ভার্জিন মানে কি । ভার্জিন বলতে কি বুঝায়

ভার্জিন মানে কি


ভার্জিন মানে কি । ভার্জিন বলতে কি বুঝায় আমাদের আজকের আর্টিকেলটিতে আমরা এই প্রশ্নের উত্তরটি সম্পর্কে জানবো আপনি যদি এই প্রশ্নের উত্তরটি না জেনে থাকেন তাহলে আমাদের আর্টিকেল থেকে সম্পর্কিত নানা তথ্য জেনে নিতে পারবেন।

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

আরো পড়ুনঃ কাশির ১০ টি ঔষধের নাম দাম জেনে নিন


 যদি সহজ ভাষায় প্রশ্নের উত্তরটি আমরা দিয়ে থাকি তাহলে উত্তরটি হচ্ছে সাধারণত যে সকল মেয়েরা কুমারী থাকে তাদেরকে ভার্জিন মেয়ে বলা হয়ে থাকে আরও সহজ ভাষায় বলতে গেলে যে সকল মেয়েদের যৌনাঙ্গ এখন পর্যন্ত ব্যবহার করা হয়নি তারাই ভার্জিন।

ভার্জিন মানে কি

ভার্জিন মানে কি 


এখানে ব্যবহার শব্দটি এজন্যই বলা হয়েছে কারণ বর্তমান সময়ে একজন মেয়ে তার ভার্জিনিটি নষ্ট করার জন্য শুধুমাত্র পুরুষের সাথে সহবাস করা নয় বরং তিনি বিভিন্ন ধরনের সেক্স টয় ব্যবহার করার মাধ্যমে এই কাজটি করতে পারেন।

আরো পড়ুনঃ  ঘুমের ঔষধের নাম ছবি দেখে নিন

আরও পড়ুন: সর্দির ১০ টি ভালো ঔষধ নাম


 সুতরাং কোনো মেয়ে যদি কোন প্রকার টয় ব্যবহার না করে থাকেন অথবা কোন ছেলের সাথে কোন রকম মেলামেশা না করে থাকেন তাহলেই তাকে ভার্জিন মেয়ে ধরা হয়ে থাকে।


 আরেকটি প্রশ্ন কাজ করে কোন মেয়ে ভার্জিন পর্দা ছেড়ে গেলে তিনি কি ভার্জিনিটি হারিয়ে ফেলেন প্রশ্নের উত্তরটি হবে একেবারেই না কারণ একটি মেয়ের ভার্জিন ভার্জিন পর্দা বিভিন্ন কারণে ছিঁড়ে ফেটে যেতে পারে।

ভার্জিন মানে কি


প্রথমত ধরুন মেয়েটি কোন আঘাত পেয়েছে হোঁচট খেয়ে পড়ে যাওয়া বা এমন কোনো জোরালো আঘাত পেয়েছে যার কারণে তার সতীচ্ছদ পর্দা ছিঁড়ে যেতে পারে।

আরো পড়ুনঃ ১০ টি কৃর্মির ঔষধের নাম ও দাম

আরো পড়ুনঃ মোটা হওয়ার ঔষধের নাম দাম


ভার্জিন বলতে কি বুঝায়


অথবা মেয়েটির বিয়ের পূর্বে এমন কোনো শারীরিক জটিলতায় ভুগছেন যার ফলে তার ভার্জিনিটি পর্দা ছিড়ে গেছে তার মানে এই নয় ভার্জিনিটি বা কুমারিত্ব হারিয়েছে।


 আমাদের সমাজে একটি ধারণা প্রচলিত একটি মেয়ে সহবাসের বা প্রথমবার যৌন সহবাসের সময় বিয়ের প্রথম রাতে মেয়েদের সহবাস করার সময় রক্তপাত হবে বিষয়টি একেবারে ভুল ধারণা ?


ভার্জিন মানে কি


প্রিয় পাঠক আমাদের আর্টিকেলটিতে আমাদের তথ্যগুলো আমাদের নিজস্ব ভাষায় উপস্থাপিত কোন তথ্য সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন জিজ্ঞাসা থাকে সেটি আপনি আমাদেরকে কমেন্টের মাধ্যমে লিখে জানিয়ে দিতে পারেন।

আমরা সব সময় পাঠকের মূল্যবান মন্তব্যগুলোকে অধিক গুরুত্বের সাথে বিবেচনা করে থাকি আপনি আপনার যেকোন পরামর্শ যেকোনো তথ্য আমাদের সাথে জানাতে পারেন।


এছাড়াও আমরা আমাদের আর্টিকেল গুলোতে যে তথ্য উপস্থাপন করে থাকে তথ্যগুলো একান্তই আমাদের নিজস্ব তাই কোন তথ্য সম্পর্কে আপনার পোস্টের উদ্দেশ্য জীবন আমাদেরকে জানাতে পারেন তেমনি আপনি আমাদের আর্টিকেল গুলোতে আপনার নিজস্ব তথ্য লিখতে পারেন।


 এছাড়াও আর্টিকেল কিরে পর্বে আমরা গুরুত্বপূর্ণ কিছু তথ্য তুলে ধরব গুরুত্বপূর্ণ কিছু তথ্য গুলো আপনি দেখে নিতে পারেন আর্টিকেলটি সম্পর্কে অবশ্যই আপনার তথ্য জানাতে পারেন আমাদেরকে ?


আরো পড়ুনঃ মেয়েদের স্তন - দুধ ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক -  এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন - দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক - এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের যোনি টাইট করার ক্রিম কিনতে ক্লিক - এখনই কিনুন

আরো পড়ুনঃ গোপনাঙ্গ ফর্সা করার ক্রিম কিনতে ক্লিক - এখনই কিনুন

 

আরো পড়ুনঃ ওজন কমানোর  ইন্ডিয়ান ঔষধ কিনতে ক্লিক করুন - এখনই কিনুন

আরো পড়ুনঃ মোটা হওয়ার ইন্ডিয়ান গুড হেলথ কিনতে ক্লিক - এখনই কিনুন

আরো পড়ুনঃ  লম্বা হওয়ার ঔষধ কিনতে ক্লিক- এখনই কিনুন

আর পড়ুনঃ পাছা বা নিতম্বের মেদ কমানোর ঔষধ কিনতে  - এখনই কিনুন

 

আরো পড়ুনঃ স্বামী স্ত্রীর মধুর মিলন দাম্পত্য জীবন বই কিনতে ক্লিক করুন - এখনই কিনুন

আরো পড়ুনঃ আরবি ভাষা শিক্ষার বই কিনতে ক্লিক করুন - এখনই কিনুন


Post a Comment

নবীনতর পূর্বতন