বাংলাদেশ সেনাবাহিনী বিশ্বের কত নাম্বার

বাংলাদেশ সেনাবাহিনী বিশ্বের কত নাম্বার


বাংলাদেশ সেনাবাহিনী বিশ্বের কত নাম্বার পৃথিবীর প্রত্যেকটি দেশের সেনাবাহিনী রয়েছে আর এই সেনাবাহিনী গুলো পৃথিবীর শীর্ষ কোনগুলো আবার পৃথিবীর শীর্ষ সেনাবাহিনীর তালিকা অনেকেই জানতে চান।

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

আরো পড়ুনঃ কাশির ১০ টি ঔষধের নাম দাম জেনে নিন


আবার অনেকে জানতে চান বাংলাদেশ সেনাবাহিনী বিশ্বের কত তম স্থানে অবস্থিত। আমাদের আজকের আর্টিকেলটিতে আমরা জানবো বাংলাদেশ সেনাবাহিনীর বিশ্বের সেনাবাহিনীদের তালিকায় কততম স্থানে রয়েছে।


বাংলাদেশ সেনাবাহিনী বিশ্বের কত নাম্বার


২০১৮ সালে সেরা ২৫টি দেশের মধ্যে জায়গা করে নেয় এশিয়ার ১১টি দেশ। কিন্তু সেই দেশগুলোর মধ্যে বাংলাদেশ নেই ?তালিকার ৫৬তম স্থানে রয়েছে বাংলাদেশ। গত বছর এই তালিকায় বাংলাদেশের অবস্থান ছিল ৫৭। 

বাংলাদেশ সেনাবাহিনী বিশ্বের কত নাম্বার


বাংলাদেশ সেনাবাহিনী সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন বা জিজ্ঞাসা থাকলে সেগুলো আমাদেরকে কমেন্টের মাধ্যমে লিখে জানাতে পারেন আমাদের আর্টিকেল গুলোতে আপনি আপনার মূল্যবান মন্তব্য গুলো নিতে পারবেন।

আরো পড়ুনঃ ১০ টি কৃর্মির ঔষধের নাম ও দাম

আরো পড়ুনঃ মোটা হওয়ার ঔষধের নাম দাম


 এছাড়াও আপনি আপনার মূল্যবান তথ্যগুলো লিখে জানিয়ে দিতে পারেন বাংলাদেশ সেনাবাহিনীর কোন দিকগুলো আপনার সবচেয়ে ভালো লাগে বাংলাদেশ সেনাবাহিনীকে কেন আপনার পছন্দের বিষয়ও।


 আমরা সব সময় আমাদের আর্টিকেল গুলোতে যে তথ্য উপস্থাপন করে থাকি পাশাপাশি আমরা পাঠকের থেকে মূল্যবান মন্তব্য গুলো আশা করে থাকি।


 আপনি যেমন আপনার মূল্যবান মন্তব্য গুলো লিখতে পারবেন তেমনি আপনি আপনার জিজ্ঞাসিত প্রশ্ন উত্তরটা জেনে নিতে পারবেন তাই আপনি নিজেও লেখ এবং আপনি আপনার প্রশ্নের উত্তর গুলো জেনে নিন ?


আরও পড়ুন:  সানি লিওনের এক্সপ্রেস ভিডিও

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ


Post a Comment

নবীনতর পূর্বতন