এম এম কিট খেলে কি ক্ষতি হয়

 

এম এম কিট খেলে কি ক্ষতি হয়

সাধারণত এম এম কিট ঔষধ খেয়ে থাকে মেয়েরা আর আমরা জানি সকল প্রকার ঔষধের পার্শ্বপ্রতিক্রিয়া রয়েছে যদি ঔষধের সঠিক নিয়ম বা ঔষধ সঠিক পদ্ধতিতে না খাওয়া হয় তো আমরা আজকের আর্টিকেলটিতে জানবো এম এম কিট খেলে কি ক্ষতি হয় সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের আজকের আর্টিকেলটিতে । মেয়েদের ব্রা কালেকশন মাত্র ৮০ টাকা থেকে শুরু ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  - এখনই ব্রা কিনুন

এম এম কিট খেলে কি ক্ষতি হয়

হ্যা এম এম কিট খেলে ক্ষতির সম্ভাবনা রয়েছে। এই কিটের ভয়াবহ পার্শপ্রতিক্রিয়া রয়েছে।এই কিট খেলে প্রচুর রক্তপাত হতে পারে।এছাড়া ডায়রিয়া,পেটে ব্যাথা,বমি বমি ভাব এবং মাথাব্যাথা ইত্যাদি হতে পারে।এই কিট অনেকসময় কাজ নাও করতে পারে এবং অসম্পূর্ণ গর্ভপাত হতে পারে। মেয়েদের গুপ্ত স্থান মেয়েদের পু -শি  ক্রয় করার জন্য ক্লিক করুন - এখনই কিনুন


এই জন্য অবশ্যই একজন ডাক্তারের পরামর্শ করে তার অধীনে এই কিট খেতে হবে। এছাড়া আল্ট্রাসনোফি করে ভ্রুণের সঠিক অবস্থা জানা প্রয়োজন। না হলে এই কিট ঠিকমত কাজ নাও করতে পারে। বাড়িতে একা একা এই কিট না খাওয়ার পরামর্শ থাকবে।

আরো পরুনঃ লম্বা হওয়ার উপায়: মাত্র দিনে লম্বা হবেন

আরোপড়ুনঃ15 দিনে নিজের ওজন বাড়ানোর ঔষধ কিনুন মাত্র ৬০০ টাকায়

এম এম কিট এর সাইড ইফেক্ট

এম এম কিট খেলে কি কি ধরনের ক্ষতি দেখা যেতে পারে বা কি ধরনের পার্শ্বপ্রতিক্রিয়া হতে পারে এ সম্পর্কে আর্টিকেলটির প্রথম অংশে বিস্তারিত তথ্য তুলে ধরা হয়েছে আশা করি তথ্যগুলো কয়েকবার ভালো করে পড়ে নিবেন যাতে বুঝতে পারেন এর পার্শপ্রতিক্রিয়া বা সাইট গুলো কি কি।


এম এম কিট এর পার্শ্ব প্রতিক্রিয়া


এম এম কিট এর পার্শ্ব প্রতিক্রিয়া 

আপনি যদি কখনও mm-kit খেয়ে থাকেন অথবা আপনার নিকটবর্তী কেউ mm-kit খেয়েছে এমন পরিচিত কেউ থাকে তাহলে তারা ঔষধটি খাওয়ার পর কি ধরনের পার্শ্বপ্রতিক্রিয়া বা কোন ধরনের সমস্যায় পড়েছে কিনা সেটি আপনি কমেন্টের মাধ্যমে লিখে জানিয়ে দিতে পারেন।

আরো পড়নঃ কাটা দাগসিজারের কাটা দাগ দূর করার ক্রিম

আরো পড়ুনঃ মেয়েদের ব্রা মাত্র ৫৫ টাকা থেকে শুরু

 মনে রাখবেন বাস্তবে mm-kit খেয়ে যদি কোন প্রকার পার্শ্বপ্রতিক্রিয়া সাইড ইফেক্ট এর গল্প আপনার জানা থাকে সেটি যদি আপনি শেয়ার করেন তাহলে অন্যরা এই ওষুধের সাইডিফেক্ট পার্শ্ব প্রতিক্রিয়া সম্পর্কে জেনে আগেই সচেতন হতে পারবে।

 আরো পড়ুনঃ   নামের ছেলেরা কেমন হয়

 আরো পড়ুনঃ   নামের মেয়েরা কেমন হয়

 আমরা আমাদের প্রত্যেকটি আর্টিকেলটিতে আপনাদের থেকে তথ্য চেয়ে থাকি যাতে আপনাদের মূল্যবান তথ্য জানতে পারে অনায়াসে অনুযায়ী সতর্ক হতে পারে।


 আমাদের আজকের আর্টিকেলটি সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন থাকে কিংবা কোন জিজ্ঞাসা থাকে সেটি অবশ্যই কমেন্টের মাধ্যমে লিখে জানিয়ে দিতে পারেন আপনার মূল্যবান মন্তব্য আমরা অতি গুরুত্বের সাথে বিবেচনা করে থাকে

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ - দোন ইঞ্চি পর্যন্ত বড় মোটা করে

আরো পড়নঃ একটানা ৪০ মিনিট সেক্স করার স্প্রে


Post a Comment

নবীনতর পূর্বতন