Cialix 10 এর কাজ কি


Cialix 10 এর কাজ কি


 Cialix 10 এর কাজ কি


সম্মানিত পাঠক গন সালামু আলাইকুম আশা করি সবাই ভালো  আছেন। আজ আপনাদের সাথে কথা বলবো Cialix  10 ট্যাবেলেট সম্পর্কে।Cialix 10 এর কাজ কি? টাডালাফিল খাওয়ার নিয়ম?Cialis এর কাজ কি?Tadalafil এর উপকারিতা?intimate 10 mg এর উপকারিতা?intimate 5mg এর কাজ কি?Tadfil 20 এর কাজ কি? ইত্যাদি সম্পর্কে তো চলুন বন্ধুরা আর কথা না বাড়িয়ে আমরা আমাদের মূল আলোচনায় চলে যাই।

অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Www.gazivai.com


টাডালাফিল একটি ওষুধ যা পুরুষদের মধ্যে যৌন রোগের চিকিত্সার জন্য ব্যবহৃত হয়। এটি ইরেক্টাইল ডিসফাংশন এবং যৌন পুরুষত্বহীনতার মতো লক্ষণগুলিকে দমন করার জন্য ব্যবহৃত হয়। এটি রক্তের পরিমাণকে বৃদ্ধি করে যা শেষ পর্যন্ত লিঙ্গে পৌঁছায়।

 এই ওষুধটি পুরুষের যৌনাঙ্গের চারপাশের পেশীকে আরাম প্রদান করে কাজ করে। এটি শরীরের মধ্যে ফসফোডিয়েস্টারেস -৫ এর কার্যকলাপকে বাধা দিয়ে কাজ করে। এটি শরীরে উপস্থিত সাইক্লিক গুয়ানোসিন মনোফসফেট (সিজিএমপি / cGMP) এর পরিমাণকে আরও বাড়িয়ে তোলে যা রক্তনালীগুলির অভ্যন্তরে মসৃণ পেশীগুলিকে শিথিল করে।


তবে এটি আপনাকে সিফিলিসের মতো যৌন রোগের বিরুদ্ধে সুরক্ষা প্রদান করতে এবং চিকিত্সা করতে সহায়তা করবে না। এই ওষুধটির জন্য কোনও ডাক্তারের প্রেসক্রিপশনের প্রয়োজন হয় না, তবে আপনার শরীরের জন্য উপযুক্ত ডোজের সম্পর্কে জানতে একজন ইউরোলজিস্টের সাথে কথা বলা উচিত, 

কারণ যে কোনও ধরনের ওভারডোজ বা ওষুধের অতিরিক্ত মাত্রা বিপজ্জনক হতে পারে। এমনকি এটি মৃত্যুর কারণও হতে পারে। ডোজটি গ্রহণ করার আগে আপনার চিকিত্সার ইতিহাস এবং আপনি যে ওষুধগুলি গ্রহণ করছেন সে সম্পর্কে আপনার ডাক্তারকে অবহিত করতে ভুলবেন না। 


এই ওষুধ ব্যবহার করার আগে আপনি আপনার Urologist এর কাছ থেকে পরামর্শ নিন।


টাডালাফিল খাওয়ার নিয়ম


টাডালাফিল একটি ওষুধ যা পুরুষদের মধ্যে যৌন রোগের চিকিত্সার জন্য ব্যবহৃত হয়। এটি ইরেক্টাইল ডিসফাংশন এবং যৌন পুরুষত্বহীনতার মতো লক্ষণগুলিকে দমন করার জন্য ব্যবহৃত হয়। এটি রক্তের পরিমাণকে বৃদ্ধি করে যা শেষ পর্যন্ত লিঙ্গে পৌঁছায়। এই ওষুধটি পুরুষের যৌনাঙ্গের চারপাশের পেশীকে আরাম প্রদান করে কাজ করে। এটি শরীরের মধ্যে ফসফোডিয়েস্টারেস -৫ এর কার্যকলাপকে বাধা দিয়ে কাজ করে। এটি শরীরে উপস্থিত সাইক্লিক গুয়ানোসিন মনোফসফেট (সিজিএমপি / cGMP) এর পরিমাণকে আরও বাড়িয়ে তোলে যা রক্তনালীগুলির অভ্যন্তরে মসৃণ পেশীগুলিকে শিথিল করে।


