অধাতু সেলেনিয়াম থাকে কোনটিতে

অধাতু সেলেনিয়াম থাকে কোনটিতে


অধাতু সেলেনিয়াম থাকে কোনটিতে এই সম্পর্কে আমরা সঠিক কোনো তথ্য সংগ্রহ করতে পারিনি তবে এ সম্পর্কে যদি আপনার কাছে কোন গুরুত্বপূর্ণ তথ্য থাকে সেটাই আমাদেরকে কমেন্টের মাধ্যমে লিখে জানিয়ে দিতে পারেন। মোটা ও লম্বা হওয়ার ঔষধ   মাত্র ২২০ টাকা থেকে শুরু ঔষধ কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন


 তবে আমাদের আর্টিকেলটিতে আমরা যে সকল তথ্য সংগ্রহ করতে পেরেছি তা নিচে উপস্থাপন করেছি আশা করি এই তথ্যগুলো আপনাদের জন্য এ প্রশ্নের উত্তরটি কি সহায়ক হিসেবে কাজ করবে।

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

আরো পড়ুনঃ কাশির ১০ টি ঔষধের নাম দাম জেনে নিন


অধাতু সেলেনিয়াম থাকে কোনটিতে


সেলেনিয়াম একটি রাসায়নিক মৌল যার প্রতীক Se এবং পারমাণবিক সংখ্যা ৩৪। এটি পর্যায় সারণীতে সালফার এবং টেলুরিয়ামের উপাদানগুলোর মধ্যে থাকা সমবৈশিষ্ট্যযুক্ত একটি অধাতু (খুব কমই উপধাতু হিসেবে বিবেচিত) এবং যার সাথে আর্সেনিকের মিল রয়েছে।

অধাতু সেলেনিয়াম থাকে কোনটিতে


প্রিয় পাঠক আমরা এ প্রশ্নের সঠিক উত্তরটি নির্দিষ্ট করে সংগ্রহ করতে না পারায় আর্টিকেলটি তৈরি করেছে যাতে আপনারা এ প্রশ্নের উত্তরটি সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য দিয়ে আমাদের সহায় করতে পারেন। মেয়েদের ব্রা পেন্টি নাইটি কালেকশন  মাত্র ৮০ টাকা থেকে শুরু ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  - এখনই ব্রা কিনুন


আমাদের আর্টিকেলটিতে এরকম নানান তথ্য দেয়া রয়েছে তথ্যগুলো সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন জিজ্ঞাসা অবশ্যই কমেন্ট করে লিখে জানিয়ে দিতে পারেন।

আরো পড়ুনঃ ১০ টি কৃর্মির ঔষধের নাম ও দাম

আরো পড়ুনঃ মোটা হওয়ার ঔষধের নাম দাম


Post a Comment

নবীনতর পূর্বতন