কখন সহবাস করলে সন্তান হয় ? সন্তান ফর্সা হয় মেয়ে সন্তান হয়

 

কখন সহবাস করলে সন্তান হয়

কখন সহবাস করলে সন্তান হয় এই প্রশ্নের উত্তর জানার পাশাপাশি অনেকে জানতে চান কখন সহবাস করলে পুত্র সন্তান লাভ হয় আবার কিভাবে সহবাস করলে কন্যা সন্তান লাভ করা যায় অথবা দিনের কোন সময় বা মাসের কোন সময়টিতে সহবাস করলে সন্তান ফর্সা হয় এসকল নানা বিষয়।

আরও পড়ুন: সর্দির ট্যাবলেট ১০ টি ভালো ঔষধ

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা



আমাদের আর্টিকেলটিতে আমরা এই তথ্যগুলো সঠিক ভাবে উপস্থাপনের চেষ্টা করব তবে তথ্যগুলো সম্পর্কে আপনার মূল্যবান মন্তব্য জানাতে পারবেন পাশাপাশি আমাদের আর্টিকেলে কয়েকটি প্রডাক্ট দেয়া থাকবে যা আপনি চাইলে দেশের যেকোনো প্রান্ত থেকে কিনতে পারবেন



কখন সহবাস করলে সন্তান হয়

কখন সহবাস করলে সন্তান হয়


এবার সন্তান হিসেবে ছেলে চাইলে Y শুক্রাণু যাতে খুব দ্রুত ডিম্বের কাছাকাছি যেতে পারে এর জন্য মাতৃ দেহের যেদিন ডিম্বপাত হচ্ছে সে দিনেই মিলিত হওয়াটা জরুরি। না হলে শুক্রানুটি আর তেমন কার্যকরী থাকবে না। আবার দম্পত্তি যদি কন্যা সন্তান চান তবে ডিম্বপাতের দুই থেকে তিন দিন আগে মিলিত হতে হবে।

আরও পড়ুন: বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা ? বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

আরও পড়ুন: লিংগ মোটা করার উপায়



কখন সহবাস করলে মেয়ে সন্তান হয়


কখন সহবাস করলে মেয়ে সন্তান হবে তা আসলে নির্দিষ্ট করে বলা যাচ্ছে না আসলে কন্যা সন্তান হবে নাকি পুত্র সন্তান হবে তা নির্ভর করে পুরুষের ক্রোমোজোম এর উপর। অর্থাৎ পুরুষের দুটি ক্রোমোজোম রয়েছে এক্স এবং ওয়াই পুরুষ কোন ক্রোমোজোম অনুসরণ করছে তার উপরই নির্ভর করবে সন্তান কন্যা হবে নাকি পুত্র হবে।

কখন সহবাস করলে সন্তান হয়

আমাদের সমাজে কন্যা সন্তান এবং পুত্রসন্তান নির্ভর করা হয় মা এর উপর আসলে বিষয়টি সম্পূর্ণ উল্টো সন্তান কোন লিঙ্গের হবে তা নির্ভর করে সম্পূর্ণ বাবার উপর।

কখন সহবাস করলে সন্তান ফর্সা হয়

আরও পড়ুন:  সানি লিওনের এক্সপ্রেস ভিডিও

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

 

কখন সহবাস করলে বা কিভাবে সহবাস করলে সন্তান ফর্সা হবে এ নিয়ে অনেকের মধ্যে প্রশ্ন থাকে অনেকেই এ বিষয়ে জানতে চান আসলে এ বিষয়ে সঠিক উত্তর আমরা পাইনি তবে সন্তান গর্ভে থাকা অবস্থায় খাদ্যাভাসে কিছু পরিবর্তন সন্তান ফর্সা হতে পারে কারণ এবং ফর্সা এগুলো হয়ে থাকে শরীরে অবস্থিত জিন এবং শরীরে অবস্থিত হরমোনের কারণে

কখন সহবাস করলে সন্তান হয়


কখন স্ত্রী সহবাস করলে সন্তান হয়


কখন সহবাস করলে সন্তান হয় এই উত্তরটি আশাকরি আর্টিকেলে প্রথম অংশে দেয়া রয়েছে আর্টিকেলে প্রথম অপশন থেকে এই গুরুত্ব টি দেখে নিবেন তাহলেই আপনি এ বিষয়ে সঠিক একটি স্বচ্ছ ধারণা পেয়ে যাবেন আশা করে তথ্যগুলো আপনাদের জন্য অত্যন্ত কার্যকরী হবে।

 

আরো পড়ুনঃ বায়োমেনিক্স কিনতে ক্লিক - এখনই কিনুন

আরো পড়ুনঃ লিংগ মোটা বড় করার মারাল জেল কিনতে ক্লিক - এখনই কিনুন



কখন সহবাস করলে পুত্র সন্তান লাভ হয়


পাঠক পাশাপাশি আপনি যে প্রশ্নের উত্তরটি জানতে চেয়েছেন আমরা কিন্তু ইতিমধ্যে সেটি উল্লেখ করেছি কারণ পুত্র সন্তান হবে নাকি কন্যা সন্তান হবে সেটি নির্ভর করে সম্পূর্ণ পুরুষের উপর। তাই আপনার সন্তান পুত্র হবে নাকি গণ্য হবে সেটি কখন সহবাস করবেন কিভাবে সহবাস করবেন তার উপর কখনো নির্ভর করে না বিষয়টি অবশ্যই মাথায় রাখবেন।

Post a Comment

নবীনতর পূর্বতন