এলার্জি ঔষধ এর নাম । এলার্জির হোমিও ঔষধের নাম । এলার্জির মহা ঔষধ

এলার্জি ঔষধ এর নাম

এলার্জি ঔষধ এর নাম । এলার্জির হোমিও ঔষধের নাম । এলার্জির মহা ঔষধ


এলার্জি ঔষধ এর নাম আপনি আমাদের আর্টিকেলটি থেকে জানতে পারবেন তবে দাম যদি জানতে চান তাহলে অবশ্যই আপনার নিকটস্থ ফার্মেসিতে থেকে জেনে নিতে হবে অথবা অনলাইনে যারা ঔষধ বিক্রি করে তাদের থেকে জেনে নিতে হবে।

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

আরো পড়ুনঃ কাশির ১০ টি ঔষধের নাম দাম জেনে নিন


এলার্জি ঔষধ এর নাম


১, এলাট্রল

২,এবাটিন

৩,রুপাডিন

৪, ডেসলর

আরও পড়ুন: সর্দির ১০ টি ভালো ঔষধ নাম

আরো পড়ুনঃ ১০ টি কৃর্মির ঔষধের নাম ও দাম

এলার্জি ঔষধ এর নাম


এলার্জির হোমিও ঔষধের নাম


১, নেট্রাম মিউর (Natrum Mur)

২, পালসেটিলা (Pulsatilla)

৩, লাইকোপেডিয়াম (Lycopodium)


ঔষধের দাম যেভাবে বেড়ে চলেছে তাতে ঔষধের নাম বলা সম্ভব কিন্তু দাম বলা একেবারেই সম্ভব নয় এজন্য ঔষধের নাম জানার জন্য ইন্টারনেট থেকে জানতে পারেন।

এলার্জির হোমিও ঔষধের নাম


মুখে এলার্জি দূর করার ঔষধ


ঔষধের নাম জেনে কখনোই ঔষধ নিজে কিনে সেবন করা উচিত নয় অবশ্যই ডাক্তারের পরামর্শ অথবা একজন বিশেষজ্ঞের পরামর্শ অনুযায়ী ঔষধ কেনে ঔষধ সেবন করা উচিত। আমাদের আর্টিকেলগুলোতে আমরা শুধুমাত্র ঔষধের নাম উপস্থাপন করি ঔষধ খাওয়ার জন্য উৎসাহিত করি না।


এলার্জির ঔষধ এর নাম


ইতিমধ্যে আমরা অ্যালার্জির ঔষধের নাম তুলে ধরেছি আশা করি এই ঔষধ গুলো সেবন করার মাধ্যমে আপনি সহজেই এলার্জির সমস্যা থেকে মুক্ত হতে পারবেন তবে অবশ্যই ঔষধ গুলো ডাক্তারের পরামর্শ অনুযায়ী সেবন করার চেষ্টা করবেন

এলার্জির মহা ঔষধ

Gazivai.com এ মোটা ও লম্বা হওয়ার ঔষধ মাত্র ২২০ টাকা থেকে শুরু ঔষধ কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন


এলার্জির ওষুধের নাম বাংলাদেশ


বাংলাদেশের কয়েকটি কোম্পানি এলার্জির ঔষধ তৈরি করে থাকে তাই আপনি চাইলে যে কোন একটি কোম্পানির এলার্জির ঔষধ ক্রয় করতে পারেন তবে অবশ্যই ডাক্তারের পরামর্শ অনুযায়ী এলার্জি রয়েছে কিনা ব্যানার্জি সমস্যার কতদূর ঔষধ সেবন করা উচিত সেটি নিশ্চিত হয়ে নিবেন।


মাথার এলার্জি দূর করার ঔষধ


অনেকের মাথায় এলার্জি সমস্যা দেখা যায় তবে মাথার অ্যালার্জি যেন আলাদা কোন ঔষধ রয়েছে কিনা সেটি আমরা সংগ্রহ করতে পারিনি তবে আমাদের আর্টিকেলটির উপরের অংশে আমরা অ্যালার্জি দূর করার কয়েকটি হোমিও ঔষধ এবং এলোপ্যাথিক ঔষধের নাম তুলে ধরেছি।


নাকের এলার্জির ঔষধের নাম


মাথায় এলার্জির মতো একইভাবে অনেকে নাকের এলার্জি দূর করার ঔষধ খুজে থাকেন আলাদাভাবে আমরা নাকের অ্যালার্জি দূর করার ঔষধ সম্পর্কে কোন তথ্য সংগ্রহ করতে পারেনি তবে উপরের অংশ থেকে এলার্জি দূর করার ঔষধ দেখে নিতে পারেন অথবা ডাক্তারের সাথে পরামর্শ করে নাকের এলার্জি এবং করতে পারেন।


চোখের এলার্জি ঔষধ এর নাম


মাথায় এবং নাকের মতো একইভাবে চোখের এলার্জির সমস্যা ও দেখা যায় চোখের এলার্জি সমস্যা দূর করার জন্য আলাদা কোন ঔষধ আমরা সংগ্রহ করতে বা আলাদা ঔষধের নাম সংগ্রহ করতে পারেনি একই পদ্ধতিতে আপনি চোখের এলার্জি দূর করার ঔষধ ডাক্তারের পরামর্শের সেবন করতে পারেন এবং সুস্থ হতে পারেন।


 প্রিয় পাঠক আর্টিকেলটির উপরের অংশে আমরা অ্যালার্জির কয়েকটি ঔষধের নাম তুলে ধরেছি ঔষধ গুলো আপনি ডাক্তারের পরামর্শ অনুযায়ী সেবন করবেন আমাদের আর্টিকেল দ্বারা উৎসাহিত হয় কখনো ঔষধ সেবন করতে যাবেন না

Post a Comment

নবীনতর পূর্বতন