Vardamate 10 এর কাজ কি

Vardamate 10 এর কাজ কি


 Vardamate 10 এর কাজ কি

সম্মানিত পাঠক গন আশা করি সবাই ভাল আছেন আজ আপনাদের সাথে কথা বলবো।Vardamate 10 ট্যাবেলেট নিয়ে।যেমনঃVardamate 10 এর কাজ কি?Valenty 10  এর উপকারিতা?Fungata 50 এর কাজ কি?Susten 30 এর কাজ কি? Valenty 20 খাওয়ার নিয়ম? ভ্যালেন্টি 20 খাওয়ার উপকারিতা? ইত্যাদি সম্পর্কে বলুন বন্ধুরা আমরা আমাদের মূল আলোচনায় চলে যাই। মেয়েদের ব্রা কালেকশন মাত্র ৮০ টাকা থেকে শুরু ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  - এখনই ব্রা কিনুন


যৌন উদ্দীপনার সময় নাইট্রিক অক্সাইড লিঙ্গের কৰ্পাস ক্যাভারনােসামে মুক্ত হয় এবং গুয়ানাইলেট সাইক্লিয়েজ এনজাইমকে উদ্দীপ্ত করে যা সাইক্লিক গুয়ানােসিন মনােফসফেটের পরিমাণ বাড়িয়ে দেয়। ফলে মসৃণ মাংসপেশী শিথীল হয় এবং লিঙ্গে রক্ত প্রবেশ করে একে উত্তেজিত করে। মেয়েদের গুপ্ত স্থান মেয়েদের পু -শি  ক্রয় করার জন্য ক্লিক করুন - এখনই কিনুন


অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Www.gazivai.com


একটি টাইপ ৫ ফসফোডিস্টেসেস ইনহিবিটার হিসাবে পরিচিত, যৌন কার্যকলাপের সময় লিঙ্গ প্রবাহ বৃদ্ধি করে ড্রাগ ফাংশন, একটি ইমারত সৃষ্টি করে। Vardenafil ব্যবহার করা উচিত না যদি এটিতে উপস্থিত কোন পদার্থের অ্যালার্জি থাকে। হৃদরোগের সমস্যাযুক্ত ব্যক্তি, ডিগ্রেনেটিক চোখের সমস্যা যা বংশগত, অনিয়মিত হৃদস্পন্দন বা সমস্যাগুলির সাথে সমস্যা।


 কিডনি এবং যকৃতের সমস্যাগুলিতেও Vardenafil গ্রহণ করা উচিত নয়। ঠিকমত ডাক্তারের পরামর্শ অনুযায়ী ডাক্তারের ব্যবহার করা উচিত। এটি একটি খাবার সঙ্গে বা ছাড়া মৌখিক খরচ জন্য বোঝানো হয়। যৌন সঙ্গীতে জড়িত হওয়ার এক ঘন্টা আগে এটি গ্রহণ করা উচিত। Vardenafil এর ওভারডোজ অত্যন্ত ক্ষতিকারক হতে পারে, তাই এটি প্রতিদিন একবার বা আপনার চিকিৎসা পেশীর নির্দেশাবলীর ভিত্তিতে নেওয়া উচিত।


 অন্যান্য ওষুধের মতো, Vardenafil ওষুধ মাথাব্যাথা, ফ্লাশিং, ছিঁচকে চিংড়ি , পেটে ব্যথা বা পেছনে ব্যথা, শুকনো, কাশি বা রক্তজমা এই রকমের কিছু পার্শ্বপ্রতিক্রিয়া সৃষ্টি করতে পারে । কিছু বড় পার্শ্বপ্রতিক্রিয়াগুলির মধ্যে রয়েছে- চোয়াল এবং অস্ত্রের ব্যাথা, ঠাণ্ডা এবং ঠান্ডা ঘাম, বিভ্রান্তি এবং স্নায়বিকতা, অনিয়মিত হৃদস্পন্দন। Vardenafil এর প্রধান পার্শ্ব প্রতিক্রিয়াগুলি যত তাড়াতাড়ি সম্ভব ডাক্তারকে জানাতে হবে।


 এই ওষুধের ব্যবহার এবং প্রভাব কোন একজন রোগীর শারীরিক অবস্থা অনুযায়ী পৃথক হতে পারে। তাই এটি পরামর্শ‌ দেওয়া হয় যে, এই ওষুধ ব্যবহার করার আগে আপনি আপনার Sexologist এর কাছ থেকে পরামর্শ নিন।

আরো পরুনঃ মোটা হওয়ার পিউটন সিরাপ কিনুন ৩০০ টাকা 

 আরো পড়ুনঃ যে কোন মানুষকে এক মিনিটের মধ্যে অজ্ঞান করে ফেলার ঔষধ।

Valenty 10 এর উপকারিতা


Valenty 10 এর উপকারিতা ভ্যালেন্টি নির্দিষ্টভাবে ফসফোডাইএস্টারেজ টাইপ বি-৫ (পিডিই-৫) এনজাইমকে বাধা দেয় । লিঙ্গোত্থানের শারীরবৃত্তীয় প্রক্রিয়ায় কর্পাস ক্যাভারনােসামের মসৃণ মাংসপেশী শিথীল হয়।

