লিংগ নিস্তেজ হলে কি করব - ঔষধ ও টিপস

লিংগ নিস্তেজ হলে কি করব


লিংগ নিস্তেজ হলে কি করব লিঙ্গ নিস্তেজ হলে কি করা উচিত এ নিয়ে অনেকের মনেই প্রশ্ন জেগে থাকে আমাদের আজকের আর্টিকেলটিতে আমরা নিজস্ব ভাষায় লিঙ্গ নিস্তেজ হলে আপনার কি করা উচিত সেটি জানার চেষ্টা করব প্রথমে জেনে নেয়া যাক লিঙ্গ কখন কখন নিস্তেজ হতে পারে।

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

আরো পড়ুনঃ কাশির ১০ টি ঔষধের নাম দাম জেনে নিন


প্রথমে কিভাবে লিঙ্গ নিস্তেজ হওয়ার অন্যতম একটি কারণ হচ্ছে লিঙ্গ উত্থানজনিত সমস্যা আপনি নিজের মধ্যে যৌন উত্তেজনা অনুভব করার সাথে সাথে আপনার লিঙ্গ উত্তেজিত হয়ে শক্ত হয়ে গেল পরক্ষনেই আবার লিঙ্গ নিস্তেজ হয়ে যাওয়া।


লিংগ নিস্তেজ হলে কি করব


লিংগ নিস্তেজ হলে কি করব


পিছনে নানাবিধ কারণ থাকতে পারে যেমন আপনার শারীরিক দুর্বলতা জনিত কারনে আপনার এমন হতে পারে আবার আপনার শরীরে কোনো রকম অসুস্থতা জনিত কারণে এরকম সমস্যা হতে পারে।

আরো পড়ুনঃ ১০ টি কৃর্মির ঔষধের নাম ও দাম

আরো পড়ুনঃ মোটা হওয়ার ঔষধের নাম দাম


এছাড়াও যদি হস্তমৈথুনজনিত আপনার অভ্যাস থাকে তাহলে আপনি এরকম সমস্যায় পড়তে পারেন আর লিঙ্গ নিস্তেজ হয়ে গেলে আপনার মধ্যে এক প্রকার যৌন দুর্বলতা দেখা যাবে আর লিঙ্গ নিস্তেজ হয়ে গেলে কখনো স্ত্রী সহবাস করা সম্ভব হবে না।


সাধারণত স্ত্রীর সাথে সহবাস করতে গেলে লিঙ্গ স্ট্রং থাকতে হবে আর যাদের লিঙ্গ নিস্তেজ জনিত সমস্যা রয়েছে তারা দেখা যায় স্ত্রীর সাথে সহবাস চালানো অবস্থায় হঠাৎ করে লিঙ্গ নিস্তেজ হয়ে যাওয়ায় তারা সহবাস চালিয়ে যেতে পারেন না।

লিংগ নিস্তেজ হলে কি করব


জাতীয় সমস্যাগুলো সমাধান করার জন্য আপনি ডাক্তারের পরামর্শ নিতে পারেন আবার আপনার শিরাগুলো যদি কার্যক্রমও করে তুলতে পারেন তাহলে আশা করি এই সমস্যা থেকে কিছুটা হলেও আপনি সমাধান পাবেন।


আমাদের আজকের আর্টিকেলটিতে আমরা পুরুষের লিঙ্গ নিস্তেজ হওয়া রোধ করতে পুরুষের লিঙ্গে রক্ত সঞ্চালন বৃদ্ধি করার মতো কয়েকটি অংশ তুলে ধরেছি এগুলো ব্যবহারের মাধ্যমে আপনি সহজেই আপনার লিঙ্গে রক্ত সঞ্চালন বাড়ে অর্থ প্রবাহ বাড়িয়ে নিতে পারবেন।


আপনার যৌন সক্ষমতা যত ভালো থাকবে আপনার যৌন সক্ষমতা যথেষ্ট থাকবে আপনার যৌন সক্ষমতার পাওয়ার যত বেশি থাকবে আপনার লিঙ্গ বেশি শক্ত থাকবে একই সাথে আপনার লিঙ্গের শিরা গুলো যত বেশি কার্যকর হবে লিঙ্গ-মোটা-ও-বড় থাকবে।


 আশা করি আমাদের আর্টিকেলটির মাধ্যমে আমরা আপনাদেরকে বুঝাতে সক্ষম হয়েছি আপনার লিঙ্গ যদি না থাকে তাহলে আপনার কি করা উচিত আর লিঙ্গ নিস্তেজ জনিত সমস্যার কারণে কোন কোন সমস্যা হতে পারে ?

💥💥 মাত্র ১৫০০ টাকার প্রোডাক্ট কিনে 🏆জিতে নিন🎁 একটি আকর্ষণীয় মানিব্যাগ🛍️কিনতে ক্লিক করুন --https://gazivai.com/

💥💥 মাত্র ২০০০ টাকার প্রোডাক্ট কিনে 🏆জিতে নিন🎁 একটি আকর্ষণীয় মোবাইল   কিনতে ক্লিক করুন -https://gazivai.com/

💥💥 মাত্র ৩০০০টাকার প্রোডাক্ট কিনে 🏆জিতে নিন🎁 একটি আকর্ষণীয় ল্যাপটপ 💻কিনতে ক্লিক করুন --https://gazivai.com/


আবার আপনি যদি দীর্ঘ জীবন অতিবাহিত করেন বিবাহিত দীর্ঘজীবন তাহলে আপনার যৌন ক্ষমতা আস্তে আস্তে কমতে থাকবে এবং আপনার লিঙ্গের কার্যক্ষমতা আস্তে আস্তে কমতে থাকলে এরকম যৌন লিঙ্গ নিস্তেজ জনিত সমস্যায় পড়তে পারেন।

Post a Comment

নবীনতর পূর্বতন