নিজের বীর্য নিজে খেলে কি হয় ? বীর্য খেলে কি হয় ইসলাম

 

বীর্য খেলে কি হয়

নিজের বীর্য নিজে খেলে কি হয়  আমাদের বর্ণিত তথ্যগুলো বেশিরভাগই ইন্টারনেট থেকে সংগৃহীত তথ্য তাই তথ্যগুলো জানার পাশাপাশি আপনি চাইলে নানান ধরনের পণ্য সামগ্রী ক্রয় করতে পারেন বিজ্ঞাপনদাতাকে কিছু পণ্য সামগ্রীর আর কিছু পণ্য সামগ্রী বীর্য খেলে কি হয় আপনি যদি নিজে থেকে ক্রয় করতে চান তাহলে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট www.gazivai.com

আরো পড়ুনঃ লম্বা হওয়ার ঔষধের দাম 600 টাকা এখনই পরুন

নিজের বীর্য নিজে খেলে কি হয় 

সাধারণত নিজের বীর্য নিজে খাওয়াটা একটি হীন মানসিকতার পরিচয় আর এটি করে এমন মানুষ পৃথিবীতে থাকতে পারে এটি খুবই অকল্পনীয় বা চিন্তার একটি বিষয়,  নারী পুরুষের বীর্য খায় আর পুরুষ নারীর এই বিষয়টি সম্পর্কে বিভিন্ন প্রশ্ন মাঝে মধ্যে পাওয়া যায় তবে নিজের বীর্য নিজে খায় এ বিষয়ে কোনো তথ্য বিস্ময়কর। 


তবে প্রশ্নের উত্তরটি হচ্ছে নিজের বীর্য নিজে খাওয়া ক্ষতিকর নয় যদি কোন প্রকার ক্ষতিকারক উপাদান থাকে অর্থাৎ ক্ষতিকারক জীবন থাকে তাহলে শরীরের জন্য ক্ষতিকারক। মানসিকতায় পরিবর্তন এনে এই কাজটি করা কিংবা এই প্রশ্নটিই জাগা দুটি খুবই বিস্ময়কর বটে তবে যেহেতু প্রশ্ন জেগেছে উত্তরটি ইতিমধ্যে তুলে ধরেছি। 


নিজের বীর্য নিজে খেলে কি হয়


মেয়েদের নাইট ড্রেস সরাসরি কিনতে ক্লিক করুন - এখনই কিনুন

নিজের বীর্য নিজে খেলে কী হয়

নিজের বীর্য নিজে পান করা ক্ষতিকর হতে পারে যদি বীর্য কোন প্রকার ক্ষতিকর জীবাণুর উপস্থিতি থাকে তবে নিজের বীর্য নিজে খাওয়া ক্ষতিকারক নয় যদি কোন প্রকার জীবাণুর উপস্থিতি না থাকে। 


অনেকেই প্রশ্ন করে থাকেন পুরুষের বীর্য যদি নারীরা খেয়ে থাকে তাহলে কি গর্ভবতী হবে উত্তরটি হচ্ছে না কারণ পুরুষের বীর্য যদি নারীকে এপ্রিলে সেটি পাকস্থলীতে চলে যায় আর সেটির কার্যক্ষমতা হারিয়ে ফেলবে তাই গর্ভবতী হওয়ার কোন সম্ভাবনা নেই। 


বীর্য খেলে কি হয় ইসলাম

বীর্য খাওয়া সম্পর্কে ইসলামে কোন তথ্য দেয়া রয়েছে কিনা এ সম্পর্কে কোনো তথ্য আমরা সংগ্রহ করতে পারিনি তবে আপনার কাছে যদি এ সম্পর্কে কোন তথ্য থাকে যেটি 100 পার্সেন্ট সঠিক তাহলে আমাদেরকে জানাতে পারেন।

বীর্য খেলে কি হয় ইসলাম

মেয়েদের ৩০,৩২,৩৪, সাইজের ব্রা সরাসরি কিনতে ক্লিক- এখনই কিনুন


আপনার মূল্যবান ততটি আমাদেরকে জানানোর জন্য আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে ফেলুন তাহলে আপনার মূল্যবান প্রশ্নের উত্তরটি আমরা পরবর্তীতে অন্যদিকে জানানোর চেষ্টা করব


বীর্য খেলে কী হয়

নিজের বীর্য নিজে খেলে যা হয়ঃ  কোন ছেলে যদি তার নিজের বীর্য(মাল) নিজে পান করতে চায় তাহলে ক্ষতি হওয়ার তেমন সম্ভাবনা নেই।  তবে যে ব্যক্তির লিঙ্গ হতে নিঃসৃত বীর্য পান করা হচ্ছে তার যদি যৌন সংক্রমক রোগ থেকে থাকে তাহলে তার সেই রোগে আক্রান্ত হওয়ার সুযোগ রয়েছে।  


যেমন এইডস আক্রান্ত ব্যক্তির বীর্য পানে, পানকারী ব্যক্তিরও এই রোগে আক্রান্ত হওয়ার সম্ভবনা রয়েছে।  অনেকে মনে করে বীর্য খেলে উপকার হবে, তাদের এ ধারণা একেবারে ভুল। বীর্য নাপাক বস্তু বলে ধর্মীয় দৃষ্টিতে এটা পান করা  সম্পুর্ন নিষিদ্ধ। 


বীর্য খেলে কি হয়

নিজের বীর্য নিজে খেলে যা হয়ঃ কোন ছেলে যদি তার নিজের বীর্য(মাল) নিজে পান করতে চায় তাহলে ক্ষতি হওয়ার তেমন সম্ভাবনা নেই। তবে যে ব্যক্তির লিঙ্গ হতে নিঃসৃত বীর্য পান করা হচ্ছে তার যদি যৌন সংক্রমক রোগ থেকে থাকে তাহলে তার সেই রোগে আক্রান্ত হওয়ার সুযোগ রয়েছে

আরো পড়ুনঃ অ নামের ছেলেরা কেমন হয়

 আরো পড়ুনঃ অ নামের মেয়েরা কেমন হয়


Post a Comment

নবীনতর পূর্বতন