Valenty 10 এর উপকারিতা


Fungata 50 এর কাজ কি


নির্দেশনা Fluconazole ভ্যাজাইনাল ক্যানডিডিয়াসিস, ওরোফ্যারিনজিয়াল ও ইসোফ্যাজিয়াল ক্যানডিডিয়াসিস এবং ক্রিপটোকক্কাল মেনিনজাইটিস-এর চিকিৎসায় নির্দেশিত। এটি ক্যানডিডা জনিত মূত্রনালীর সংক্রমণ, পেরিটোনাইটিস এবং সিস্টেমিক ক্যানডিডা সংক্রমণে (যেমন-ক্যানডিডিমিয়া, ডিসেমিনেটেড ক্যানডিডিয়াসিস ও নিউমোনিয়া) ও কার্যকরী।


Fungata 50 MG Tablet একটি অ্যান্টিফংল ঔষধ যা ফাঙ্গাল , চুল, চামড়া এবং নখ সংক্রমণগুলি নিরাময়ের জন্য ব্যবহৃত হয় । মৌখিক ট্যাবলেট উভয় ফার্মেসী মধ্যে একটি জেনেরিক এবং ব্র্যান্ড নাম ঔষধ হিসাবে পাওয়া যায়। তবে তরল স্থগিতাদেশ শুধুমাত্র জেনেরিক ঔষধ হিসাবে পাওয়া যায় । এবং ব্র্যান্ডের নাম গ্রিস-পিইজি উভয় তরল এবং ট্যাবলেট আকারে পাওয়া যায় । Fungal 150 MG Tablet শুধুমাত্র নতুন ফাঙ্গাল সংক্রমণ রোধ করেই নতুন করে ছড়িয়ে পড়ে না , কোষগুলিকেও সংক্রমণ গ্রেফতার করে যার ফলে ফুসফুস বেড়ে যায়।


এই ওষুধ গ্রহণের সাথে আসা সাধারণ পার্শ্ব প্রতিক্রিয়াগুলির মধ্যে রয়েছে > ঝাপসা , বমি বমি ভাব , ডায়রিয়া, মাথা ঘোরাঘুরি , ক্লাউড চিন্তা, মাথা ব্যাথা, অনিদ্রা লক্ষণ এবং শরীরের বিভিন্ন অংশে নমন । যদি এই প্রভাবগুলি ছাড়ার কোন লক্ষণ না থাকে তবে আপনার ডাক্তারের কাছ থেকে সাহায্য নিন । এই ড্রাগ গুরুতর প্রভাব হতে পারে যা দীর্ঘ মারাত্মক হতে পারে । এই গুরুতর প্রতিক্রিয়াগুলিতে ফুসফুসের অন্তর্ভুক্ত রয়েছে, জ্বর , ফোস্কা, ক্ষুধা হ্রাস হিসাবে চিহ্নিত, যৌথ ব্যথা এবং ক্লান্তি এর স্থির অনুভূতি । যেমন একটি ঘটনা ঘটতে অবিলম্বে সাহায্য চাইতে হবে। নির্দিষ্ট শর্তাবলীতে এটি পরামর্শ দেওয়া হয়েছে যে আপনাকে এই ড্রাগটি থেকে বিরত থাকা উচিত:

Susten 30 এর কাজ কি


সুস্টেন ক্যাপসুল / Susten Capsule একটি স্রাবের অনুপস্থিতি, পৌনঃপুনিক গর্ভপাত, জরায়ুজ রক্তপাত এবং অন্যান্য অবস্থার চিকিৎসার জন্য ব্যবহার হয়।


সুস্টেন ক্যাপসুল / Susten Capsule নিম্নলিখিত সক্রিয় উপাদান রয়েছে: Progesterone। capsule ফর্ম পাওয়া যায়।

আরোপড়ুনঃ 15 দিনে উচ্চতা বাড়ানোর ঔষধ কিনুন মাত্র ৭০০ টাকায়

আরোপড়ুন:15 দিনে নিজের ওজন কমানোর ঔষধ কিনুন মাত্র ৯০০ টাকায়

Valenty 20 এর উপকারিতা


যৌন উদ্দীপনার সময় নাইট্রিক অক্সাইড লিঙ্গের কৰ্পাস ক্যাভারনােসামে মুক্ত হয় এবং গুয়ানাইলেট সাইক্লিয়েজ এনজাইমকে উদ্দীপ্ত করে যা সাইক্লিক গুয়ানােসিন মনােফসফেটের পরিমাণ বাড়িয়ে দেয়। ফলে মসৃণ মাংসপেশী শিথীল হয় এবং লিঙ্গে রক্ত প্রবেশ করে একে উত্তেজিত করে।

