ভ্যালেন্টি ২০ মি.গ্রা. ট্যাবলেট . Valenty | Tablet | 20 mg


ভ্যালেন্টি ২০ মি.গ্রা. ট্যাবলেট . Valenty | Tablet | 20 mg


 ভ্যালেন্টি ২০ মি.গ্রা. ট্যাবলেট . Valenty | Tablet | 20 mg


সম্মানিত পাঠক গন আজ আমরা কথা বলবো ভ্যালেন্টি 20 মিলিগ্রাম ওষুধ সম্পর্কে। ভ্যালেন্টি 20 মি. গ্রা ট্যাবেলেট. Valenty |Tablet| 20 mg? মুনিশ ট্যাবলেট বাংলা? ভ্যালেন্টি 20 ট্যাবলেট এর কাজ কি?  ইনটিমেট 20 খাওয়ার নিয়ম? ভ্যালেন্টি টেন এর উপকারিতা? ভ্যালেন্টি 10 ট্যাবেলেট  খাবার নিয়ম?   ইনটিমেট 20 ট্যাবেলেট এর  দাম? মুনিশ খাবার নিয়ম? সম্পর্কে তো চলুন বন্ধুরা আর কথা না বাড়িয়ে আমরা আমাদের মূল আলোচনায় চলে যাই। মেয়েদের ব্রা কালেকশন মাত্র ৮০ টাকা থেকে শুরু ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  - এখনই ব্রা কিনুন


Valenty 20 এর উপকারিতা ভ্যালেন্টি নির্দিষ্টভাবে ফসফোডাইএস্টারেজ টাইপ বি-৫ (পিডিই-৫) এনজাইমকে বাধা দেয় । লিঙ্গোত্থানের শারীরবৃত্তীয় প্রক্রিয়ায় কর্পাস ক্যাভারনােসামের মসৃণ মাংসপেশী শিথীল হয়। মোটা ও লম্বা হওয়ার ঔষধ মাত্র ২২০ টাকা থেকে শুরু ঔষধ কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন


অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Www.gazivai.com


মাত্রা ও সেবনবিধি

ভারডেনাফিল এর প্রারম্ভিক মাত্রা: ১০ মিগ্রা যা যৌন মিলনের ১ ঘন্টা পূর্বে দিনে একবার সেবন করতে হবে। পার্শ্ব প্রতিক্রিয়া এবং কার্যকারিতার উপর নির্ভর করে ভারডেনাফিল এর মাত্রা দিনে সর্বাধিক ২০ মিগ্রা এবং সর্বনিম্ন ৫ মিগ্রা পর্যন্ত করা যেতে পারে। সর্বোচ্চ সেবনমাত্রা দিনে একবার।


যৌন উত্তেজক ওষুধ খাবেন না, নিয়মিত ব্যায়াম করুনঃ


অ্যালোপ্যাথি বা হারবাল যৌন উত্তেজক ওষুধ খাওয়া থেকে সম্পূর্ণ বিরত থাকুন এবং নিয়মিত পুষ্টিকর খাদ্য গ্রহণ করুন। আমাদের সকলেরই জেনে রাখা ভাল যে, ফিটনেস ব্যায়ামের মাধ্যমেই শরীরটাকে ফিট রাখা যায় এবং কাঙিক্ষত ক্ষেত্রে প্রয়োজনীয় রক্ত প্রবাহ তৈরি হয়ে বেশ আশানুরূপ ফলাফল পাওয়া যায়। ব্যায়াম যে শুধু শরীর গঠনে সহায়ক তাই নয়, ব্যায়ামে রক্তনালীতে চর্বি জমতে দেয় না। ফলে হার্টের রক্তনালীতে ব্লক সৃষ্টির ঝুঁকি কম থাকে এবং সেই সাথে যৌন স্বাস্থ্যও ভাল রাখে।

আমরা সব সময় বলে আসছি পুরুষের শারীরিক সমস্যার(problem) শতকরা ৮০ ভাগ মানসিক। আর মানসিক সমস্যার কোন ওষুধের প্রয়োজন হয় না। সামান্য কাউন্সিলিং করলেই সমস্যার সমাধান সম্ভব। বিবাহিত পুরুষের শারীরিক সমস্যার মধ্যে প্রধান দুইটি সমস্যা হচ্ছে ইরেকটাইল ডিসফাংশন (ইডি) এবং প্রিমসিউর ইজাকুলেশন (পিএমই)।


