্বে অবশ্যই ডাক্তারের পরামর্শ নেয়া সবচাইতে উত্তম হবে যে কোন ঔষধ খাওয়ার পূর্বে বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নিন আর নয়তো নিজে নিজের ক্ষতি ডেকে আনবেন।


 আপনি যদি চূড়ান্ত ঝুঁকি নিতে চান তাহলে এই ঔষধটি আপনি আমাদের থেকে ক্রয় করতে পারেন আমাদের এই আর্টিকেলটিতে এমএম ঔষধ কোথায় পাবেন এর উত্তর দেয়া রয়েছে আপনি চাইলে সরাসরি এখনই কিনুন লিংকগুলোতে ক্লিক করে ক্রয় করতে পারেন।

আরো পরুনঃ মেয়েদের যোনি - ছামা- ভোদা- গোপনাঙ্গ টাইট করার ক্রিম

আরো পরুনঃ মেয়েদের দুধ - ব্রেস্ট - ছোট করার ক্রিম

 শুধুমাত্র mm-kit নয় আপনি চাইলে আমাদের কাছ থেকে আরো নানান ধরনের মেডিসিন যাবতীয় ইলেকট্রিক্যাল পণ্য সামগ্রী এছাড়াও নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী সহ কসমেটিকস পণ্য সামগ্রী পেয়ে যাবেন দেশের সবচেয়ে কম দামে।


 তাছাড়া আমাদের থেকে ঔষধ ক্রয় করতে চান তারা দেরি না করে আমাদের ফোন নম্বরে ফোন করে অর্ডার করে দিন আর বাংলাদেশের যেকোন প্রান্ত থেকে সংগ্রহ করুন আমাদের ঔষধ এবং পণ্য সামগ্রী সমূহ

আরো পড়ুনঃ বাচ্চা দুধ খাওয়ানোর ব্রা মাত্র ২০০- ৩৫০ টাকা

আরো পরুনঃ মেয়েদের চেহারা সুন্দর করার ক্রিম


Post a Comment

নবীনতর পূর্বতন