স্ত্রী পরকীয়া করলে স্বামীর করণীয় কি

স্ত্রী পরকীয়া করলে স্বামীর করণীয় কি


স্ত্রী পরকীয়া করলে স্বামীর করনীয় কি আমাদের সমাজ ব্যবস্থায় বিয়ের আগে ছেলে-মেয়ের সম্পর্ককে প্রেম-ভালোবাসা হিসেবে ধরে নেয়া হয় আর বিয়ের পরে ছেলে মেয়ে উভয়ের সম্পর্ককে প্রক্রিয়া হিসেবে বিবেচনা বা বলা হয়ে থাকে তো পরকীয়া করলে কোন কোন বিষয়গুলো আপনাকে মাথায় রাখতে হবে আজকে আর্টিকেলটিতে জানবো স্ত্রী পরকীয়া করলে স্বামীর করনীয় । মেয়েদের ব্রা পেন্টি নাইটি কালেকশন  মাত্র ৮০ টাকা থেকে শুরু ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  - এখনই ব্রা কিনুন


এছাড়াও আর্টিকেলটিতে আমরা তুলে ধরার চেষ্টা করব স্ত্রি কেন পরকীয়ায় লিপ্ত থাকেন কি কি কারণে স্ত্রীর পরকীয়ায় আসক্ত হতে পারেন আপনি এই সমস্যাগুলো সম্পর্কে সচেতন থাকলে পরকীয়া অনেকটাই কমিয়ে আনতে পারবেন।  এ সকল সমস্যা ব্যতীত অনেক ক্ষেত্রে ভিন্ন কারণও পরকীয়া ঘটতে পারে তো পরকীয়া ঘটলে আপনার করনীয় কি সে বিষয়ে টিপস থাকবে। মেয়েদের গুপ্ত স্থান মেয়েদের যো -নি ক্রয় করার জন্য ক্লিক করুন - এখনই কিনুন


আরো পড়ুনঃ সানি লিওনের এক্সপ্রেস ভিডিও দেখতে ক্লিক করুন - এখনি দেখুন

আরো পড়ুনঃ ইন্টারনেটে নেকেড ভিডিও দেখা কি জায়েজ জেনে নিন - এখনই জানুন


    স্ত্রী পরকীয়া করলে স্বামীর করণীয় কি

    স্ত্রী পরকীয়া করলে স্বামীর করনীয় কি তার আগে আপনাকে জানতে হবে পরকীয়া কেন ঘটে থাকে তো চলুন পরকীয়া কেন হয় এর কিছু উল্লেখযোগ্য কারণ তুলে ধরা যাক।


    স্ত্রী পরকীয়া করলে বোঝার উপায়


    ১,পারিবারিক অত্যাচারঃ  আমাদের সমাজে মেয়েদেরকে শারীরিক ও মানসিক অত্যাচার করা একটি সাধারণ ব্যাপারে পরিণত হয়েছে কোন স্বামী যদি স্ত্রীর প্রতি প্রতিদিনই ও মানসিক শারীরিক ও মানসিক নির্যাতন চালায় তাহলে মেয়ে টি স্বামীর প্রতি বিরক্ত হয় অন্যের প্রতি আসক্ত হয়ে পড়বে।  আপনার মধ্যে যদি এই সমস্যা গুলো থেকে থাকে তাহলে আপনার স্ত্রীর পরকীয়ায় জড়িয়ে পড়ার সম্ভাবনা অনেকটাই বেশি।


    ২, যৌন পরিতৃপ্তি লাভ না করাঃ  প্রকৃতিগত ভাবে মানুষের মধ্যে যৌন চাহিদা রয়েছে পুরুষের যেমন যৌন চাহিদা রয়েছে নারীরাও তেমনি যৌন চাহিদা রয়েছে তাই দেখা যায় পুরুষ যদি নারীর যৌন চাহিদা পরিপূর্ণভাবে পূরণ করতে না পারে তাহলে মেয়েরা পুরুষের প্রতি আস্তে আস্তে বিরক্ত বোধ হতে থাকে। এবং পরিপূর্ণ যৌন তৃপ্তি লাভ করার জন্য অন্য পুরুষের দ্বারস্থ হওয়ার চেষ্টা করে এভাবেই জন্ম হয় পরকীয়ার।