এই ড্রাগ ব্যবহারের আগে, আপনার ডাক্তার কে আপনার বর্তমান ঔষধের তালিকার সম্পর্কে বলুন (যেমন ভিটামিন, ভেষজ ঔষধ ইত্যাদি), এলার্জি, বিদ্যমান রোগ, এবং বর্তমান স্বাস্থ্য অবস্থার (যেমন গর্ভাবস্থা, আসন্ন সার্জারি ইত্যাদি)। কিছু স্বাস্থ্য অবস্থার জন্য আপনার বেশি পার্শ্বপ্রতিক্রিয়ার হতে পারে। ডাক্তারের নির্দেশ মেনে চলুন বা পণ্যের উপর মুদ্রিত নির্দেশ অনুসরণ করুন। ডোজ আপনার অবস্থার উপর ভিত্তি করে হয়। আপনার ডাক্তার কে বলুন আপনার অবস্থার উন্নতি হচ্ছে না অবনতি হচ্ছে। গুরুত্বপূর্ণ কাউন্সেলিং পয়েন্ট নীচে তালিকাভুক্ত করা হয়ছে।

একবার দৈনিক চেয়ে বেশি গ্রহণ করবেন না

খালি পেটে এই মাদক নিন

ড্রাইভ বা ভারি যন্ত্রপাতি চালনা করবেন না

যৌন কার্যকলাপ আগে 1 ঘন্টা সম্পর্কে এই মাদক নিন

সীমা এলকোহল খরচ

টাডালাফিল খাওয়ার নিয়ম


এখনই কিনুন

 আরো পড়ুনঃ জাপানি নীল / ব্লু সিল্ক শাড়ি মাত্র ৪৫০ টাকা

আরো পড়ুনঃ নিমা ব্যলেন্ডর মাত্র ৮৫০ টাকা

আরো পড়ুনঃ মিনি শেলাই মেশিন মাত্র ৯৯৯ টাকা

Cialis এর কাজ কি


টাডালাফিল একটি ওষুধ যা পুরুষদের মধ্যে যৌন রোগের চিকিত্সার জন্য ব্যবহৃত হয়। এটি ইরেক্টাইল ডিসফাংশন এবং যৌন পুরুষত্বহীনতার মতো লক্ষণগুলিকে দমন করার জন্য ব্যবহৃত হয়। এটি রক্তের পরিমাণকে বৃদ্ধি করে যা শেষ পর্যন্ত লিঙ্গে পৌঁছায়। এই ওষুধটি পুরুষের যৌনাঙ্গের চারপাশের পেশীকে আরাম প্রদান করে কাজ করে।



 এটি শরীরের মধ্যে ফসফোডিয়েস্টারেস -৫ এর কার্যকলাপকে বাধা দিয়ে কাজ করে। এটি শরীরে উপস্থিত সাইক্লিক গুয়ানোসিন মনোফসফেট (সিজিএমপি  cGMP) এর পরিমাণকে আরও বাড়িয়ে তোলে যা রক্তনালীগুলির অভ্যন্তরে মসৃণ পেশীগুলিকে শিথিল করে।


আরো পরুনঃ মোটা হওয়ার পিউটন সিরাপ কিনুন ৩০০ টাকা 

 আরো পড়ুনঃ যে কোন মানুষকে এক মিনিটের মধ্যে অজ্ঞান করে ফেলার ঔষধ।

Tadalafil এর উপকারিতা

Tadalafil এর উপকারিতা


এই ওষুধটি প্রোস্ট্রেট গ্রন্থি এবং প্রস্রাবের সমস্যাগুলির চিকিত্সার জন্যও ব্যবহার করা যেতে পারে। তবে এটি আপনাকে সিফিলিসের মতো যৌন রোগের বিরুদ্ধে সুরক্ষা প্রদান করতে এবং চিকিত্সা করতে সহায়তা করবে না। এই ওষুধটির জন্য কোনও ডাক্তারের প্রেসক্রিপশনের প্রয়োজন হয় না, তবে আপনার শরীরের জন্য উপযুক্ত ডোজের সম্পর্কে জানতে একজন ইউরোলজিস্টের সাথে কথা বলা উচিত, কারণ যে কোনও ধরনের ওভারডোজ বা ওষুধের অতিরিক্ত মাত্রা বিপজ্জনক হতে পারে।