এছাড়াও পুরুষ ও মহিলাদের শারীরিক অন্যান্য সমস্যা (problem) রয়েছে যা যৌন জীবনকে ক্ষতিগ্রস্ত করে। তবে ইডিএবং পিএমই এই দু’টো শারীরিক সমস্যার ক্ষেত্রে চিকিৎসার প্রয়োজন পড়ে। তবে কোন অবস্থাতেই চিকিৎসকের পরামর্শ ব্যতীত ভায়াগ্রা জাতীয় যৌন উত্তেজক ওষুধ সেবন করা উচিত নয়। কারণ একসময় এটাই আপনাকে নি:শেষ করে দিবে। তবে হোমিওপ্যাথিক চিকিত্সা সকল প্রকার যৌন সমস্যা চিরতরে নির্মূলে তুলনাহীন। শুধু তাই নয়, হোমিওপ্যাথি পার্শ্ব প্রতিক্রিয়ামুক্ত। এ সংক্রান্ত যে কোন সমস্যায় (problem) ভাল একজন হোমিওপ্যাথের পরামর্শ নিন।


ভ্যালেন্টি 20 ট্যাবলেট এর কাজ কি


যৌন উদ্দীপনার সময় নাইট্রিক অক্সাইড লিঙ্গের কৰ্পাস ক্যাভারনােসামে মুক্ত হয় এবং গুয়ানাইলেট সাইক্লিয়েজ এনজাইমকে উদ্দীপ্ত করে যা সাইক্লিক গুয়ানােসিন মনােফসফেটের পরিমাণ বাড়িয়ে দেয়। ফলে মসৃণ মাংসপেশী শিথীল হয় এবং লিঙ্গে রক্ত প্রবেশ করে একে উত্তেজিত করে।

আরোপড়ুন:15 দিনে নিজের ওজন কমানোর ঔষধ কিনুন মাত্র ৯০০ টাকায়

আরোপড়ুনঃ15 দিনে নিজের ওজন বাড়ানোর ঔষধ কিনুন মাত্র ৬০০ টাকায়

মুনিশ ট্যাবলেট বাংলা


জেবিএল-মুনইশ

নির্দেশনাঃ

ইহা যৌন দূর্বলতা, সাধারণ দূর্বলতা এবং স্নায়বিক দূর্বলতা থেকে মুক্তি দেয়।

সেবনবিধিঃ

১টি করে ক্যাপসুল দিনে ২ বার অথবা চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।

পার্শ্ব-প্রতিক্রিয়াঃ

পরিমিত মাত্রায় সেবনে কোন পার্শ্ব-প্রতিক্রিয়া নেই।

পরিবেশনাঃ 

প্রতি বক্সে ১০x১০=১০০ টি ক্যাপসুল।

মুনিশ ট্যাবলেট বাংলা


JBL- Munish

Indication : 

Capsule JBL Munish is indicated for sexual debility, nervous debility and premature ejaculation. It also increases libido and retentive power and maintains youthful vigor and vitality .

Dosage & Administration : 

1 Capsule 1-2 times daily with milk before 2 hours of coitus or as directed by the physician.

Presentation : Each box contains 10x10=100 capsule blister pack .

Price|মূল্যঃ 

1500Taka । ১৫০০টাকা



ইনটিমেট ২০ খাওয়ার নিয়ম


মাত্রা ও সেবনবিধি ইরেক্টাইল ডিসফাংশন: বেশীর ভাগ রোগীর ক্ষেত্রে নির্দেশিত প্রারম্ভিক মাত্রা ১০ মিঃগ্রাঃ, প্রয়োজন অনুযায়ী এই মাত্রা ২০ মিঃগ্রাঃ পর্যন্ত বাড়ানো অথবা ৫ মিঃগ্রাঃ পর্যন্ত কমানো যেতে পারে। সর্বোচ্চ নির্দেশিত মাত্রা দৈনিক একবার।