Valenty 20 এর উপকারিতা


Valenty 20 খাওয়ার নিয়ম


ভারডেনাফিল এর প্রারম্ভিক মাত্রা: ১০ মিগ্রা যা যৌন মিলনের ১ ঘন্টা পূর্বে দিনে একবার সেবন করতে হবে। পার্শ্ব প্রতিক্রিয়া এবং কার্যকারিতার উপর নির্ভর করে ভারডেনাফিল এর মাত্রা দিনে সর্বাধিক ২০ মিগ্রা এবং সর্বনিম্ন ৫ মিগ্রা পর্যন্ত করা যেতে পারে। সর্বোচ্চ সেবনমাত্রা দিনে একবার।

এখনই কিনুন

 আরো পড়ুনঃ জাপানি নীল / ব্লু সিল্ক শাড়ি মাত্র ৪৫০ টাকা

আরো পড়ুনঃ নিমা ব্যলেন্ডর মাত্র ৮৫০ টাকা

আরো পড়ুনঃ মিনি শেলাই মেশিন মাত্র ৯৯৯ টাকা

ভারডেনাফিল কি


পুরুষের ইরেকশন জনিত সমস্যা সারানোর ওষুধের প্রতিক্রিয়ায় নষ্ট হতে পারে দৃষ্টিশক্তি। সম্প্রতি এমনই চাঞ্চল্যকর পর্যবেক্ষণের কথা প্রকাশিত হয়েছে সায়েন্স অ্যাডভান্স জার্নালে।


জার্নালে প্রকাশিত নিবন্ধে জানানো হয়েছে, ইরেক্টাইল ডিসফাংকশন এবং পালমোনারি হাইপারটেনশনের ওষুধ হিসেবে ব্যবহৃত sildenafil এবং vardenafil এর মতো ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়ায় দৃষ্টিশক্তি ব্যাহত হওয়ার আশঙ্কা থাকে।


Vardenafil কার্যকরভাবে ইরেক্টিল ডিসফেকশন (ইডি) আচরণ করে। একটি টাইপ ৫ ফসফোডিস্টেসেস ইনহিবিটার হিসাবে পরিচিত, যৌন কার্যকলাপের সময় লিঙ্গ প্রবাহ বৃদ্ধি করে ড্রাগ ফাংশন, একটি ইমারত সৃষ্টি করে। Vardenafil ব্যবহার করা উচিত না যদি এটিতে উপস্থিত কোন পদার্থের অ্যালার্জি থাকে।

ভারডেনাফিল কি


 হৃদরোগের সমস্যাযুক্ত ব্যক্তি, ডিগ্রেনেটিক চোখের সমস্যা যা বংশগত, অনিয়মিত হৃদস্পন্দন বা সমস্যাগুলির সাথে সমস্যা। কিডনি এবং যকৃতের সমস্যাগুলিতেও Vardenafil গ্রহণ করা উচিত নয়। ঠিকমত ডাক্তারের পরামর্শ অনুযায়ী ডাক্তারের ব্যবহার করা উচিত। এটি একটি খাবার সঙ্গে বা ছাড়া মৌখিক খরচ জন্য বোঝানো হয়। যৌন সঙ্গীতে জড়িত হওয়ার এক ঘন্টা আগে এটি গ্রহণ করা উচিত। 


Vardenafil এর ওভারডোজ অত্যন্ত ক্ষতিকারক হতে পারে, তাই এটি প্রতিদিন একবার বা আপনার চিকিৎসা পেশীর নির্দেশাবলীর ভিত্তিতে নেওয়া উচিত। অন্যান্য ওষুধের মতো, Vardenafil ওষুধ মাথাব্যাথা, ফ্লাশিং, ছিঁচকে চিংড়ি , পেটে ব্যথা বা পেছনে ব্যথা, শুকনো, কাশি বা রক্তজমা এই রকমের কিছু পার্শ্বপ্রতিক্রিয়া সৃষ্টি করতে পারে । 


কিছু বড় পার্শ্বপ্রতিক্রিয়াগুলির মধ্যে রয়েছে- চোয়াল এবং অস্ত্রের ব্যাথা, ঠাণ্ডা এবং ঠান্ডা ঘাম, বিভ্রান্তি এবং স্নায়বিকতা, অনিয়মিত হৃদস্পন্দন। Vardenafil এর প্রধান পার্শ্ব প্রতিক্রিয়াগুলি যত তাড়াতাড়ি সম্ভব ডাক্তারকে জানাতে হবে।


ভারডেনাফিল ২০


Treatments

Erectile Dysfunction

Vardenafil


Vardenafil 

Generic name: vardenafil (var DEN a fil)

Brand name: Levitra, Staxyn

Dosage forms: oral tablet (10 mg; 2.5 mg; 20 mg; 5 mg); oral tablet, disintegrating (10 mg)

Drug class: Impotence agents


 আরো পড়ুনঃ   নামের মেয়েরা কেমন হয়

 আরো পড়ুনঃ আয়াত নামের অর্থ কি Ayat namer ortho ki

 আরো পড়ুনঃ অর্পিতা নামের অর্থ কি | Arpita namer ortho ki

আরো পড়ুনঃ ইয়ামিন নামের অর্থ কি | Yamin namer ortho ki


Post a Comment

নবীনতর পূর্বতন