  ডোজটি গ্রহণ করার আগে আপনার চিকিত্সার ইতিহাস এবং আপনি যে ওষুধগুলি গ্রহণ করছেন সে সম্পর্কে আপনার ডাক্তারকে অবহিত করতে ভুলবেন না। প্রেসক্রিপশন হওয়ার পরে, আপনি এই ওষুধটি খাবারের সাথে বা খাবার ছাড়াই গ্রহণ করতে পারেন এবং প্রায় এটি গ্রহণ করার প্রায় ৬০ মিনিট পর আপনি যৌন ক্রিয়াকলাপ শুরু করতে পারেন।

আরো পড়নঃ কাটা দাগসিজারের কাটা দাগ দূর করার ক্রিম

আরো পরুনঃ মেয়েদের চেহারা সুন্দর করার ক্রিম

আরো পড়ুনঃ চুল গজানোর ঔষধ কিনতে ক্লিক করিন এখনই কিনুন

Intimate 10 mg এর উপকারিতা


টাডালাফিল ফসফোডাইএষ্টারেজ টাইপ ৫ (PDE5) এর নির্দেশিত প্রতিরোধক। PDE5 প্রতিরোধের ফলে মসৃন পেশীতে cGMP এর পরিমাণ বৃদ্ধি পায়। cGMP মসৃন পেশীকে প্রশমিত করে দেয় এবং কর্পাস ক্যাভার্নোসামে রক্তের প্রবাহ বাড়িয়ে দেওয়ার মাধ্যমে পেনাইল ইরেকশন ঘটায়। PDE5 প্রোস্টেট এবং মূত্রথলির মসৃন পেশীতেও উপস্থিত থাকে।

Intimate 10 mg এর উপকারিতা


ইনটিমেট™ -২০ মুল্য-৫০০  -টাকা।  

 - Intimate™

উপাদান :

ইনটিমেট™ ৫ ট্যাবলেট: প্রতিটি ফিল্ম কোটেড ট্যাবলেটে আছে টাডালাফিল ৫ মি.গ্রা.।

ইনটিমেট™ ১০ ট্যাবলেট: প্রতিটি ফিল্ম কোটেড ট্যাবলেটে আছে টাডালাফিল ১০ মি.গ্রা.।

ইনটিমেট™ ২০ ট্যাবলেট: প্রতিটি ফিল্ম কোটেড ট্যাবলেটে আছে টাডালাফিল ২০ মি.গ্রা.।

নির্দেশনা :

ইনটিমেট  ইরেকটাইল ডিসফাংশন (ED) এর চিকিৎসায় নির্দেশিত।

সেবনবিধি ও মাত্রা : প্রাথমিকভাবে বেশির ভাগ রোগীর ক্ষেত্রে ইনটিমেট ১০ মি.গ্রা. যৌন উত্তেজনা বৃদ্ধিতে নির্দেশিত হয়। প্রত্যেক রোগীর সহনশীলতা এবং কার্যক্ষমতা এর উপর নির্ভর করে মাত্রা ২০ মি.গ্রা. পর্যন্ত বৃদ্ধি করা যেতে পারে অথবা ৫ মি.গ্রা এ কমিয়ে আনা যেতে পারে। বেশির ভাগ রোগীদের ক্ষেত্রে সর্বোচ্চ ব্যবহারের মাত্রা দিনে একবার। খাদ্যের সাথে ব্যবহার

ইনটিমেট™ সেবনের উপর খাদ্য গ্রহণের তেমন প্রভাব নেই।


বয়ষ্ক রোগীর ক্ষেত্রে : ৬৫ বছরের অধিক বয়ষ্ক রোগীদের ক্ষেত্রে ডোজের সমন্বয় করার প্রয়োজন নেই।


