আমি এখন কোন জায়গায় আছি

আমি এখন কোন জায়গায় আছি


আমি এখন কোন জায়গায় আছি এই প্রশ্নের উত্তরটি একজন মানুষ তখনই করে থাকে যখন সে নিজের অবস্থান কোথায় সেটা জানতে চাই ধরুন আপনি কোথাও ভ্রমণে বের হলে ভ্রমণে বের হয়ে গিয়ে আপনি এখন জানার ইচ্ছা পোষন করলেন আপনি কতদূর আছেন তো আপনি কোন অবস্থানে আছেন এটি অত্যন্ত জরুরী হয়ে উঠে মাঝেমধ্যে।

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

আরো পড়ুনঃ কাশির ১০ টি ঔষধের নাম দাম জেনে নিন


আমি এখন কোন জায়গায় আছি

আমি এখন কোন জায়গায় আছি


এছাড়া ধরুন আপনি কোথাও ভ্রমণে যাচ্ছেন আপনার গাড়িটা এখন কোন পর্যন্ত গিয়ে পৌঁছেছে এটিও কিন্তু অনেক সময় আমরা জানতে চাই আপনি কীভাবে এটি জানতে পারবেন এ সম্পর্কে সঠিক ধারণা দেয়ার চেষ্টা করব যাতে আপনি সহজেই বুঝতে পারবেন কিভাবে আপনি আপনার বর্তমান অবস্থা জানতে পারবেন।

আরো পড়ুনঃ  ঘুমের ঔষধের নাম ছবি দেখে নিন

আরও পড়ুন: সর্দির ১০ টি ভালো ঔষধ নাম


আমি এখন কোন জায়গায় আছি গুগোল


আমি এখন কোন জায়গায় আছি


যদি একটা বিষয়ে আমরা কোথায় আছি ছোটবেলায় আমরা খেলার ছলে বলতাম আমরা পৃথিবীর ঠিক মধ্যখানে রয়েছি আর যারা এটি সাথে বাজে দত্ত তাদেরকে বলতাম তারা যেন দূর থেকে আসে ফলে তারা এই অসাধ্য কাজ না করার কারণ কারণে সহজেই মেনে নিতো আমি পৃথিবীর মধ্যভাগে রয়েছি।



আরো পড়ুনঃ ১০ টি কৃর্মির ঔষধের নাম ও দাম

আরো পড়ুনঃ মোটা হওয়ার ঔষধের নাম দাম


আমি এখন কোন জায়গায় আছি বলতো


কিন্তু বর্তমান সময়ে যুগ আধুনিক সময়ে বর্তমান সময়ে খুব সহজেই নিজের অবস্থান বের করে নেয়া সম্ভব আর এজন্য আপনি আপনার হাতে থাকা মোবাইল ফোনটি ব্যবহার করতে পারেন আপনার হাতে যদি একটি এন্ড্রয়েড ফোন থাকে বা স্মার্টফোন থাকে তাহলে আপনি সহজে লোকেশন ট্র্যাক লোকেশন অন করে গুগল ম্যাপ ওপেন করুন।

আরো পড়ুনঃ  সাহাবিদের নামের তালিকা জেনে নিন

আরও পড়ুন: লিংগ মোটা করার উপায়


 আপনাকে শুধুমাত্র এতোটুকু কষ্ট করলেই হবে এবার আপনি আপনার অবস্থান খুঁজে পেয়ে যাবেন দেখে নি আপনার অবস্থান আপনি কোন জায়গায় অবস্থান করছেন এবং কোন লোকেশনে অবস্থান করছেন সেটি ইন্টারন্যাশনাল কোড নাম্বার কত আপনি খুব সহজেই বের করতে পারবেন।


আমি এখন কোন জায়গায় আছি লোকেশন


গুগল ম্যাপ ওপেন করলে আপনাকে অবশ্যই গুগল লোকেশন অন করে রাখতে হবে একই সাথে আপনাকে মোবাইল ডাটা কানেকশন বা ইন্টারনেট কানেকশন অন রাখতে হবে তাহলেই কেবল আপনি সঠিক আপনার অবস্থান বা লোকেশন জানতে পারবেন ?

Post a Comment

নবীনতর পূর্বতন