মাসিকের সময় সহবাস করা যাই কি না

 

মাসিকের সময় সহবাস করা যাই কি না

মাসিকের সময় সহবাস করা যাই কি না স্ত্রী সহবাসের প্রতি সকলের আগ্রহ থাকে অনেক বেশি অনেকে প্রতিদিন আবার অনেকে সপ্তাহে দু তিন দিন স্ত্রী সহবাস করতে চান আবার বিভিন্ন কারণে দেখা যায় স্ত্রীর কাছে আপনি যখন গেলেন তখন স্ত্রীর মাসিক সময় চলছে।

মাসিকের সময় সহবাস করা যাই কি না


খন হয়তো আপনার মনে প্রশ্ন জাগতে পারে মাসিকের সময় স্ত্রীর সাথে সহবাস করা যাবে কিনা বা মাসিকের সময় স্ত্রীর সাথে যৌন মিলন করা যাবে কি না তাই আমরা আজকের আর্টিকেলটিতে এই প্রশ্নের উত্তর জানার চেষ্টা করব। 

মাসিকের সময় সহবাস করা যাই কি না


 প্রথম উত্তর হচ্ছে মাসিকের সময় স্ত্রীর সাথে সহবাস করা একেবারেই অনুচিত কারণ এই সময় স্ত্রীর যৌনাঙ্গ তারা যে রস নির্গত হয় তা একেবারেই দূষিত এবং এতে জীবন থাকতে পারে।

 ইসলামিক দৃষ্টিকোণ থেকে বা ধর্মীয় দৃষ্টিকোণ থেকে সহবাসের নিষিদ্ধ সময় গুলোর মধ্যে  যখন স্ত্রীর মাসিক চলাকালীন সময়ে সহবাস করা যাবে না তো আশা করি সহজ ভাষায় সংক্ষিপ্ত সভায় আমরা বুঝাতে সক্ষম হয়েছি স্ত্রী সহবাস করা ঠিক হবে কিনা।



মাসিকের সময় সহবাস করা যাই কি না

মাসিকের সময় সহবাস করা যাই কি


আপনি যদি স্ত্রীর সাথে সহবাস করতে আগ্রহী থাকেন তাহলে আপনার উচিত হবে স্ত্রীর মাসিক চলার পূর্ববর্তী সময়ে স্ত্রীর সাথে সহবাস করা আবার স্ত্রীর মাসিক চলার পরবর্তী সময়ে স্ত্রীর সাথে সহবাস করা।

 আমাদের আর্টিকেলটিতে আমরা কয়েকটি প্রোডাক্ট এর বিজ্ঞাপন পিকচার তুলে ধরেছি আপনি চাইলে প্রোডাক্টগুলো দেশের যে কোন প্রান্ত থেকেই ক্রয় করতে পারবেন এর প্রোডাক্ট গুলো অনেকের ক্ষেত্রে একান্ত জরুরী এবং অনেকের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ প্রডাক্ট তাই আপনি চাইলে কিন্তু অর্ডার করে সংগ্রহ করতে পারেন

Post a Comment

নবীনতর পূর্বতন