Intimate 5mg এর কাজ কি


cGMP মসৃন পেশীকে প্রশমিত করে দেয় এবং কর্পাস ক্যাভার্নোসামে রক্তের প্রবাহ বাড়িয়ে দেওয়ার মাধ্যমে পেনাইল ইরেকশন ঘটায়। PDE5 প্রোস্টেট এবং মূত্রথলির মসৃন পেশীতেও উপস্থিত থাকে। PDE5 এর পরিমাণ কমে যাওয়ার ফলে cGMP এর পরিমাণ বৃদ্ধি পায়, যার ফলে প্রোস্টেট এবং মূত্রথলির মসৃন পেশী প্রশমিত হয়।

আরোপড়ুনঃ15 দিনে নিজের ওজন বাড়ানোর ঔষধ কিনুন মাত্র ৬০০ টাকায়

আরো পড়ুনঃ মোটা হওয়ার বডি বিল্ডো ঔষধ কিনতে ক্লিক করুনএখনই কিনুন

 আরো পড়ুনঃ জাপানি নীল / ব্লু সিল্ক শাড়ি মাত্র ৪৫০ টাকা


Tadfil 20 এর কাজ কি



টাডালাফিল একটি ওষুধ যা পুরুষদের মধ্যে যৌন রোগের চিকিত্সার জন্য ব্যবহৃত হয়। এটি ইরেক্টাইল ডিসফাংশন এবং যৌন পুরুষত্বহীনতার মতো লক্ষণগুলিকে দমন করার জন্য ব্যবহৃত হয়। এটি রক্তের পরিমাণকে বৃদ্ধি করে যা শেষ পর্যন্ত লিঙ্গে পৌঁছায়।

 এই ওষুধটি পুরুষের যৌনাঙ্গের চারপাশের পেশীকে আরাম প্রদান করে কাজ করে। এটি শরীরের মধ্যে ফসফোডিয়েস্টারেস -৫ এর কার্যকলাপকে বাধা দিয়ে কাজ করে। এটি শরীরে উপস্থিত সাইক্লিক গুয়ানোসিন মনোফসফেট (সিজিএমপি / cGMP) এর পরিমাণকে আরও বাড়িয়ে তোলে যা রক্তনালীগুলির অভ্যন্তরে মসৃণ পেশীগুলিকে শিথিল করে।


এই ওষুধটি প্রোস্ট্রেট গ্রন্থি এবং প্রস্রাবের সমস্যাগুলির চিকিত্সার জন্যও ব্যবহার করা যেতে পারে। তবে এটি আপনাকে সিফিলিসের মতো যৌন রোগের বিরুদ্ধে সুরক্ষা প্রদান করতে এবং চিকিত্সা করতে সহায়তা করবে না। 

এই ওষুধটির জন্য কোনও ডাক্তারের প্রেসক্রিপশনের প্রয়োজন হয় না, তবে আপনার শরীরের জন্য উপযুক্ত ডোজের সম্পর্কে জানতে একজন ইউরোলজিস্টের সাথে কথা বলা উচিত, কারণ যে কোনও ধরনের ওভারডোজ বা ওষুধের অতিরিক্ত মাত্রা বিপজ্জনক হতে পারে। 

এমনকি এটি মৃত্যুর কারণও হতে পারে। ডোজটি গ্রহণ করার আগে আপনার চিকিত্সার ইতিহাস এবং আপনি যে ওষুধগুলি গ্রহণ করছেন সে সম্পর্কে আপনার ডাক্তারকে অবহিত করতে ভুলবেন না। প্রেসক্রিপশন হওয়ার পরে, আপনি এই ওষুধটি খাবারের সাথে বা খাবার ছাড়াই গ্রহণ করতে পারেন এবং প্রায় এটি গ্রহণ করার প্রায় ৬০ মিনিট পর আপনি যৌন ক্রিয়াকলাপ শুরু করতে পারেন।


Post a Comment

নবীনতর পূর্বতন