    স্ত্রী পরকীয়া করলে বোঝার উপায়

    সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন

    ৩,সন্তান জন্ম না হওয়াঃ  বিবাহিত জীবনে আপনি যদি কয়েক বছর অতিক্রম করার পর সন্তানের জন্ম না হয় তাহলে মেয়েরা পরকীয়ায় লিপ্ত হওয়ার সম্ভাবনা অনেক বেশি থেকে থাকে। সুতরাং এই বিষয়টি অবশ্যই লক্ষ্য রাখতে হবে কারণ প্রত্যেকটি মেয়েই মা হতে চাইবে আর যদি মা না হতে পারে তাহলে সে অন্য পুরুষের সঙ্গ পেতে চাইবে এটাই স্বাভাবিক। 


    ৪, স্বামী-স্ত্রীর মধ্যে দূরত্বঃ  আমাদের দেশে দেখা যায় স্বামী বিয়ে করার পর বিদেশ চলে যায় চার থেকে পাঁচ বছর পর দেশে ফিরে আসে বা মাঝেমধ্যে দেশে আসলেও কয়েকদিনের জন্য এসে আবার বিদেশ চলে যায় এক্ষেত্রে স্ত্রীর যৌন চাহিদা পূরণের জন্য কিংবা স্বামী না থাকায় অনুপস্থিতে অন্যজনের সাথে কথা বলা কিংবা অন্য জনের সাথে শারীরিক সম্পর্ক গড়তে পারে এটিও পরকীয়ার একটি অন্যতম কারণ। 


     স্ত্রী যদি পরকীয়ায় লিপ্ত হয়ে থাকে তাহলে আপনার প্রথমে উচিত হবে কী কারণে পরকীয়ায় লিপ্ত হয়েছে সেই কারণগুলো সম্পর্কে আপনার জানা যদি আপনার কারণে কিংবা আপনার স্ত্রীর কারণে পরকীয়ায় জড়িত হয়ে থাকে বিষয়গুলো আগে আপনাকে জানতে হবে।

    স্ত্রী পরকীয়া করলে স্বামীর করণীয় কি

    সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন

    পরকীয়া এড়াতে আপনি প্রথম থেকেই উপরে বর্ণিত চারটি বিষয়ে খুব ভালোভাবে লক্ষ্য রাখতে পারেন। তবে পরকীয়া জড়ানোর জন্য এই চারটি বিষয় নয় এর বাইরেও আরো অনেকগুলো কারণ থাকতে পারে। আশা করি এগুলো ভালোভাবে খেয়াল করবেন তাহলে ইস্ত্রী পড়ার সম্ভাবনা কমে যাবে এবার জানবো পরকীয়া হয়ে গেলে তখন আপনার করনীয় কি৷


    স্ত্রী পরকীয়া করলে করণীয়

    প্রথমে আপনাকে রোগটি নির্ণয় করতে হবে আপনার স্ত্রী কোন কারনে পরকীয়ায় জড়িত তারপর আপনি কারণ গুলো ঠিক করে সেগুলো সমাধানের চেষ্টা করুন। তারপরে আপনার স্ত্রীকে পরক্রিয়া থেকে আস্তে আস্তে সরে আসতে বলুন।  অনেকেই হয়তো বলবে পরকীয়া আসক্ত নারীকে শাস্তির আওতায় আনা হোক আসলে বিষয়টি খুবই গুরুত্ব দিবেন। কারণ আপনি যতই শাস্তি দেওয়ার ব্যবস্থা করুন না কেন কারন গুলোর কারণে পরকীয়ায় লিপ্ত সেকারণেই সমাধান না হলে শাস্তি দেয়ার পরবর্তী সময়ে আবার একই কাজে লিপ্ত হবে। 


