vitamin e capsule price in bangladesh

 

vitamin e capsule price in bangladesh

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

আরো পড়ুনঃ ১০ টি কৃর্মির ঔষধের নাম ও দাম

vitamin e capsule price in bangladesh ভিটামিন ই ক্যাপসুল বিভিন্ন ধরনের হয়ে থাকে যেমন ভিটামিন ই ক্যাপসুল চুলের যত্নে ব্যবহার করা হয়ে থাকে আবার ভিটামিন ই ক্যাপসুল ত্বকের যত্নে ব্যবহার করা হয়ে থাকে আবার ভিটামিন-ই মানুষের খাওয়ার জন্য ব্যবহার হয়ে থাকে।

 অনেকেই ইন্টারনেটে খোঁজ করে থাকেন ভিটামিন ই ক্যাপসুল এর দাম কত হতে পারে অথবা ভিটামিন ই ক্যাপসুল প্রাইস ইন বাংলাদেশ আজকের আর্টিকেলটিতে আমরা ভিটামিন ই ক্যাপসুল সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্য জেনে নেব।

আরো পড়ুনঃ  ঘুমের ঔষধের নাম ছবি দেখে নিন

আরও পড়ুন: সর্দির ১০ টি ভালো ঔষধ নাম



vitamin e capsule price in bangladesh


প্রথমত আপনি ত্বকের যত্নে ভিটামিন ই ক্যাপসুল ব্যবহার করতে পারবেন ত্বকের যত্নে ভিটামিন ই ক্যাপসুল ব্যবহার করার ক্যাপসুল গুলোর প্যাকেটের গায়ে বাক্য ওইটার গায়ে ফেস অয়েল লেখা থাকবে এটি অবশ্য দেখে কিনবেন।

vitamin e capsule price in bangladesh


আপনি আপনার নিকটস্থ দোকানে অথবা অনলাইন থেকে কিনতে গেলে অবশ্যই দেখতে পাবেন কোনটি ফ্রিজ এর জন্য ব্যবহার করা হয়ে থাকে আবার কোনটি চুলের যত্নে ব্যবহার করা হয়ে থাকে।

চুলের যত্নে ভিটামিন ই ক্যাপসুল কিনতে পাওয়া যায় সেগুলোতে লেখা থাকবে হেয়ার অয়েল চুলে ব্যবহারের জন্য এটি দেখে কিন্তু খুব সহজেই বুঝে নেয়া যায় ভিটামিন এ ক্যাপসুল কোনটি কোন কাজে ব্যবহার করা হয়ে থাকে।

আরো পড়ুনঃ  সাহাবিদের নামের তালিকা জেনে নিন

আরও পড়ুন: লিংগ মোটা করার উপায়



ভিটামিন ই ক্যাপসুল মানব শরীরের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি উপাদান আর ভিটামিন ই ক্যাপসুল এর অভাবে অনেক সময় ত্বকের রুক্ষতা দেখা দেয় চুল পড়ে যাওয়ার মতো সমস্যা দেখা যায় তাই আপনাকে মাঝে মধ্যে ভিটামিন এ ক্যাপসুলের অনুভব অভাব রয়েছে কিনা সেটা দেখতে হবে।

ভিটামিন ই ক্যাপসুল আপনি বিভিন্ন দামে কিনতে পারবেন কোনটা হিসেবে কিনতে পারবেন আবার আপনি পাতা হিসেবে এগুলো কিনতে পারবেন এক জায়গায় একেক রকম হয়ে থাকে তবে এগুলো সাধারণত 200 থেকে 300 টাকার মধ্যে আপনি কোনটা কিনতে পাবেন প্রতিটি কৌটোর মধ্যে 30 থেকে 60 টি ট্যাবলেট থাকতে পারে

আরো পড়ুনঃ ১০ টি কৃর্মির ঔষধের নাম ও দাম

আরো পড়ুনঃ মোটা হওয়ার ঔষধের নাম দাম

 


Post a Comment

নবীনতর পূর্বতন