ফাতেমা ধান কোথায় পাওয়া যাবে

ফাতেমা ধান কোথায় পাওয়া যাবে


ফাতেমা ধান কোথায় পাওয়া যাবে ফাতেমা ধানের উদ্ভাবক বা উদ্ভাবক এর মতে সাধারণের তুলনায় তিনগুণ বেশি ফলন দেয় ফাতেমা ধান কাটা ধান উদ্ভাবন করেন কুষ্টিয়ার মিরপুর উপজেলার কৃষক মিলন হোসেন।


 যেহেতু সাধারণ জ্ঞান কিংবা উচ্চফলনশীল বিয়ার 28 দিনের তুলনায় এই ধানের উৎপাদন অনেক বেশি তাই কৃষকের মধ্যে এই দল নিয়ে আগ্রহ অনেক বেশি লক্ষ্য করা যায়।


আরও পড়ুন: গ্যাস্টিকের ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম দাম


ফাতেমা ধান কোথায় পাওয়া যাবে


ইন্টারনেটে অনেকেই ধানের বীজ কোথায় পাওয়া যায় সে সম্পর্কে জানতে চেয়ে থাকেন তো আপনি কিন্তু আপনার নিকটস্থ কৃষি অফিসে উচ্চফলনশীল ফাতেমা ধান সম্পর্কে ফাতেমা ধানের বীজ কোথায় পাওয়া যায় এ সম্পর্কে তথ্য নিতে পারেন।


 এছাড়াও আপনি চাইলে মিরপুর উপজেলার অর্থাৎ কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলায় এই ধান প্রথম উদ্ভাবিত হয় তাই আপনি সেখানে কৃষি অফিসে খোঁজ নিয়ে জানতে পারে এবং সেখান থেকে ফাতেমা ধানের বীজ সংগ্রহ করতে পারেন।


আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: ১০ টি জ্বরের ঔষধের নাম খাওয়ার নিয়ম


ফাতেমা ধানের বীজ কোথায় পাওয়া যাবে 

 প্রিয় পাঠক আমাদের কাছে ফাতেমা ধানের বীজ কোথায় পাওয়া যায় এ সম্পর্কে সঠিক কোনো তথ্য বা ইন্টারনেট থেকে বিভিন্ন মাধ্যম থেকে সম্পর্কিত এবং সঠিক তথ্য আমরা সংগ্রহ করতে না পারায় সঠিক তথ্যটি আমরা তুলে ধরতে পারিনি।

ফাতেমা ধান কোথায় পাওয়া যাবে


ফাতেমা ধান বীজ কোথায় পাওয়া যাবে

আপনার কাছে এসম্পর্কিত সঠিক কোন তথ্য থাকলে সেটি আমাদেরকে কমেন্টের মাধ্যমে লিখে জানিয়ে দিতে পারে সবসময় সঠিক তথ্য গুলো আমাদের সাথে শেয়ার করুন এবং অন্যদেরকে জানাতে সহায়তা করুন ?

আরো পড়ুনঃ চুল কাটার মেশিন সরাসরি কিনতে ক্লিক - এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের মিস মি ট্যাবলেট কিনতে ক্লিক- এখনই কিনুন


Post a Comment

নবীনতর পূর্বতন