ইনটিমেট ৫ ট্যাবলেট: প্রতিটি ফিল্ম কোটেড ট্যাবলেটে আছে টাডালাফিল ৫ মি.গ্রা.।

ইনটিমেট ১০ ট্যাবলেট: প্রতিটি ফিল্ম কোটেড ট্যাবলেটে আছে টাডালাফিল ১০ মি.গ্রা.।

ইনটিমেট ২০ ট্যাবলেট: প্রতিটি ফিল্ম কোটেড ট্যাবলেটে আছে টাডালাফিল ২০ মি.গ্রা.।


সেবনবিধি ও মাত্রা:-

প্রাথমিকভাবে বেশির ভাগ রোগীর ক্ষেত্রে ইনটিমেট ১০ মি.গ্রা. যৌন উত্তেজনা বৃদ্ধিতে নির্দেশিত হয়।

প্রত্যেক রোগীর সহনশীলতা এবং কার্যক্ষমতা এর উপর নির্ভর করে মাত্রা ২০ মি.গ্রা. পর্যন্ত বৃদ্ধি করা যেতে পারে অথবা ৫ মি.গ্রা এ কমিয়ে আনা যেতে পারে। বেশির ভাগ রোগীদের ক্ষেত্রে সর্বোচ্চ ব্যবহারের মাত্রা দিনে একবার।


Valenty 10 এর উপকারিতা


যৌন উদ্দীপনার সময় নাইট্রিক অক্সাইড লিঙ্গের কৰ্পাস ক্যাভারনােসামে মুক্ত হয় এবং গুয়ানাইলেট সাইক্লিয়েজ এনজাইমকে উদ্দীপ্ত করে যা সাইক্লিক গুয়ানােসিন মনােফসফেটের পরিমাণ বাড়িয়ে দেয়। ফলে মসৃণ মাংসপেশী শিথীল হয় এবং লিঙ্গে রক্ত প্রবেশ করে একে উত্তেজিত করে।

Valenty 10 এর উপকারিতা


Valenty 10 খাওয়ার নিয়ম


 Valenty 10 Tablet | Reviews and uses | ডাক্তারের সাথে পরামর্শ করুন Medicine name: Valenty 10 Group name: Vardenafil Company name: SKF …


ইনটিমেট ২০ ট্যাবলেট দাম


ইনটিমেট™ -২০ মুল্য-৫০০  -টাকা।  Intimate™

ইনটিমেট™ - Intimate™

উপাদান :

ইনটিমেট™ ৫ ট্যাবলেট: প্রতিটি ফিল্ম কোটেড ট্যাবলেটে আছে টাডালাফিল ৫ মি.গ্রা.।

ইনটিমেট™ ১০ ট্যাবলেট: প্রতিটি ফিল্ম কোটেড ট্যাবলেটে আছে টাডালাফিল ১০ মি.গ্রা.।

ইনটিমেট™ ২০ ট্যাবলেট: প্রতিটি ফিল্ম কোটেড ট্যাবলেটে আছে টাডালাফিল ২০ মি.গ্রা.।

নির্দেশনা :

ইনটিমেট™ ইরেকটাইল ডিসফাংশন (ED) এর চিকিৎসায় নির্দেশিত।

সেবনবিধি ও মাত্রা : প্রাথমিকভাবে বেশির ভাগ রোগীর ক্ষেত্রে ইনটিমেট ১০ মি.গ্রা. যৌন উত্তেজনা বৃদ্ধিতে নির্দেশিত হয়। প্রত্যেক রোগীর সহনশীলতা এবং কার্যক্ষমতা এর উপর নির্ভর করে মাত্রা ২০ মি.গ্রা. পর্যন্ত বৃদ্ধি করা যেতে পারে অথবা ৫ মি.গ্রা এ কমিয়ে আনা যেতে পারে। বেশির ভাগ রোগীদের ক্ষেত্রে সর্বোচ্চ ব্যবহারের মাত্রা দিনে একবার। খাদ্যের সাথে ব্যবহার

ইনটিমেট™ সেবনের উপর খাদ্য গ্রহণের তেমন প্রভাব নেই।

বয়ষ্ক রোগীর ক্ষেত্রে : ৬৫ বছরের অধিক বয়ষ্ক রোগীদের ক্ষেত্রে ডোজের সমন্বয় করার প্রয়োজন নেই।

