রানের চিপায় দাউদের ঘরোয়া চিকিৎসা

রানের চিপায় দাউদের ঘরোয়া চিকিৎসা


রানের চিপায় দাউদের ঘরোয়া চিকিৎসা দাউদের ঘরোয়া চিকিৎসা পদ্ধতি আপনি ব্যবহার করতে পারেন তবে দাউদের ঘরোয়া চিকিৎসা পদ্ধতি ব্যবহার করার পাশাপাশি যদি ঘরোয়া চিকিৎসা পদ্ধতিতে আপনি ভালো সুফল না পেয়ে থাকেন তাহলে আপনি প্রচারিত ঔষধ ক্রিম মলম ব্যবহার করতে পারেন দাউদের  থেকে রেহাই পেতে।  Gazivai.com এ মোটা ও লম্বা হওয়ার ঔষধ মাত্র ২২০ টাকা থেকে শুরু ঔষধ কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন

 

রানের চিপায় দাউদের ঘরোয়া চিকিৎসা


পরিষ্কার তুলায় মধু লাগিয়ে আক্রান্ত জায়গায় লাগিয়ে রাখুন যাতে সম্পূর্ণ দাদের স্থানটি ঢাকা পরে। দাদ দূর হওয়া পর্যন্ত প্রতিদিন এটি ব্যবহার করতে করুন। ২) হলুদ: অ্যালোভেরা: ছত্রাকের সংক্রমণ ঠেকাতে অ্যালোভেরা খুবই কার্যকরী একটি উপাদান। অ্যালোভেরাতে রেজিন থাকে বলে তা দাদের চুলকানি, যন্ত্রণা ও প্রদাহ কমাতে সাহায্য করে।

১, ফ্লুগাল

২, ইন্টাকন

৩, রাইনিল

৪, লুকান আর

১, ইকোনাজল ক্রিম

২,মাইকোনাজল ক্রিম

৩,ফুলুকোনাজল ক্রিম
 
৪,টারবিনাফি ক্রিম

৫,ফাঙ্গিসন ক্রিম

দাউদ এর ঘরোয়া চিকিৎসা


দাউদের ঘরোয়া চিকিৎসা


দাউদের চিকিৎসা বাংলাদেশ তো চলুন আর্টিকেলটি দ্বিতীয় অংশ থেকে আমরা দাউদের দূর করার ঘরোয়া কিছু পদ্ধতি সম্পর্কে জানব আর তৃতীয় অধ্যায় থেকে আমরা জানবো দাউদের কিছু ঔষধের নাম। 

আরো পড়ুনঃ কাশির ১০ টি ঔষধের নাম দাম জেনে নিন


 আমাদের আর্টিকেলটিতে যে সকল পদ্ধতি তুলে ধরা হয়েছে ইন্টারনেট থেকে সংগ্রহীত সুতরাং এই ঔষধ গুলো আপনার ব্যবহার করতে পারেন পদ্ধতিটি চাইলে ব্যবহার করতে পারেন আবার চাইলে এটি আপনি এড়িয়ে যেতে পারেন।

দাউদ এর ঘরোয়া চিকিৎসা


 তবে আপনার উচিত হবে দাউদের জন্য সঠিক চিকিৎসা পদ্ধতি গ্রহণ করা তাদের জন্য সঠিক চিকিৎসা পদ্ধতি গ্রহণ করা কিংবা সঠিক ডাক্তারের মাধ্যমে চিকিৎসা পদ্ধতি গ্রহণ করা।

দাউদের চিকিৎসা বাংলাদেশ


 বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে আপে চিকিৎসা পদ্ধতিগুলো গ্রহণ করতে পারেন আশা করি আমাদের আর্টিকেলটির মাধ্যমে যাদের ঘরোয়া চিকিৎসা পদ্ধতি ঔষধ ও মলমের নাম আমরা তুলে ধরেছি যে আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ?

Post a Comment

নবীনতর পূর্বতন