    তাই বিষয়টিকে খুব ভালোভাবে পর্যবেক্ষণ করুন মনে রাখবেন স্বামী স্ত্রীর মধ্যে যদি ভালো সম্পর্ক না থাকে তাহলে সংসার কখনোই টেকে থাকেনা। তাই আপনি যদি মনে করেন স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কটি পরবর্তীর জন্য সুখকর নয় তাহলে দুজনের সম্মতিতে দুজন আলাদা হয়ে যাওয়ার চেষ্টা করবেন।


    আর যদি মনে হয় যে কারণে স্ত্রীর পরকীয়ায় লিপ্ত কারণটি সমাধানের মাধ্যমে আবার নতুন করে জীবন শুরু করা যেতে পারে, তাহলে সে বিষয়টি ভালোভাবে বিবেচনা করবেন প্রথমে বলেছেন নির্ণয় করে রোগের ঔষধ পরবর্তীতে নির্ধারণ করুন।


    স্ত্রী পরকীয়া করলে বোঝার উপায়

    স্ত্রী পরকীয়া করলে আর আপনি রোবটের মত সেটি হুট করে বোঝাতে হবে বিষয়টি এমন নয় কারণ।  স্ত্রী যখন পরকীয়া করবে তখন আপনার অগোচরে করার চেষ্টা করবে তথাপি একটি জিনিস মনে রাখবেন কোন জিনিসকে সম্পূর্ণ গোপন রেখে করা যায়না কোন না কোন সূত্র থেকেই যায়।


    হয়তো ইস্ত্রি পরকীয়া করছে আর আপনি এরকম একটি কুলু পেয়ে গেলে যার দ্বারা বুঝে গেলেন আপনার স্ত্রীর পরকীয়ায় লিপ্ত কখনোই স্ত্রীর পরকীয়ায় লিপ্ত করার যন্ত্র কিনতে যাবেন না এতে যেমন অর্থ অপচয় হবে তেমনি এর মাধ্যমে সংসারে আরো বেশি সমস্যা সৃষ্টি হবে।


    স্ত্রীর পরকীয়া ধরার উপায়

    স্ত্রী পরকীয়া ধরার উপায় হিসেবে আপনি তার ওপর নজরদারি চালাতে পারেন গোয়েন্দা নজরদারি নয় বরঞ্চ তার উপর নজরদারি রাখতে পারেন এতে যদি আপনি কখনো সফল হওয়ার আর এতে আপনি সফল হবেনই।


    কারণ অপরাধী যত কৌশল অপরাধ করুক না কেন তিনি কোনো না কোনো রাস্তায় ভুল করবেন আর সে রাস্তাটা দিয়ে আপনি ধরে ফেলবেন আপনার স্ত্রী আসলেই পরকীয়ায় লিপ্ত কিনা।


    স্ত্রীর পরকীয়ার লক্ষণ


    প্রিয় পাঠক আমরা আর্টিকেলটিতে শুধু পরকীয়া ধরা রূপায়ণ হয় প্রক্রিয়া কিভাবে রোধ করতে পারবেন পরকীয়া রোধ করার জন্য আপনার কোন বিষয়গুলো গুরুত্ব দেয়া উচিত সকল বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য দেয়ার চেষ্টা করেছি।


    মনে রাখবেন শাস্তি দিয়ে অপরাধ কখনোই কমানো যায় না বরঞ্চ অপরাধ করার যে কারণ গুলো রয়েছে সেগুলো যদি আপনি প্রশমিত করতে পারেন তাহলে অপরাধ কমাতে পারবেন তাই স্বাস্থ্যের উপর নির্ভর না করে অপরাধের কারণ খোঁজার চেষ্টা করুন ?


    আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ ১ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় ও মোটা করে।

    আরো পড়ুনঃ আর এফ এল কোম্পানি চাকরি ?মাসে বেতন কত

    আরো পড়ুনঃ প্রান কোম্পানি চাকরি ? মাসে বেতন কত


    1 মন্তব্যসমূহ

    একটি মন্তব্য পোস্ট করুন

    নবীনতর পূর্বতন