ইনটিমেট ২০ ট্যাবলেট দাম

 আরো পরুনঃ অপু বিশ্বাসের মোবাইল নাম্বার

আরো পরুনঃ লম্বা হওয়ার উপায়: মাত্র দিনে লম্বা হবেন

মুনিশ খাওয়ার নিয়ম


যৌন সমস্যার সমাধান। যেমনঃ জায়ফলঃ জায়ফল এর রয়েছে বহু গুণ। জায়ফল পুরুষের কামোদ্দীপনা, যৌন উত্তেজক, যৌনশক্তি বর্ধক, বীর্যগাঢ় ও ঘনকারক, শুক্রাণুবর্ধক, রতিশক্তিবর্ধক হিসাবে কার্যকরী। এটি মহিলারা সেবন করলে তাদের যৌনশক্তি বৃদ্ধিসহ যৌনাকাঙ্ক্ষা বৃদ্ধি পায়। ইহা যকৃত রোগ, বাত রোগ, প্যারালাইজড রোগেও অনেক কার্যকরী। দারচিনিঃ শরীরকে সচল-কর্মক্ষম রেখে এবং ভারসাম্য বজায় রেখে খাবার খাওয়ার পাশাপাশি, মাস খানেক ধরে দিনে ১/৩ ভাগ চামচ দারচিনি খেলে ওজন এবং মেদ কমাতে খুবই ফলপ্রসূ হতে পারে।


 ওজন কমাবার ইচ্ছা থাকলে মিষ্টি খাওয়া বন্ধ করা দরকার এবং সাথে খেতে পারেন দারচিনি। দারচিনির তেল বা গুঁড়োর নির্যাস খাদ্য সংরক্ষক হিসেবে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে। দারচিনির সাহায্যে খাবারের বিষক্রিয়া প্রতিরোধ সম্ভব। দারচিনি পাচকরস নিঃসরণে সহায়তা করে এবং পাকস্থলী ঠান্ডা রেখে ঠিক মতো হজমে সাহায্য করে।


 হজমের সমস্যা এবং পেট ফুলে ওঠার মতো অস্বস্তি দূর করতে পারে। হজম ক্ষমতা বাড়াবার জন্য গ্রিন টি’র সাথে দারচিনি চূর্ণ মিশিয়ে খেলে উপকার পাওয়া যাবে। দারচিনি শরীরের কোষের মধ্যে অক্সিজেনের যোগান নিশ্চিত করে যথাযথ রক্ত সংবহনে সাহায্য করে। সুস্থ জীবনই হল আনন্দময় জীবন, এখন দেখতে পাচ্ছি আমাদের সুস্থতার জন্য প্রয়োজনীয় উপাদানগুলো রয়েছে আমাদের আশেপাশেই। 


এই উপাদানগুলো সংগ্রহ করে একসাথে সেবন করুন আর যদি এগুলো সংগ্রহ করা আপনারা ঝামেলা মনে করেন তবে আপনার পাশের ফার্মেসী থেকে আজই সংগ্রহ করুন জেবিএল ড্রাগ ল্যাবরেটরীজ এর ‘‘জেবিএল মুন্ইশ’’। উপরের উল্লেখিত উপাদানগুলোর সুষম সমন্বয়ে জাতীয় ইউনানী ফর্মুলা অনুসরণে তৈরী ‘‘জেবিএল মুন্ইশ’’ হতে পারে আপনার সুস্থ জীবনের চাবিকাঠি। সুতরাং ‘‘জেবিএল মুন্ইশ’’ সেবন করুন, সুস্থ জীবনের আনন্দ উপভোগ করুন।

আরো পরুনঃ মোটা হওয়ার পিউটন সিরাপ কিনুন ৩০০ টাকা 

 আরো পড়ুনঃ যে কোন মানুষকে এক মিনিটের মধ্যে অজ্ঞান করে ফেলার ঔষধ।

আরো পড়ুনঃ আর এফ এল কোম্পানি চাকরি ? মাসে বেতন কত


Post a Comment

নবীনতর পূর্বতন